রাতের অন্ধকারে মালাইকাকে নিয়ে হাজির অর্জুন, পাপারাৎজিদের নোংরামিতে মেজাজ হারিয়ে রেগে আগুন অভিনেতা

 ফের দ্বিতীয়বারও ফুটফটে পুত্র সন্তানের মা হলেন করিনা কাপুর।  করিনার সদ্যোজাত সন্তানকে দেখতে রাতের অন্ধকারে সইফিনার নতুন বাংলোতে হাজির অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। বলিউডের লাভবার্ডসকে দেখতেই পতৌদির বাড়ির ভিতরে জবরদস্তি প্রবেশ করার চেষ্টা করলে এক পাপারাৎজি। সদ্যোজাতর বয়স এক সপ্তাহ হতে না হতেই করিনার বাড়িতে ঢুকে দেওয়া বেয়ে উপরে উঠে এ কী কান্ড ঘটালেন পাপারাৎজি। মুহূর্তে রেগে আগুন বনি পুত্র অর্জুন কাপুর।
 

Riya Das | Published : Mar 2, 2021 5:58 AM IST

19
রাতের অন্ধকারে মালাইকাকে নিয়ে হাজির অর্জুন, পাপারাৎজিদের নোংরামিতে মেজাজ হারিয়ে রেগে আগুন অভিনেতা

বলিউডের অভিনেতা-অভিনেত্রীদের উপর সর্বদাই যেন চোখ রয়েছে পাপারাৎজির। কোথায় গেল, কী খেল এমনকী কী পোশাক পরলব সবটাই যেন অধীর আগ্রহে জানা চাই তাদের।

29


ফের দ্বিতীয়বারও ফুটফটে পুত্র সন্তানের মা হলেন করিনা কাপুর।  ছোট্ট খুদেকে দেখতে সইফিনার বাংলোতে অতিথিদের আনোগোনা লেগেই রয়েছে।

39

এবার করিনার সদ্যোজাত সন্তানকে দেখতে রাতের অন্ধকারে সইফিনার নতুন বাংলোতে হাজির অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। 


 

49

বলিউডের লাভবার্ডসকে একসঙ্গেদেখতেই পতৌদির বাড়ির ভিতরে জবরদস্তি প্রবেশ করার চেষ্টা করল এক পাপারাৎজি। 

59

সদ্যোজাতর বয়স এক সপ্তাহ হতে না হতেই করিনার বাড়িতে ঢুকে দেওয়া বেয়ে উপরে উঠে এ কী কান্ড ঘটালেন পাপারাৎজি। মুহূর্তে রেগে আগুন বনি পুত্র অর্জুন কাপুর।

69

একদিন আগেই জানা গিয়েছে, সইফ আলি খান এবং করিনা কাপুর সঠিক সময়েই তাদের দ্বিতীয় সন্তানকে জনসমক্ষে আনবেন। কিন্তু পাপারাৎজিরা যেন তার অপেক্ষায় নারাজ।

79

নেটমাধ্যমের দেওয়াল পেরিয়ে বাড়ির দেওয়াল পর্যন্ত ঢোকার চেষ্টা করছেন পাপারাৎজি। অর্জুন-মালাইকাকে গাড়ি থেকে নামতে ক্যামেরা বন্দি করার চেষ্টা করেন পাপারাৎজি। যাতে ছবিটি আরও ভালভাবে পাওযা যায়।

89

করিনার থেকেও সদ্যজাতর ছবি দেখতেই বেশি আগ্রহী হয়ে উঠেছেন নেটিজেনরা। কিন্তু  বাড়িতে ঢুকে ছবি তোলা, পাপারাৎজির এই কান্ডে প্রচন্ড রেগে গিয়েছেন অর্জুন।

99

অর্জুন কাপুর রেগে আগুন হয়ে বলেছেন, এটা করবেন না। বাড়ির দেওয়াল বেয়ে উপরে উঠবেন না। এটা ঠিক নয়। নেমে পড়ুন। তারপর বাড়ি থেকে বেরোনোর পর ক্যামেরায় পোজ দিয়েছেন বলিপাড়ার লাভবার্ডস অর্জুন-মালাইকা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos