শ্রীদেবীর শরীরী নেশায় মত্ত বনি, মায়ের 'Divorce', কীভাবে নিজেকে ভুলিয়ে রাখতেন অর্জুন কাপুর

বলিউডের  হাজার পুরুষের ড্রিম গার্ল হয়েও দুই সন্তানের বাবার গলায় শেষমেষ মালাটা পরিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু মোনা যখন জানতে পেরেছিল তখন অনেকটাই দেরি হয়ে গেছিল,সেই আক্ষেপ বরাবরই তাড়িয়ে বেড়িয়েছিল বনি কাপুরের প্রথম স্ত্রী মোনা কাপুরকে। এমনকী নিজের মায়ের জায়গায় অর্জুনও কোনওদিন বসাতে পারেননি শ্রী-কে। বাবা বনি এবং মা  মোনার বিবাহবিচ্ছেদের পর নিজেকে সামলাতে পারতেন না অর্জুন কাপুর। আবেগ সামলাতে অন্যভাবে নিজেকে ব্যস্ত রাখতেন অভিনেতা।
 

Riya Das | Published : May 1, 2021 4:57 AM IST

112
শ্রীদেবীর শরীরী নেশায় মত্ত বনি, মায়ের 'Divorce', কীভাবে নিজেকে ভুলিয়ে রাখতেন অর্জুন কাপুর

বলিউডের চাঁদনি শ্রীদেবী। বি-টাউনের প্রথম সারির অভিনেত্রীর প্রেমে হাজার পুরুষ হাবুডুবু খেলেও শেষমেষ পরিচালক তথা দুই সন্তানের বাবা বনি কাপুরের গলাতেই মালা দিয়েছিলেন তিনি।

212

 এত নায়ক থাকতে কেন তিনি বনিকে বেছে নিয়েছিলেন। আর বনিই বা কেন নিজের স্ত্রীকে ছেড়ে শ্রীদেবীকে পাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছিলেন, এই নিয়ে আজও বিস্তর জল্পনা রয়েছে। 

312


বলিউডের চাঁদনি শ্রীদেবীর প্রেমে পড়ার আগেই বিবাহিত ছিলেন বলি পরিচালক বনি কাপুর। তবে শুধু বিবাহিতই নন, দুই সন্তান অর্জুন কাপুর ও অনুষা কাপুরের বাবাও ছিলেন বনি। 

412

শ্রীদেবী পাওয়ার জন্য মোনা কাপুরকে ছেড়ে দিয়েছিলেন বনি। শুধু তাই নয়, দুই সন্তান সহ স্ত্রীকে ছেড়ে শ্রী এর সঙ্গে ঘর শুরু করেছিলেন বনি কাপুর।

512

নিজের মায়ের জায়গায় অর্জুনও কোনওদিন বসাতে পারেননি শ্রী-কে। বাবা বনি এবং মা  মোনার বিবাহবিচ্ছেদের পর নিজেকে সামলাতে পারতেন না অর্জুন কাপুর।

612

সালটা ১৯৯৬। বাবা বনি কাপুরের মাকে ছেড়ে দেওয়াটা কোনওভাবেই মেনে নিতে পারেননি অর্জুন।  আবেগ সামলাতে অন্যভাবে নিজেকে ব্যস্ত রাখতেন অভিনেতা। 

712

শ্রীদেবীর শরীরী প্রেমে মজে বাবা, মা একা । সেইসময় নিজেকে সামলাতে খাবারের মধ্যে ডুবে থাকতেন অর্জুন। এতটাও খাওয়া-দাওয়া করতেন অর্জুন যে একটা সময়ে গিয়ে মাত্র ১৬ বছর বয়সে তার ওজন হয়ে গিয়েছিল ১৫০ কেজি।

812

বাবা-মায়ের বিচ্ছেদর সময় খাবারের মধ্যে নিজের সুখ খুঁজতেন অর্জুন কাপুর। এবং নিজের আবেগ আটকাতেই খাওয়া উপভোগ করতেন অর্জুন।
 

912

অর্জুন আরও জানিয়েছেন, সেই সময় ফাস্ট ফুড সংস্কৃতি ভারতে এসেছিল, যা থেকে খাওয়া-দাওয়া আরও বেশি করে উপভোগ করতে শুরু করেন অর্জুন।
 

1012

অর্জুন জানান, ওই সময়টা খুব কঠিন ছিল। আমাকে আটকানোর মতোন কেউ ছিল না। মা আমাকে প্রচন্ড ভালবাসত আর বারবার বলত এটাই খাওয়ার সময়। কিন্তু একটা সময়ে গিয়ে আমার প্রচন্ড শ্বাসকষ্ট হতো, যা খুবই কষ্টদায়ক ছিল।

1112

ভাতও মিষ্টি দুটোই ছিল অর্জুনের পছন্দের, তবে গত ২ বছর ধরে তিনি তা খাওয়া ছেড়ে দেন।
 

1212

বলিউডে ডেবিউ করার আগে ৫০ কেজি ওজন ঝরিয়েছিলেন অর্জুন। বর্তমানে বয়সে বড় মালাইকার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অর্জুন কাপুর।

Share this Photo Gallery
click me!
Recommended Photos