শারীরিক সম্পর্ক ভুলে যাওয়া খুবই কঠিন, কিসের লোভ বাঁধা হয়ে দাঁড়িয়েছিল করিশ্মা-অভিষেকের জীবনে

 রণধীর কাপুর ও ববিতা কাপুরের বড় মেয়ে করিশ্মার ব্যক্তিগত জীবনটা মোটেই সুখকর নয়। অমিতাভ পুত্র অভিষেকের সঙ্গে তার দীর্ঘদিনের সম্পর্কের কথা সকলেরই জানা। বচ্চন পরিবারের গৃহবধু হিসেবে মেনেও নিয়েছিলেন করিশ্মাকে। কিন্তু তা আর হয়নি। সম্পত্তির অতিরিক্ত লোভের কারণেই অভিষেকের সঙ্গে সম্পর্ক ভেঙে গিয়েছিল করিশ্মার। কিন্তু কী এমন হয়েছিল, জেনে নিন বিশদে।

Riya Das | Published : May 30, 2021 3:42 AM IST / Updated: May 30 2021, 09:15 AM IST

111
শারীরিক সম্পর্ক ভুলে যাওয়া খুবই কঠিন,  কিসের লোভ বাঁধা হয়ে দাঁড়িয়েছিল করিশ্মা-অভিষেকের জীবনে

করিশ্মা কাপুর ও অভিষেক বচ্চনের প্রেম একসময়কার বলিউডে সবথেকে চর্চিত বিষয় ছিল। 

211

কেরিয়ার  মধ্যগগণে, নিজের চেয়ে বয়সে ২ বছরের ছোট অভিষেকের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন করিশ্মা। অভিষেক তখনও বলিউডে প্রতিষ্ঠিত হয়নি সেভাবে।

311

ঠিক উল্টোটাই  ছিল করিশ্মার ক্ষেত্রে। বলিউডে একের পর এক হিট ছবির নায়িকা তখন করিশ্মা। তখন থেকেই করিশ্মার সম্পর্ক অভিষেকের সম্পর্ক নিয়ে একাধিক প্রশ্ন উঠতে থাকে।
 

411

বচ্চন পরিবারও ছেলের পছন্দে খুবই খুশি ছিলেন। অমিতাভের ৬০ তম জন্মদিন উপলক্ষে একটি বই প্রকাশিত হয়েছিল। সেখানেই সকলের সামনে জয়া বচ্চন পূত্রবধূ হিসেবে তার ছেলের পছন্দকেই মেনে নিয়েছিলেন।

511

জয়া বচ্চন জানিয়েছিলেন, বচ্চন পরিবার নিজেদের সঙ্গে কাপুর পরিবারকেও  মন থেকে মেন নিয়েছে। এবং জয়া আরও বলেছিলেন বচ্চন পরিবারের ভবিষ্যতের পূত্রবধূ হল করিশ্মা কাপুর।  

611

কিন্তু শেষ পর্যন্ত তাদের সম্পর্ক পরিণতি পায়নি। যার নেপথ্যে কাপুর পরিবারের একজন ছিলেন।

711

তিনি হলেন করিশ্মার মা ববিতা কাপুর। মা ববিতার কারণেই করিশ্মার সঙ্গে সম্পর্ক ভেঙে গিয়েছিল করিশ্মার।

811

ববিতাই তাদের সম্পর্ক নিয়ে হাজারো প্রশ্ন তুলেছিলেন। অভিষেক তার মেয়ের যত্ন  নিতে পারবেন কিনা, অভিষেকের কেরিয়ার, রোজগার-এ সব কিছু নিয়ে প্রশ্ন তোলেন ববিতা।

911

এই নিয়ে দুই পরিবারের মধ্যে বিস্তর আলোচনা হলেও ববিতা কিছুতেই রাজু হচ্ছিলেন না। তারপর বচ্চন পরিবারকে একটি শর্ত দেন ববিতা।

1011


ববিতা অমিতাভের সমস্ত সম্পত্তি অভিষেক ও করিশ্মার নামে লিখে দিতে বলেন। যাতে করিশ্মার ভবিষ্যৎ সুরক্ষিত থাকে। ববিতার শর্তে রাজি হননি অমিতাভ। তারপরই তাদের সম্পর্ক সেখানেই থেমে যায়।
 

1111

তারপরেই করিশ্মা ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে বিয়ে করেন এবং অভিষেকও ঐশ্বর্যর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos