কাজ মিলত, কিন্তু বলিউডে মিলত না টাকা, কেরিয়ারের শুরুতেই প্রতারণার শিকার নোরা

বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করার স্বপ্ন সকলেই দেখেন। কিন্তু তা সত্যি হয় কজনের! এমনই পরিস্থিতির সন্মুখীন হতে হয়েছিল নোরা ফাতেহির। দেখতে বিষয়টা রঙিন হলেও কোথাও গিয়ে নোরা নিজেকে প্রতিষ্ঠিত করতে সময় নিয়েছিলেন বেশ খানিক। পাশে পাননি পরিবারের কাউকেই।

Jayita Chandra | Published : Sep 16, 2021 10:56 AM IST

19
কাজ মিলত, কিন্তু বলিউডে মিলত না টাকা, কেরিয়ারের শুরুতেই প্রতারণার শিকার নোরা

বলিউডে আইটেম ডান্স মানেই এখন নোরা ফাতেহি। তাঁর নাচের মুভ থেকে শুরু করে পর্দায় উপস্থাপনা, এক কথায় নজর কাড়ে সকলের।

29

তবে শুরুটা এতটাও সহজ ছিল না নোরার জন্য। প্রথম থেকেই তিনি পরিবারের কাউকেই পাশে পাননি। পরিবারের সকলেই চাইতেন তিনি সাধারাণ চাকরি করুক।

39

কিন্তু নোরা টিভি দেখেই নাচের অনুশীলন শুরু করেন। নোরা ফাতেহি ভারতে আসেন ২০১২ সালে। তারপর থেকেই একের পর এক বিজ্ঞাপনে কাজ করতে শুরু করেন তিনি।

49

প্রথম দিকে বিজ্ঞাপনে কাজ করার পরও মিলত না টাকা। ২০ লক্ষ টাকা পাননি তিনি। তবুও থেমে থাকেনি তাঁর পথ। লড়াই চালান তিনি।

59

স্পষ্ট হিন্দি বলতে পারতেন না নোরা। তাই একাধিক ছবি থেকে বাদ পড়তে হত তাঁকে। এরপরই আইটেম ডান্সে ঝোঁকেন তিনি।

69

অনেকেই তাঁকে জানিয়েছিলেন যে নাচ দিয়ে কেরিয়ার শুরু করলে অনেকেই মনে করবেন যে তিনি আইটেম ডান্সার। নায়িকা হয়ে ওঠা হবে না।

79

কিন্তু তিনি যে সুযোগ পেয়েছেন তা মুহূর্তে হাতে তুলে নিতেন। অনেকেই মনে করতেন যে তিনি দিলবর গানের মধ্যে দিয়ে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন।

89

কিন্তু তা বাস্তব নয়। তিনি মনে করেন না করিয়ে গানের মধ্যে দিয়েই তাঁর ভাগ্য ফেরে। এখন নোরা বলিউডের প্রতিষ্টিত ডান্সার ও অভিনেত্রী।

99

তাঁর প্রতিটি নাচেই নতুন কিছু না কিছু দেখার সুযোগ হয় ভক্তদের। নাচের মধ্যে দিয়ে বিশেষ স্পেশাল কিছু তুলে ধরতে অনেকবার আহত হন তিনি। তবুও সেরাটাই সকলকে উপহার দিতে পছন্দ করেন তিনি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos