মালাইকার সঙ্গে ডিভোর্সের পর বিতর্কের ঝড়, কোন আঁচই আসেনি, ডোন্ট কেয়ার আরবাজ

১৯ বছরের বৈবাহিক জীবন, তিলে তিলে একটা সংসার তৈরি করার পর তা ভেঙে যাওয়া, সত্যিই কি দুঃখের নয়, না কি কোনও সেলিব্রিটিদের কোনও কিছুই প্রভাবিত করতে পারে না! না, তেমন কোনও টাই নয়, বরং ঠিক এর উল্টোটাই ঘটে। সলিব্রিটিদের জীবনে ব্যক্তিগত বলে কিছু থাকে না। আর তাই তা নিয়ে অতিরিক্ত চর্চা শুরু হওয়াতেই ঘটে বিপত্তি। 

Jayita Chandra | Published : Jul 23, 2021 3:24 AM IST

17
মালাইকার সঙ্গে ডিভোর্সের পর বিতর্কের ঝড়, কোন আঁচই আসেনি, ডোন্ট কেয়ার আরবাজ

দীর্ঘ ১৯ বছর এক সঙ্গে পথতচলা, একে অন্যের সঙ্গে স্বপ্ন দেখা, তিলে তিলে সংসার গড়ে তোলা, কোথাও গিয়ে কি সেই স্বপ্ন ভাঙার কোনও প্রভাবই পড়ে না! কী ঘটে মালাইকা-আরবাজের সংসারে। 

27

সম্প্রতি আমির খানের ডিভোর্সের পর একে একে নানা খাবর উঠে আসতে থাকে সোশ্যাল মিডিয়ার পাতায়। সেলেব মহলে বিয়ে থেকে ডিভোর্স, চর্চা হতে থাকে নেট পাড়ায়। তবে সেই চর্চা বা ট্রোল কতটা প্রভাব ফেলে সাধারণ মানুষের মনে! 

37

প্রশ্ন উঠে বিভিন্ন তারকাকে ঘিরে। যার মধ্যে অন্যতম মালাইকা ও অর্জুন কাপুর। তাঁদের মধ্যেও সম্পর্কের ভিত ঠিক এতটাই ছিল মজবুত। কিন্তু বিচ্ছেদ ও পরকীয়াতে মুহূর্তে তা ভেঙে যায়। এই ভাঙন কতটা প্রভাব ফেলেছিল আরবাজের জীবনে। 

47

ট্রোল সলমন কিংবা আরবাজ, এদের খুব একটা প্রভাব ফেলে না। তা বারে বারে ভাইজান প্রমাণ করেছেন। আর সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে স্পষ্ট মুখ খুললেন আরবাজ। জানিয়ে দিলেন, তা এই বিচ্ছেদ তাঁর জীবনে কোনও প্রভাবই ফেলেনি। 

57

আরবাজ থেকে মালাইকা, দুজনের জীবনেই এখন নতুন সম্পর্ক উঁকিয়ে দিয়েছে। প্রকাশ্যে প্রেম করে চলেছেন মালাইকা। যা নিয়ে কোনও রকমের রাখ-ঢাক নেই বললেই চলে। তবে প্রথমটায় বেশ খানিকটা বাধা দিতে চেয়েছিলেন সলমন, বারে বারে সাবধানও করেছিলেন অর্জুনের বাবা বনিকে। 

67

তাঁদের পুত্র সন্তান এখন সবটাই বোঝা। তাই আরবাজ ও মালাইকা দুজনেই ব্যক্তিগত জীবন খুব একটা লুকিয়ে রাখে না তার কাছ থেকে। অভিকাংশ সময়ই তাদের একে অন্যের সঙ্গে লাঞ্চ কিংবা ডিনারে দেখা যায়। 

77

আরবাজের কথায়, আমরা কেউ পার্ফেক্ট জীবন যাপন করতে পারি না। আমরা সকলেই সাধারণ মানুষ, ভুল মানুষ মাত্রই হয়। আর এই সহজ কথাতেই তিনি মালাইকার সঙ্গে ১৯ বছরের সম্পর্কে ভুলের তকমা দিয়ে দিয়ে বসেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos