'এটা বিয়ের সময়ই নয়, আমি বিয়ে করছি না', অর্জুনের কথায় মন ভাঙল কী তবে মালাইকার

অর্জুন কাপুর ও মালাইকার সম্পর্ক খোলা বইয়ের মত। প্রত্যেকের মুখে মুখে ফেরা এই সম্পর্কের কাহিনিতে থাকা দুই তারকা নিজেদের জীবন নিয়ে কী সিদ্ধান্ত নিতে চলেছেন, প্রশ্ন সকলেরই মনে। কিন্তু এমন পরিস্থিতিতে বিয়ে নিয়ে এ কী মন্তব্য করে বসলেন অর্জুন, তবে কী মন ভাঙতে চলেছে মালাইকার... 

Jayita Chandra | Published : Jun 6, 2020 11:17 AM IST

18
'এটা বিয়ের সময়ই নয়, আমি বিয়ে করছি না', অর্জুনের কথায় মন ভাঙল কী তবে মালাইকার

বিবাহ বিচ্ছেদের পর থেকেই অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার প্রেম কাহিনি সামনে আসে। প্রথম থেকেই এই জুটি সোশ্যাল মিডিয়ার পাতায় জানিয়ে ছিলেন তাঁদের সম্পর্কের কথা। 

28

প্রথম ভ্যালেন্টাইন্স ডে-তে সামনে এসেছিল মালাইকার সঙ্গে ডেটিং-এ মজেছেন অর্জুন কাপুর। কিন্তু সেই সম্পর্কের পরিণতি কী, অনেকেরই মনে প্রশ্ন জেগেছে প্রথম থেকেই। 

38

বছর দশেকের ছোট বয়ফ্রেন্ড, তবে কী বিয়ের পিঁড়িতে বসবেন মালাইকা অর্জুন! বর্তমানে লিভ ইনের সম্পর্কে রয়েছে এই জুটি। 

48

তবে বিয়ে নিয়ে অর্জুনের মতামত সামনে আসার পরই ভক্তদের মনে জাগে প্রশ্ন, তবে কি মালাইকা অর্জুনের বিয়ে দেখা হবে না তাঁদের!

58

এক সাক্ষাৎকারে অর্জুন কাপুরকে জিজ্ঞেস করা হয়, তিনি বিয়ে করছেন এমনটাই খবর রটেছে, তা কী সত্যি! বিরক্তির সঙ্গে উত্তর দিয়েছিলেন অর্জুন। 

68

সাফ জানিয়েছিলেন তিনি বিয়ে করছেন না। এখন তচাঁর বিয়ে করার কোনও পরিকল্পনাই নিয়ে তিনি কেরিয়ার নিয়ে বড্ড ব্যস্ত রয়েছেন। 

78

এখানেই শেষ নয়, সঙ্গে তিনি আরও জানান, বিয়ে বিষয়টা চেপে রাখান নয়, তাই তিনি যদি কখনও বিয়ে করেন, নিজেই সকলকে জানিয়ে দেবেন। কিন্তু শুধু শুধু বন্দুকের সামনে কে দাঁড়াতে চায়। 

88

অর্জুনের এই মন্তব্যর পরই স্পষ্ট হয়ে যায় যে তিনি বিয়ে নিয়ে বর্তমানে বিন্দুমাত্র ভাবছেন না। উল্টে বিয়ের নামে উল্টো পথে হাঁটার ইঙ্গিতই মিলেছিল সেই দিন। তবে কী মালাইকার মন ভাঙতে চলেছে, অর্জুনের মন্তব্যে জল্পনা তুঙ্গে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos