সেক্স নাকি অন্য কিছু, গাড়ির ভিতরে কী করছিলেন অর্জুন- মালাইকা, শার্টের বোতাম আটকাতে দেখেই কটাক্ষ

বলিপাড়ার সবচেয়ে জনপ্রিয় এবং চর্চিত কাপল বলতে গেলেই সবার আগে রয়েছে মালাইকা আরোরা ও অর্জুন কাপুর।  বয়সে ছোট প্রেমিকের সঙ্গে তার রোম্যান্স যেন সকলের মুখে মুখে।  তাদের নিয়ে চর্চা হবে না এমন দিন মনে হয় খুব একটা নেই। অসমবয়সের প্রেম নিয়ে সর্বদাই সমালোচনা লেগেই রয়েছে। যদিও এসব কিছুকে তোয়াক্কা না করে বেশ খোশমেজাজে রয়েছেন অর্জুন ও মালাইকা।  সম্প্রতি টুইনিং পোশাকে পাপারাৎজির ক্যামেরায় বন্দি হয়েছেন তারকা জুটি। গাড়ি থেকে নেমে শার্টের বোতাম লাগাতে দেখেই শুরু হয়েছে বিস্তর চর্চা। নেটদুনিয়ায় ছবি ও ভিডিও ছড়িয়ে পড়তেই চরম ট্রোলের মুখে পড়েছেন অর্জুন ও মালাইকা। 
 

Riya Das | Published : Jul 23, 2022 5:31 AM IST

110
 সেক্স নাকি অন্য কিছু, গাড়ির ভিতরে কী করছিলেন অর্জুন- মালাইকা, শার্টের বোতাম আটকাতে দেখেই কটাক্ষ


কোনও কিছুকেই পরোয়া না করে একে অপরের হাত ধরে রোম্যান্সে মজে রয়েছেন অর্জুন ও মালাইকা। বয়সে ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার  কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কটাক্ষকে পাত্তা না দিয়ে তিনি নিজের মতো থাকতেই বেশি ভালবাসেন। 

210


বলিপাড়ার সবচেয়ে জনপ্রিয় এবং চর্চিত কাপল বলতে গেলেই সবার আগে রয়েছে মালাইকা আরোরা ও অর্জুন কাপুর।  বয়সে ছোট প্রেমিকের সঙ্গে তার রোম্যান্স যেন সকলের মুখে মুখে।  তাদের নিয়ে চর্চা হবে না এমন দিন মনে হয় খুব একটা নেই।

310


অসমবয়সের প্রেম নিয়ে সর্বদাই সমালোচনা লেগেই রয়েছে। যদিও এসব কিছুকে তোয়াক্কা না করে বেশ খোশমেজাজে রয়েছেন অর্জুন ও মালাইকা।  সম্প্রতি টুইনিং পোশাকে পাপারাৎজির ক্যামেরায় বন্দি হয়েছেন তারকা জুটি। 

410


বেগুনি রঙের গ্লিটারস বডিকন  ড্রেসে দেখা গেছে মালাইকাকে । এবং প্রেমিকার সঙ্গে টুইনিং করে বেগুনি রঙের শার্ট পরেছিলেন অর্জুন কাপুর। এই ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। নেটদুনিয়ায় ছবি ও ভিডিও ছড়িয়ে পড়তেই চরম ট্রোলের মুখে পড়েছেন অর্জুন ও মালাইকা। 
 

510

গাড়ি থেকে নেমেই অর্জুনকে শার্টের বোতাম লাগাতে দেখেই শুরু হয়েছে বিস্তর চর্চা। আসলে ভিডিওতে দেখা যাচ্ছে জামার বোতাম লাগাতে লাগাতে পার্কিং ধরে এগিয়ে আসছেন  অর্জুন। যা দেখেই কৌতুহল বেড়েছে ভক্তদের। একাধিক কমেন্টেও ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।
 

610


অর্জুনকে শার্টের বোতাম লাগাতে দেখে এক ভক্ত প্রশ্ন করেই ফেলেছেন, গাড়িতে কী করছিলেন যে গাড়ি থেকে বেরিয়ে শার্টের বোতাম আটকাতে হচ্ছে। আবার কেউ তাদের রোম্যান্সের কথাও উল্লেখ করেছেন। অনেকে আবাক মালাইকার ড্রেসের সঙ্গে অর্জুনের ড্রেস নিয়ে মন্তব্য করেছেন।

710

बॉलीवुड से लेकर टॉलीवुड इंडस्ट्री में इन दिनों शादी का माहौल देखने को मिल रहा है। हाल ही में आलिया भट्ट (Alia Bhatt) और रणबीर कपूर (Ranbir Kapoor) शादी के बंधन में बंधे है। इसी बीच खबर आई थी कि साउथ एक्ट्रेस नयनतारा (Nayanthara) भी अपने मंगेतर के साथ शादी करने की प्लानिंग कर रही है। 

810

অর্জুন কাপুর ও মালাইকার প্রেম নিয়ে চর্চার শেষ নেই সংবাদমাধ্যমে। কিছুদিন আগেই বিয়ের ইঙ্গিত দিয়েছিলেন বলিউডের মাল্লা। সম্প্রতি এক সাক্ষাৎকারে  মালাইকা জানান, আমাদের সম্পর্কের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক হলো আমরা আগামীতে একসঙ্গে কাটাতে চাই। তা নিয়ে কোনও ধন্দ নেই। আমরা এখন যেখানে দাঁড়িয়ে তাতে দুজনেই ভবিষ্যৎ নিয়ে চিন্তা করছি। এবং তা নিয়ে আলোচনাও করছি। এবং ওর সঙ্গেই সুন্দর জীবন কাটাতে ও বুড়ো হতে চাই।

910


শোনা যাচ্ছে, দীর্ঘদিনের এই সম্পর্কের পরিণতি খুব শীঘ্রই হতে চলেছে। যদিও বিয়ে নিয়ে এখনও কোনও আনুষ্ঠানিক বিবৃতি মেলেনি।মালাইকা জানান, অর্জুনের সঙ্গে থাকতে নিজেকে অনেক বেশি নিরাপদ লাগে। একে অন্যের প্রতি টান এবং ভালবাসা এই সম্পর্কের পুড়োটা জুড়ে আছে। প্রতিটা দিন কাটে গভীর প্রেমে। এর চেয়ে আর বেশি কিছু বলতে নারাজ মালাইকা।

1010

বলিউডে কান পাতলেই মালাইকার বিয়ের জোর গুঞ্জন শোনা যাচ্ছে। শীঘ্রই নাকি বিয়ে করতে চলেছেন মালাইকা ও অর্জুন কাপুর। অর্জুন ও মালাইকার বিয়ে নিয়ে চর্চার শেষ নেই। তাদের বিয়ের দিনক্ষণ নিয়ে চর্চার শেষ নেই নেটপাড়ায়। আপাতত তাদের বিয়ের আপডেট জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos