Aryan Khan- জামিনের ৭ দিন পর ফের NCB দফতরে হাজির আরিয়ান খান, আবার কেন ডাক পড়ল শাহরুখ পুত্রের

গত ২৮ শে অক্টোবর দীর্ঘ ২৬ দিন পর মাদক কান্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খানের জামিনের আবেদন মঞ্জুর করেছিল বম্বে হাই কোর্ট। জামিন পাওয়ার পর ফের ৭ দিন বাদে এনসিবি দফতরের সামনে দেখা গেল শাহরুখ পুত্র আরিয়ান খানকে। গত শনিবার আর্থার রোড থেকে মুক্তি পাওয়ার পর এই প্রথম মন্নতের বাইরে পা রাখলেন আরিয়ান, কিন্তু কেন আবার এনসিবি দফতরে হাজির হলেন শাহরুখ পুত্র, জেনে নিন বিশদে।

Riya Das | Published : Nov 5, 2021 10:47 AM IST

110
Aryan Khan- জামিনের ৭ দিন পর ফের  NCB দফতরে হাজির আরিয়ান খান, আবার কেন ডাক পড়ল শাহরুখ পুত্রের


শাহরুখ পুত্র আরিয়ান খান (Aryan Khan Drug Case) মাদক মামলা নিয়ে এখনও সরগরম বলি ইন্ডাস্ট্রি। গত প্রায় এক মাস ধরে চর্চায় রয়েছে প্রমোদতরীর মাদক কান্ড। এই ক্রুজে অনুষ্ঠিত রেভ পার্টিতে গিয়েই এনসিবি-র (NCB) হাতে ধরা পড়েছিল শাহরুখ পুত্র আরিয়ান খান। 

210

গত ২৮ শে অক্টোবর দীর্ঘ ২৬ দিন পর মাদক কান্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খানের (Aryan Khan) জামিনের আবেদন মঞ্জুর করেছিল বম্বে হাই কোর্ট। জামিন পাওয়ার পর ফের ৭ দিন বাদে এনসিবি  (NCB) দফতরের সামনে দেখা গেল শাহরুখ পুত্র  (Shahrukh Khan) আরিয়ান খানকে। 

310

গত শনিবার আর্থার রোড (Arthur Road Jail) থেকে মুক্তি পাওয়ার পর এই প্রথম মন্নতের (Mannat) বাইরে পা রাখলেন আরিয়ান, কিন্তু কেন আবার এনসিবি (NCB) দফতরে হাজির হলেন শাহরুখ পুত্র, তা নিয়েই জোর জল্পনা শুরু হয়েছে বলিউডের অন্দরে।

410


আসলে শুক্রবার এনসিবি দফতরে সাপ্তাহিক দফতরে হাজিরা দিতে হাজির হয়েছিলেন শাহরুখ পুত্র আরিয়ান খান। সাদা টি-শার্টস ও নীল-হলুদ জ্যাকেট পরেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর  ব্যলাড এস্টেটের অফিসে হাজির হন আরিয়ান।
 

510

মাদককান্ডে গ্রেফতার আরিয়ানের খানের জামিনের পরিবর্তে বেশ কিছু শর্ত আরোপ করা হয়েছিল। যার মধ্যে অন্যতম হল এই সাপ্তাহিক হাজিরা। এবং  সেই কারণেই এনসিবি দফতরে হাজিরা দিতে পৌঁছেছিলেন আরিয়ান খান।

610

প্রত্যেক শুক্রবার এনসিবি-র দফতরে হাজির থাকতে হবে আরিয়ান খানকে। সকাল ১১ টা থেকে দুপুর ২ টোর মধ্যেই হাজিরা দিতে হবে আরিয়ানকে। বম্বে হাই কোর্টে ১ লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন হয় আরিয়ান খানের।

710


বম্বে হাই কোর্টে আরিয়ানের  জামিনের পরিবর্তে বেশ কিছু শর্ত আরোপ করা হয়েছিল। সেই শর্তে আরও বলা হয়েছিল, প্রথমত,এনডিপিএস আদালতে পাসপোর্ট জমা দিতে হবে আরিয়ানকে, এই মুহূর্তে দেশের বাইরে যাওয়া চলবে না। তবে  প্রয়োজন হলে অবশ্যই নিতে হবে এনডিপিএস আদালতের অনুমতি। 

810

 জামিনের শর্তে আরও বলা হয়েছিল,মুম্বইয়ের বাইরে যেতে হলে এই মামলার তদন্তকারী অফিসারকে আগে থেকে জানাতে হবে এবং তাঁর অনুমতি নিতে হবে আরিয়ান খানকে। এই মামলার কোনও সহ-অভিযুক্তর সঙ্গে কোনওরকম যোগাযোগ রাখা যাবে না। 

910

এই মাদক মামলার সঙ্গে যারা প্রত্যক্ষ বা পরোক্ষভাবে যুক্ত কিংবা যাদের  যোগাযোগ রয়েছে তাদের কারোর সঙ্গেই যোগাযোগ রাখা চলবে না। তদন্তের সঙ্গে জড়িত কোনও সাক্ষীকে প্রভাবিত করা বা তথ্য-প্রমাণ লোপাটের চেষ্টা থেকে বিরত থাকবে অভিযুক্ত। 

1010


এছাড়া শর্তে আরও বলা হয়েছে,  আরিয়ান যদি জামিনের শর্তের একটিও যদি মেনে চলতে ব্যর্থ হন তাহলে এনসিবির পক্ষ থেকে এনডিপিএস আদালতে আবেদন জানানো যাবে অভিযুক্তর জামিন খারিজের। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos