সঙ্গমের নেশাতেই কি লিভ-ইন করছেন সিদ্ধার্থ-কিয়ারা ? ভিডিও ফাঁস হতেই জল্পনা

বলিউডের প্রেমের কেচ্ছা যেমন দীর্ঘ, তেমনই ব্রেক-আপও প্রতিনিয়ত হয়েই চলেছে। বলিউডের অন্দরে কান পাতলেই শেরশাহ জুটির সিদ্ধার্থ ও কিয়ারা ব্রেক আপের খবর নিয়ে  জোর জল্পনা শুরু হয়েছিল। সূত্র থেকে শোনা গেছিল, সিদ্ধার্থ ও কিয়ারা আদবানিও নাকি বিচ্ছদের সিদ্ধান্ত নিয়েছেন।। তবে এসব এখন অতীত। সমস্ত জল্পনায় জল ঢেলে দিয়েছেন শেরশাহ জুটি। তাদের চর্চার মাঝেই এমন এক কান্ড ঘটালেন  যা নিয়ে ফের শোরগোল। ভিডিও দেখেই নেটিজেনরা প্রশ্ন করতে শুরু করেছেন  সিদ্ধার্থ -কিয়ারা কি লিভ-ইন করছেন, যদিও এর কোনও উত্তর পাওয়া যায়নি।
 

Riya Das | Published : Aug 14, 2022 6:47 AM IST

18
 সঙ্গমের নেশাতেই কি লিভ-ইন করছেন সিদ্ধার্থ-কিয়ারা ? ভিডিও ফাঁস হতেই জল্পনা

বলিউডের প্রেম এবং বিচ্ছেদ ওতপ্রোতভাবে জড়িত। কখন যে প্রেম হচ্ছে আর কখন যে প্রেম ভাঙছে তা বোঝা মুশকিল। দিনকয়েক আগেও বলিউডের অন্দরে কিয়ারা ও সিদ্ধার্থর ব্রেক আপ নিয়ে জল্পনা কম হয়নি। যদিও এসব এখন অতীত।

28

সমস্ত জল্পনায় জল ঢেলে দিয়েছেন 'শেরশাহ' জুটি। নিজেদের ব্যক্তিগত জীবনের জন্য হামেশাই চর্চায় রয়েছেন সিদ্ধার্থ ও কিয়ারা। বলি তারকাদের প্রেমকাহিনি যেন বি-টাউনের ওপেন সিক্রেট। 
 

38

হাজারো চর্চার মাঝেই এমন এক কান্ড ঘটালেন বলিপাড়ার লাভবার্ডস, যা নিয়ে ফের শোরগোল। ভিডিও দেখেই নেটিজেনরা প্রশ্ন করতে শুরু করেছেন  সিদ্ধার্থ -কিয়ারা কি লিভ-ইন করছেন, যদিও পুরো বিষয়টা নিয়ে স্পিকটি নট সিদ্ধার্থ-কিয়ারা।

48

গত শুক্রবার ছিল 'শেরশাহ' ছবি মুক্তির এক বছর পূর্তি। করোনা কালে হলে মুক্তি না পেলেও ওটিটি-তে মুক্তি পাওয়া অন্যতম সফল ছবি হল কার্গিল যুদ্ধে শহীদ ক্যাপ্টেন বিক্রম বাত্রার বায়োপিক শেরশাহ।  আর এই বিশেষ দিনে ফ্যানেদের সারপ্রাইজ দিতে লাইভে এসেছিলেন সিদ্ধার্থ-কিয়ারা।

58

'শেরশাহ' ছবির এক বছর মুক্তির সারপ্রাইজ লাইভ দেখেই ভক্তরা আপ্লুত।  এতদূর পর্যন্ত সব ঠিক থাকলেও লাইভের শেষে আসে আসল চমক। যেখানে দেখা যায় সিদ্ধার্থ আচমকাই  কিয়ারার পাশে হাজির হন।

68

সিদ্ধার্থ ও কিয়ারাকে একসঙ্গে দেখেই নেটিজেনরা প্রশ্ন করেন, তারা কি একই বাড়ি থেকে লাইভ করছিলেন। যা দেখেই চক্ষু ছানাবড়া হয় নেটিজেনদের।  তবে কি কার লিভ-ইনে রয়েছেন। আপাতত এই উত্তরের অপেক্ষাতেই রয়েছেন দর্শকরা।

78

গতবছরেই সিদ্ধার্থ ও কিয়ারার ছবি 'শেরশাহ' ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল।  এই ছবিতে যেমন তাদের রসায়ন নজর কেড়েছিল তেমনই রিয়েল লাইফেও তাদের মাখোমাখো কেমিস্ট্রি নিয়ে উত্তেজনার শেষ ছিল না ভক্তদের। যদিও কোনওদিনও নিজেদের সম্পর্কে শিলমোহর দেননি সিদ্ধার্থ ও কিয়ারা।  শেরশাহ জুটির লাভলাইভ যেন বি-টাউনের ওপেন সিক্রেট। 

88

কিছুদিন আগেই নিউ ইয়ার উদযাপনে মলদ্বীপে উড়ে গিয়েছিলেন বলিপাড়ার লাভবার্ডস  কিয়ারা-সিদ্ধার্থ।  চলতি বছরের শুরুতেও রাজস্থানে সফরে একসঙ্গে গিয়েছিলেন সিদ্ধার্থ ও কিয়ারা। এমনকী ফেব্রুয়ারি মাসেও অ্যাওয়ার্ড সেরেমনির মঞ্চেও একসঙ্গে হাজির হয়েছিলেন তারা। তারপর থেকে বেশ কিছুদিন একসঙ্গে দেখা যায়নি, যার ফলেই ব্রেক আপের গুঞ্জন শোনা গিয়েছিল। এবার সকলের মুখ বন্ধ করে দিলেন তারা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos