ফের নয়া রেকর্ড রাজামৌলির, এবার 'আর আর আর' টিমকে বড় চমক দিল গুগল

বাহুবলি খ্যাত বিখ্যাত পরিচালক এস এস রাজামৌলির 'আর আর আর' ছবি যেন একের পর এক রেকর্ড গড়েই চলেছে। ছবি মুক্তির চার মাস পেরিয়ে গেলেও এই ছবি এখনও ট্রেন্ডিংয়ে রয়েছে। যত দিন যাচ্ছে ততই যেন ছবিকে ঘিরে জনপ্রিয়তা তুঙ্গে। ইতিমধ্যেই এই ছবি একবার নয় বরং একাধিকবার দর্শক দেখে ফেলেছেন। এছাড়াও হলিউডের কলাকুশলীরাও এই ছবি দেখে ছবির পরিচালক রাজামৌলিকে ফোন করে শুভেচ্ছা জানিয়েছেন। ছবির সাফল্য এতটাই বেশি যে এই প্রথমবার কোনও ইংরাজি ছবি বাদ দিয়ে এই ছবি রেকর্ড গড়ল। এবার গুগলের পক্ষ থেকেও এস এস রাজামৌলির 'আর আর আর'  টিমকে বড় চমক দেওয়া হয়েছে। কী সেই চমক, যা দেখলে চমকে যাবেন আপনিও। 
 

Riya Das | Published : Aug 14, 2022 5:20 AM IST

111
 ফের  নয়া রেকর্ড রাজামৌলির, এবার 'আর আর আর' টিমকে বড় চমক দিল গুগল

সারা বিশ্বে যেন জয়ের পতাকা উড়িয়েছেন পরিচালক এস এস রাজামৌলি। তার পরিচালিত ছবি 'আর আর আর'  নিয়ে যেন উত্তেজনা টগবগিয়ে ফুটছে দর্শকদের মধ্যে। মুক্তির চার মাস কেটে গেলেও ছবি নিয়ে এতটা উন্মাদনা যেন আগে দেখা যায়নি।

211

বাহুবলি খ্যাত বিখ্যাত পরিচালক এস এস রাজামৌলির 'আর আর আর' ছবি যেন একের পর এক রেকর্ড গড়েই চলেছে। ছবি মুক্তির চার মাস পেরিয়ে গেলেও এই ছবি এখনও ট্রেন্ডিংয়ে রয়েছে। 
 

311

যত দিন যাচ্ছে ততই যেন ছবিকে ঘিরে জনপ্রিয়তা তুঙ্গে। ইতিমধ্যেই এই ছবি একবার নয় বরং একাধিকবার দর্শক দেখে ফেলেছেন। এস এস রাজামৌলির 'আর আর আর' ছবি গোটা বিশ্বে এক বিশেষ ভাবমূর্তি তৈরি করেছে। নয়া রেকর্ডও করেই চলেছে।
 

411

'আর আর আর' ছবি মুক্তির চার মাস পেরিয়ে গেলেও সিনেমা নিয়ে ক্রেজ একটুকুও কমেনি। আবার ছবি নিয়ে বড় চমক। এবার গুগলের পক্ষ থেকেও এস এস রাজামৌলির 'আর আর আর'  টিমকে বড় চমক দেওয়া হয়েছে। 

511

'আর আর আর' ছবির ক্রেজকে এবার স্বীকৃতি দিয়েছে গুগল। রাজামৌলির এই ছবিকে মনে রাখার জন্য একটি বিশেষ উপহার দিয়েছে। যে কেউই আজকাল গুগল সার্চ করছে। আর 'আর আর আর'  ছবি নিয়ে ইতিমধ্যেই কয়েক কোটি সার্চ হয়েছে।

611

এবার গুগল এস এস রাজামৌলির 'আর আর আর' ছবির ব্যাপক জনপ্রিয়তার জন্য একটি ডেডিকেটেড অ্যানিমেশন চালু করেছে।  আপনি যদি গুগলে গিয়ে 'আর আর আর' ছবি সার্চ করেন তাহলেই সিনেমার মাহাত্ম্য জানতে পারবেন।
 

711

 গুগলে গিয়ে 'আর আর আর' ছবি সার্চ করলেই দেখা যাবে একটি ঘোড়া ও একটি মোটরবাইক হামাগুড়ি দিচ্ছে স্ক্রিনের মধ্যে। 'আর আর আর' সিনেমায় রয়্যাল এনফিল্ড বাইকে দেখা গেছে এনটিআরকে। আর রাম চরণকে সবসময় ঘোড়ায় চড়ে দেখা গেছে। 

811

মেগা পাওয়ার স্টার রাম চরনের গুররাম স্বরী এবং ইয়াং টাইগার এনটিআর-এর বাইক রাইডের দৃশ্য দর্শকদের মুগ্ধ করেছে। সেই দৃশ্য মনে রাখার জন্য  'আরআরআর' টিমকে বিশেষ চমক দিয়েছে গুগল।

911

গুগলের পক্ষ থেকে এই সারপ্রাইজ উপহার দিয়ে ট্রিপল আর টিম ও প্রচন্ড খুশি। সমস্ত 'আর আর আর'  টিম সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম হিসাবে গুগল কে বিশেষ ধন্যবাদ জানিয়েছে। তারা জানিয়েছে, ধন্যবাদ গুগল, আমাদের অবাক করার জন্য,  এবং বিশ্বজুড়ে  'আর আর আর' -এর জনপ্রিয়তা স্বীকার করার জন্য।
 

1011


আরআরআর টিমও দর্শকদের কাছে অনুরোধ করেছিল। নেটিজেন এবং দর্শকরা যেন গুগলে গিয়ে  'আর আর আর' লিখে  সার্চ করে এবং একটি স্ক্রিনশট বা ভিডিও নিয়ে তা 'আর আর আর'   টেক ওভার  হ্যাশট্যাগ সহ সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে।
 

1111

কোমুরাম ভীম চরিত্রে এনটিআর এবং সীতারামরাজ চরিত্রে মেগা পাওয়ার স্টার রাম চরণ অভিনীত এই সিনেমাটি সারা বিশ্বে ১১০০ কোটিরও বেশি ব্যবসা করেছে। শুধু তাই নয় এই সিনেমাটি ডিজিটাল মুক্তির পর হলিউডেও নজর কেড়েছে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos