'সেক্সবম্ব'মালাইকার জন্য জমকালো পার্টির আয়োজন অর্জুনের, জন্মদিনে আমন্ত্রিত ছিলেন কারা?

৪৯-এ পা দিলেন মালাইকা আরোরা, এই বয়সে এসেও বলে বলে গোল দিচ্ছেন মালাইকা। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন হাতে-কলমে প্রমাণ করে দিচ্ছেন বলিউডের মুন্নি।  যতদিন যাচ্ছে ততই যেন লাস্যময়ী হয়ে উঠছেন বলি অভিনেত্রী মালাইকা আরোরা। কেমন করে বার্থ ডে সেলিব্রেট করলেন বলিউডের মালাইকা, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। মুম্বইয়ের এক অভিজাত রেস্তোরাঁয় গার্লফ্রেন্ড মালাইকার জন্মদিনের পার্টির আয়োজন করেছিলেন অর্জুন কাপুর। কারা কারা উপস্থিত ছিলেন বার্থডে পার্টিতে, দেখে নিন একনজরে।

Web Desk - ANB | Published : Oct 24, 2022 4:19 AM IST / Updated: Oct 24 2022, 11:17 AM IST

19
 'সেক্সবম্ব'মালাইকার জন্য জমকালো পার্টির আয়োজন অর্জুনের, জন্মদিনে আমন্ত্রিত ছিলেন কারা?


ড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। ৪৯-এ পা দিলেন বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা ।  ফ্য়াশন স্টেটমেন্টের জন্য বরাবরই শিরোনামে থাকেন মালাইকা আরোরা। মালাইকা অরোরা বলিউড ইন্ডাস্ট্রির সেই অভিনেত্রীদের মধ্যে একজন যিনি তার স্টাইল এবং গ্ল্যামারাস লুকের জন্য সকলের কাছে বিখ্যাত। 

29


বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন হাতে-কলমে প্রমাণ করে দিচ্ছেন বলিউডের মুন্নি।   ৪৯-এ পা দিলেন মালাইকা আরোরা, এই বয়সে এসেও বলে বলে গোল দিচ্ছেন মালাইকা। যতদিন যাচ্ছে ততই যেন লাস্যময়ী হয়ে উঠছেন বলি অভিনেত্রী মালাইকা আরোরা। তার শরীরী নেশায় পুড়ে ছাই নেটিজেনরা। 

39


বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। সে স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। কেমন করে বার্থ ডে সেলিব্রেট করলেন বলিউডের মালাইকা, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। মুম্বইয়ের এক অভিজাত রেস্তোরাঁয় গার্লফ্রেন্ড মালাইকার জন্মদিনের পার্টির আয়োজন করেছিলেন অর্জুন কাপুর। 

49

মালাইকার জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন অমৃতা ,  করিনা কাপুর, করিশ্মা কাপুর, সইফ আলি খান, সোফি চৌধুরী, মাহিপ কাপুর, মণীশ মলহোত্রা। জন্মদিনের পার্টিতে সাদা ও নীল রঙের আউটফিটে দেখা গেছে মালাইকা আরোরাকে। তার সঙ্গে ম্যাচিং জুতো, চোখ সানগ্লাস পরে ছবিতে পোজ দিয়েছেন মালাইকা।

59


মালাইকার জন্মদিনের পার্টিতে নজর কেড়েছেন করিনা কাপুর খান। প্রিয় বান্ধবীর জন্মদিনের পার্টিতে কালো ব্রালেটের উপর কালো ব্লেজার চাপিয়ে পৌঁছেছিলেন বেবো। অন্যদিকে নীল শার্ট ও জিনসে দেখা গিয়েছে সইফ আলি খানকে।

69


মালাইকার প্রেমিক অর্জুনকে ডেনিম জ্যাকেট, গ্রে টি-শার্ট, আর জিনস পরে দেখা গেছে। প্রিয় মাল্লাকে শুভেচ্ছায়  ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। তবে সকলের মধ্যে সবচেয়ে আদুরে শুভেচ্ছাটি এসেছে  অর্জুনের থেকে। সোশ্যাল মিডিয়ায় নিজেদের কাপল ফটো পোস্ট করে অর্জুন লিখেছেন, আমারই থেকো। অর্জুনের এই আদুরে শুভেচ্ছায় মুগ্ধ নেটপাড়া।

79

ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার।

89

নামটা শুনলেই যেন ভক্তদের চোখের সামনে ভেসে ওঠে লাস্যময়ীর সেক্সি ফিগার। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা বারেবারে প্রমাণ দিচ্ছেন মালাইকা আরোরা। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। তার শরীরী নেশায় পুড়ে ছাই নেটিজেনরা। 

99

বলিপাড়ার সবচেয়ে জনপ্রিয় এবং চর্চিত কাপল বলতে গেলেই সবার আগে রয়েছে মালাইকা আরোরা ও অর্জুন কাপুর।  বয়সে ছোট প্রেমিকের সঙ্গে তার রোম্যান্স যেন সকলের মুখে মুখে।  তাদের নিয়ে চর্চা হবে না এমন দিন মনে হয় খুব একটা নেই। অসমবয়সের প্রেম নিয়ে সর্বদাই সমালোচনা লেগেই রয়েছে। যদিও এসব কিছুকে তোয়াক্কা না করে বেশ খোশমেজাজে রয়েছেন অর্জুন ও মালাইকা।  

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos