মাতাল হয়ে বিগ বি-কে জড়িয়ে ধরে চুমু রাই সুন্দরীর, মাথা হেঁট বচ্চন পরিবারের

বচ্চনের সঙ্গে ঘনিষ্ট ঐশ্বর্য রাই। তবে তা জুনিয়ার বচ্চন নয়, সিনিয়ার বচ্চনের সঙ্গে। শুনলে মুহূর্তে চক্ষু চড়ক গাছ হলেও বিটাউনে এই জল্পনা কিছু নতুন নয়। কাজরারে গানটি প্রকাশ্যে আসার পরই যেন আরও বেশি মাথা চারা দিয়ে উঠেছিল ঐশ্বর্য অমিতাভ জল্পনা। তবে এবার মদ্যপ অবসস্থায় যা করলেন বিশ্ব সুন্দরী, মুহূর্তে মাথা হেঁট হয়ে গেল বচ্চন পরিবারের। এক কথায় প্রকাশ্যেই প্রমাণ করে দিলেন, যা রটে তার কিছু তো বটে। প্রায়সই পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে অমিতাভ-ঐশ্বর্যকে একই সঙ্গে দেখতে পাওয়া যায়। একই সঙ্গে অধিকাংশ জায়গাতেই তাঁরা গিয়ে থাকেন। তবে এবার যে চিত্র ধরা পড়ল ক্যামেরায় তা এক কথায় বিরল। 

Jayita Chandra | Published : Mar 13, 2020 10:31 AM IST

110
মাতাল হয়ে বিগ বি-কে জড়িয়ে ধরে চুমু রাই সুন্দরীর, মাথা হেঁট বচ্চন পরিবারের
সম্প্রতি নয়। ঘটনাটি ঘটে ২০১৬ সালে। এক পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে একই সঙ্গে হাজির হয়েছিলেন অমিতাভ বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন।
210
সেখানেই বিপত্তিতে পড়তে হয় অমিতাভ বচ্চনকে। আর পাঁচটা অনুষ্ঠানের মতই রেড কার্পেটে হাজির হয়েছিলেন দুই তারকা।
310
তবে চেনা ছবি ধরা পড়েনি সেখানে। যা ঘটেছিল তার চিত্রটা খানিক ভিন্ন। পুরষ্কার হাতে নিয়ে মিডিয়ার সামনে হাজির হয়েছিলেন অমিতাভ বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন।
410
দুজনের চোখেই সাফল্যের খুশি ও উত্তেজনার ঝলক ছিল বটে, কিন্তু পুত্রবধূর আচরণে খানিক অস্বস্তির মুখে পড়তে দেখা গেল এদিন অমিতাভ বচ্চনকে।
510
অনুষ্ঠানের শেষে মিডিয়ার সামনে এসে দাঁড়ায় দুই তারকা। কিন্তু এ কী, স্পষ্টই অনুমান করা গেল সুস্থ অবস্থাতে নেই ঐশ্বর্য।
610
সাক্ষাৎকার চলাকালিনই ঐশ্বর্য রাই বচ্চন একাধিকবার অমিতাভকে জড়িয়ে ধরলেন। মুখের হাসি দুই তারকাই অমলিন হলেও পুত্রবধূর হাসির জোয়ারে একপ্রকার উদ্ধত হয়েই অমিতাভ বলে ফেলেছিলেন- আরাধ্যার মতন আচরণ করা বন্ধ কর।
710
বিপরীতে ঐশ্বর্য অমিতাভ বচ্চনের দিকে আঙুল তুলে জানান- ইউ আর দ্য বেস্ট। যদিও প্রকাশ্যে ঘটনাটি যাতে উঠে না আসে তাই ঐই দিন অমিতাভ বচ্চন নিজেকে যথাসম্ভব শান্ত রেখেই পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেছিলেন।
810
কিন্তু বাধ সাজে ক্যামেরা। ঐশ্বর্যর অস্বাভাবিক আচরণ এই দিন ক্যামেরায় ধরা পড়ে যাওয়ায় ঘটে বিপত্তি। ২০১৬ সালের ভিডিওটি প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়।
910
সেদিন ঐশ্বর্য কি অবস্থায় ছিলেন তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে সোশ্যাল মিডিয়ায়। প্রকাশ্যে এর আগে কখনও বেসামাল হননি বচ্চনবধূ।
1010
তবে কি সত্যিই তিনি সেদিন ছিলেন না স্বাভাবিক অবস্থায়, তার জন্যই কি চোখ রাখানি বিগ বি-র। সে প্রশ্নের উত্তরের ইঙ্গিত মেলে ভাইরাল ভিডিওটিতে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos