'খুল্লামখুল্লা' প্রেমের জন্যই কি আরও কাছাকাছি, লিভ-ইনে থাকলেও মালাইকার প্রতিবেশী হলেন অর্জুন

১০ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার মাখোমাখো রসায়ন বরাবরই পেজ থ্রি-র শিরোনামে। সম্প্রতি খুল্লামখুল্লা প্রেমের জন্যই নাকি আরও কাছাকাছি এলেন অর্জুন-মালাইকা। তাদের লিভ-ইন নিয়ে জোর জল্পনা বলিমহলে। তবে এবার নাকি মালাইকার পড়শি হলেন অর্জুন কাপুর।  কিনতু কেন এই উদ্যোগ। মালাইকার বাড়ির খুব কাছেই এবার বিশাল ভিলা কিনলেন অর্জুন। তবে কি খুব শীঘ্রই চারহাত এক হচ্ছে অর্জুন-মালাইকার, বাড়ছে জল্পনা।

Riya Das | Published : May 30, 2021 4:56 AM IST

19
'খুল্লামখুল্লা' প্রেমের জন্যই কি আরও কাছাকাছি, লিভ-ইনে থাকলেও মালাইকার প্রতিবেশী হলেন অর্জুন

লাইমলাইটে কীভাবে থাকতে হয় তাতে সিদ্ধহস্ত মালাইকা-অর্জুন।  ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই  নেটিজেনদের নজরে রয়েছেন বলি লাভবার্ডস।

29

সম্প্রতি খুল্লামখুল্লা প্রেমের জন্যই নাকি আরও কাছাকাছি এলেন অর্জুন-মালাইকা। তাদের লিভ-ইন নিয়ে জোর জল্পনা বলিমহলে। 

39

তবে এবার নাকি মালাইকার পড়শি হলেন অর্জুন কাপুর।  কেন এই উদ্যোগ। মালাইকার বাড়ির খুব কাছেই এবার বিশাল ভিলা কিনলেন অর্জুন।

49

কিছুদিন আগেই ল্যান্ডরোভার গাড়ি কিনেছেন অর্জুন। তারপর আবার বিলাসবহুল বাড়ি , তাও আবার প্রেমিকার বাড়ির পাশেই।

59


মুম্বইয়ের বান্দ্রায় প্রায় ২৩ কোটি মূল্যের এই বাড়ি কিনেছেন অর্জুন কাপুর। এবং এই ভিলাকেই নিজেদের মনের মতোন করে সাজিয়ে তুলছেন অর্জুন-মালাইকা।

69

মালাইকা বান্দ্রার একই পাড়াতেই এবার প্রতিবেশী হলেন অর্জুন কাপুর। যেখানে সর্বদাই দেখা যায় মালাইকা।

79


 তবে কি খুব শীঘ্রই চারহাত এক হচ্ছে অর্জুন-মালাইকার, বাড়ছে জল্পনা। যদিও দীর্ঘদিন ধরেই তার প্রেম থেকে বিবাহ নিয়ে গুঞ্জন তুঙ্গে।

89


দীর্ঘদিনের আরবাজের সংসার ছেড়ে ছেলে আরহানকে নিয়ে একাই থাকেন মালাইকা। তবে ছেলেকে নিয়ে পুরোপুরি একা নন, বয়ফ্রেন্ড অর্জুনও থাকেন।
 

99

বয়স বাড়লেও তার মন ও শরীর যেন ২০-র যুবতী। বয়সে ছোট অর্জুনের সঙ্গে মালাইকার মাখোমাখো রসায়ন তার প্রমাণ দিচ্ছে বারবার। নেটিজেনদের কুমন্তব্যকে পাত্তা না দিয়ে বেশ খোশমেজাজে রয়েছেন বলিউডের লাভবার্ডস।

Share this Photo Gallery
click me!
Recommended Photos