নগ্ন হয়ে মেঝেতে শুয়ে হট পোজ, সঙ্গমের নেশায় পাগল রণবীরের কীর্তি দেখে হা নেটপাড়া

একেবারে ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন -ভার্জিনিটি লস-থ্রিসাম কী না করেছেন এই অভিনেতা। একাধিক নারীসঙ্গ উপভোগ করা রণবীরের প্রেমিকার সংখ্যাও ছিল অনেক। যৌনতা সম্পর্কে কৌতূহলী হওয়ার কারণে খুব ছোটবেলাতেই  ভার্জিনিটি লস করেছিলেন বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক রণবীর কাপুর। এককথায় যৌনসম্পর্ক যেন জলভাত বলি অভিনেতার কাছে। ইতিমধ্যেই বলিপাড়ার 'এ' লিস্টারদের মধ্যে ইতিমধ্যেই নিজের নাম করে নিয়েছেন অভিনেতা রণবীর সিং।  অন্যদিকে নিজের আতরাঙ্গি পোশাক নিয়ে সর্বদাই বিতর্কে জড়ান রণবীর সিং। এবার কিনা সবকিছুকে ছাপিয়ে গেলেন অভিনেতা। শরীরে নেই কোনও  সুতো। পুরোপুরি নগ্ন হয়েই অন ক্যামেরায় সেক্সি পোজ দিয়েছেন রণবীর। পোশাক খুলে ন্যুড অবস্থায় পেপার ম্যাগাজিনের কভারের জন্য ক্যামেরায় সামনে এলেন বলিউডের খিলজি। অভিনেতার সেক্সি ন্যুড ফিগার দেখতেই হামলে পড়েছেন ভক্তরা। রণবীরের নগ্ন ছবিই যেন নেটদুনিয়ার হটকেক।

Riya Das | Published : Jul 22, 2022 3:44 AM IST / Updated: Jul 22 2022, 10:15 AM IST

110
  নগ্ন হয়ে মেঝেতে শুয়ে হট পোজ, সঙ্গমের নেশায় পাগল রণবীরের কীর্তি দেখে হা নেটপাড়া

বলিউডের খিলজি রণববীর সিং-কে নিয়ে এই মুহূর্তে উত্তাল বলিপাড়া থেকে সোশ্যাল মিডিয়া। যদিও তা হবে নাই বা কেন। সাতসকালে নিজেকে ছকভেঙে এভাবে যে বেরিয়ে আসতে পারে তাকে নিয়ে চর্চা লেগেই থাকে। মুহূর্তের মধ্যে নেটপাড়ায় আগুন জ্বালিয়ে দিয়েছেন রণবীর সিং।

210


বলিপাড়ার 'এ' লিস্টারদের মধ্যে ইতিমধ্যেই নিজের নাম করে নিয়েছেন অভিনেতা রণবীর সিং। আতরাঙ্গি পোশাক নিয়ে সর্বদাই বিতর্কে জড়ান রণবীর সিং। এবার কিনা সবকিছুকে ছাপিয়ে গেলেন অভিনেতা। যা দেখে কিনা রীতিমতো কালঘাম ছুটছে ভক্তদের।

310

 

শরীরে নেই একটুকরো সুতো। পুরোপুরি নগ্ন হয়েই অন ক্যামেরায় সেক্সি পোজ দিলেন রণবীর সিং। পোশাক খুলে ন্যুড অবস্থায় ক্যামেরায় সামনে এলেন। হঠাৎ করে কী এমন হল দীপিকার স্বামীর। ছবি দেখে এই প্রশ্নটাই সকলের মাথায় আসছে।
 

410

আসলে নিজের কাজের জন্যই নগ্ন হতে পিছপা হননি বলিউডের খিলজি। জনপ্রিয় 'পেপার' ম্যাগাজিনের কভারের জন্য ক্যামেরায় সামনে নগ্ন হলেন বলিউডের খিলজি। অভিনেতার সেক্সি ন্যুড ফিগার দেখতেই হামলে পড়েছেন ভক্তরা। রণবীরের এই নগ্ন ছবিই যেন নেটদুনিয়ার হটকেক।

510

ছবিতে দেখা যাচ্ছে নগ্ন হয়ে কার্পেটের উপর শুয়ে রয়েছেন রণবীর কাপুর। তবে পুরো ন্য়ুড হলেও বেশ কায়দা করেই নিজের গোপনাঙ্গ ঢেকে রেখেছেন রণবীর কাপুর। মার্কিন পপ কালচারের আইকন বার্ট রেনল্ডসের কায়দায় হট পোজ দিয়েছেন রণবীর।

610


নগ্ন রণবীর দেখতেই  যেভাবে ভক্তরা ভিড় জমাচ্ছেন তা আর বলার অপেক্ষা রাখে না। অভিনেতার এই সাহসী পদক্ষেপকে কুর্ণিশ জানিয়েছেন ভক্তরা। অন ক্যামেরায় এতটা সাহসী যে তিনি হয়েছেন তা যেন চোখে দেখেও বিশ্বাস হচ্ছে না। নানা ধরনের মন্তব্যে ভরে গিয়েছে রণবীরের সোশ্যাল মিডিয়ার পাতা।

710

তবে সকলের প্রশংসা পেয়ে রণবীর আপ্লুত। পেপার ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে হ্যান্ডসাম হাঙ্ক জানিয়েছেন, ক্যামেরায় সামনে শারীরিক ভাবে নগ্ন হওয়া আমার কাছে আহামরি কোনও ব্যাপার নয়। আমি কিছু কাজের মাধ্যমে আমার আত্মাকে নগ্ন করে দর্শকদের সামনে হাজির করিয়েছি। ওটাকেই বলে আসল নগ্ন হওয়া। 

810


রণবীর আরও বলেন, আমি একবার নয় কাজের প্রয়োজনে আমি আরও একাধিকবার নগ্ন হতে রাজি। এতে কে কি বলল তাতে আমার কিছু যায়ও না
আসে ও না। আসলে সামনে থাকা মানুষগুলোই এতে বেশি অপ্রস্তত হয়ে পড়বে। 

910

তবে এতটাও অবাক হওয়ার মতো কিছু নেই। কারণ এই প্রথম নয়, এর আগে ২০১৭ সালে এমনই কিছু নগ্ন ফোটোশ্যুটের ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই সময়ও বাথটবের জলে শুয়ে নগ্ন হয়ে পোজ দিয়েছিলেন অভিনেতা। তবে এবার ন্যুড ছবি যেন সবকিছুকে ছাপিয়ে গেছে। এতটা সাহসী অবতারে আগে কখনও দেখা যায়নি রণবীর সিংকে।

1010

 ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন -ভার্জিনিটি লস-থ্রিসাম কী না করেছেন এই অভিনেতা। একাধিক নারীসঙ্গ উপভোগ করা রণবীরের প্রেমিকার সংখ্যাও ছিল অনেক। যৌনতা সম্পর্কে কৌতূহলী হওয়ার কারণে খুব ছোটবেলাতেই  ভার্জিনিটি লস করেছিলেন বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক রণবীর কাপুর। এবার কিনা সবকিছুকে ছাপিয়ে গেলেন অভিনেতা। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos