Athiya Shetty : ভারতীয় দলের এই ক্রিকেটারের সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন আথিয়া শেট্টি, চিনে নিন তাকে

ক্রীড়াজগতের সঙ্গে বিনোদনের জগতের এক নিবিড় সম্পর্ক রয়েছে। ক্রীড়ামহলের একাধিক তারকারাই বিনোদন জগতের সঙ্গে গাটছড়া বেঁধেছেন। যেমন মনসুর আলি খান পতৌদি এবং শর্মিলা ঠাকুর, আজহারউদ্দিন- সংগীতা বিজলানি, বিরাট কোহলি- অনুষ্কা শর্মা। তেমনই দীঘদিন ধরে কানাঘুষোতে শোনা যাচ্ছিল  সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টি ও নাম লেখাতে চলেছেন সেই তালিকায়। ভারতীয় ক্রিকেট দলের ডান হাতি ব্যাটসম্যান ও উইকেট কিপার কে এল রাহুলের সঙ্গেই নাম জড়িয়েছেন আথিয়া শেট্টির। এবার সেই সম্পর্কেই যেন শিলমোহর দিলেন তারকা জুটি।
 

Riya Das | Published : Nov 6, 2021 4:13 AM IST

110
Athiya Shetty : ভারতীয় দলের এই ক্রিকেটারের সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন আথিয়া শেট্টি, চিনে নিন তাকে

ক্রীড়ামহলের একাধিক তারকারাই বিনোদন জগতের সঙ্গে গাটছড়া বেঁধেছেন। ক্রীড়াজগতের সঙ্গে বিনোদনের জগতের এক নিবিড় সম্পর্ক রয়েছে দীর্ঘদিন ধরেই। যেমন মনসুর আলি খান পতৌদি এবং শর্মিলা ঠাকুর, আজহারউদ্দিন- সংগীতা বিজলানি, বিরাট কোহলি- অনুষ্কা শর্মা। 

210

 দীঘদিন ধরে কানাঘুষোতে শোনা যাচ্ছিল  সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টি  (Athiya Shetty )ও নাম লেখাতে চলেছেন সেই তালিকায়। ভারতীয় ক্রিকেট দলের ডান হাতি ব্যাটসম্যান ও উইকেট কিপার কে এল রাহুলের (kL Rahul)সঙ্গেই নাম জড়িয়েছেন আথিয়া শেট্টির। এবার সেই সম্পর্কেই যেন শিলমোহর দিলেন তারকা জুটি।

310

গত ৫ নভেম্বর বলি অভিনেতা সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টির   (Athiya Shetty ) জন্মদিন ছিল। প্রেমিকার জন্মদিনের দিনই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনলেন কে এল রাহুল (KL Rahul)। যা প্রকাশ্যে আসতেই রীতিমতো ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

410

দুজনের একান্ত কফি ডেটের একটি সুন্দর ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন কে এল রাহুল। যেখানে লিখেছেন, 'শুভ জন্মদিন...সঙ্গে জুড়ে দিয়েছেম লাল হৃদয়ের ইমোজি'। লাল ইমোজি ব্যবহার করতেই সম্পর্কে শিলমোহর পড়েছে।

510

দীর্ঘদিন ধরেই বলিপাড়ার অলিতে গলিতে আথিয়া রাহুলের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছিল। সকলের মুখে মুখে একটাই গুঞ্জন ভারতীয় ক্রিকেট টিমের কোনও এক খেলোয়াড়ই হতে চলেছে আথিয়ার জীবনসঙ্গী তথা সুনীল শেট্টির জামাই। 
 

610


দুবাইয়ে আয়োজিত টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপে স্কটল্যান্ডের সঙ্গে ভারতের ম্যাচ দেখতেও মাঠে উপস্থিত ছিলেন সুনীল কন্যা আথিয়া। টিম ইন্ডিয়াকে চিয়ার আপ করতে সঙ্গে প্রেমিকের খেলা দেখতেই দুবাইতে গিয়েছিলেন আথিয়া শেট্টি।

710


কে এল রাহুলের অর্ধ শতরান হতে না হতে ক্যামেরা সোজা চলে গেছিল আথিয়ার দিকে। সেখানে অভিনেত্রীকে হাসিমুখে হাততালি দিতে দেখা গেছিল, যা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছিল  সোশ্যাল মিডিয়ায়।

810

এখানেই শেষ নয়, গুঞ্জনকে তুড়ি মেড়ে ইংল্যান্ড ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলতে যাওয়ার সময় আথিয়াকে নিজের পার্টনার বলে মান্যতা দিয়েছিলেন কে এল রাহুল।
 

910

ডেটিং হোক কিংবা পার্টি, একাধিকবার একসঙ্গে সময় কাটাতে দেখা গেছে আথিয়া শেট্টি ও কে এল রাহুলকে। তবে এতদিন পর্যন্ত সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটে ছিলেন এই তারকা জুটি। অবশেষে প্রেমিকার জন্মদিনের দিন নিজেদের রিলেশনের কথা একপ্রকার স্বীকার করলেন আথিয়া ও রাহুল।

1010

রিলেশনে দীর্ঘদিন ধরে থাকলেও কবে চার হাত এক হবে তা কিছু জানা যায়নি। অনুষ্কা ও বিরাটের পর ফের কবে ক্রীড়াজগতের সঙ্গে বিনোদনের জগতের মেলবন্ধন হবে সেদিকে তাকিয়ে রয়েছে কে এল রাহুল তথা আথিয়ার অনুরাগীরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos