'নরেন্দ্র মোদী আমার বাবা', গুজরাটি মডেলের দাবিতে কেঁপে উঠেছিল নেটদুনিয়া

অবনী মোদী। যিনি জন্মসূত্রে গুজরাটি এবং একজন মডেল তথা অভিনেত্রী। তাঁর এক বয়ানে রীতিমতো হইচই পড়ে গিয়েছিল। অনেকে আবার শোরগোল শুরু করেছিলেন শুধু নয় রাজনৈতিকভাবে নরেন্দ্র মোদীকে আক্রমণের ফন্দিও খুঁজেছিলেন। কিন্তু, গোটা বিতর্কে একবারের জন্যও মুখ খোলেননি প্রধানমন্ত্রী। পরে শোনা গিয়েছিল যে প্রধানমন্ত্রী জানতেন কিছুদিন পরেই আসল সত্যটা সামনে বেরিয়ে আসবে। ঠিক কী হয়েছিল সেই ঘটনা, জানুন তাহলে -- 

Asianet News Bangla | Published : Apr 21, 2020 4:23 AM IST / Updated: Apr 21 2020, 09:55 AM IST

110
'নরেন্দ্র মোদী আমার বাবা', গুজরাটি মডেলের দাবিতে কেঁপে উঠেছিল নেটদুনিয়া

একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎ দিতে গিয়ে মডেল তথা অভিনেত্রী অবনী মোদী বলে বসেছিলেন যে নরেন্দ্র মোদী তাঁর বাবা। ব্যস আগুন জ্বালানোর পক্ষে এইটুকুই যথেষ্ট ছিল। ঘটনার সত্য-অসত্য যাচাই না করে সকলে বিতর্কের খোঁজে ঝাঁপিয়ে পড়েছিল। 
 

210

মডেল অবনী মোদীর বাড়ি গুজরাটে। বেড়ে ওঠা এবং পড়াশোনাও সেখানে। অবনী-র নামের শেষে মোদী থাকায় খবরের ফোকাসে চলে আসেন তিনি। 
 

310

আসলে এই ঘটনার সময় অবনী-র প্রথম হিন্দি ছবি ক্যালেন্ডার গার্লস-এর প্রোমোশন চলছিল। খোদ ছবির পরিচালক মধুর ভাণ্ডারকার সব তদারকি করছিলেন। 

410

ছবির প্রচার নিয়ে সাংবাদিক সম্মেলন শুরু হতেই সকলের ফোকাস গিয়ে পড়ে অবনীর উপরে। একে গুজরাটের মেয়ে তারপরে আবার মোদী রয়েছে পদবিতে। 

510

অবনী আর যান কোথায়- সংবাদমাধ্যমের এক কর্মী জিজ্ঞেসই করে বসেন তাঁর মোদী পদবি নিয়ে। এই একই প্রশ্ন অবনীকে আর আগেও কয়েকজন সাংবাদিক করেছিলেন। এই ইস্যুতে যথেষ্টই লজ্জাবোধ করছিলেন অবনী। ফলে, এবারও এক-ই প্রশ্ন পাওয়ায় ক্ষিপ্ত হয়ে পড়েন তিনি। 
 

610

সাংবাদিকের মুখের উপর বলে বসেন 'নরেন্দ্র মোদী আমার বাবা'। অবনীর এই বয়ান এবার ভাইরাল হতে শুরু করে। বিষয়টি নিয়ে যে প্রবল বিতর্ক তৈরি হয়েছে তা অবনী এবং ক্যালেন্ডার গার্লস ছবির পরিচালক মধুর ভাণ্ডাকার বুঝতে পারেন। 
 

710

পরে অবশ্য অবনী জানান, নরেন্দ্র মোদী গুজরাটে যেভাবে কাজ করেছেন এবং রাজ্যকে উন্নতির শিখরে নিয়ে গিয়েছেন তা অনবদ্য। এর জন্য তাঁকে অনেকেই আধুনিক গুজরাটের 'ফাদার ফিগার' বলে মনে করেন।
 

810

অবনী আরাও জানিয়েছিলেন যে কন্যাসন্তানদের অধিকার রক্ষা এবং তাঁদের অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করতেও একটা সময় গুজরাটের মুখ্যমন্ত্রী হিসাবে কাজ করা নরেন্দ্র মোদীর অবদান অনস্বীকার্য। সেই দিক দিয়ে দেখলে গুজরাটের প্রতিটি কন্যার পিতা হলেন নরেন্দ্র মোদী। সুতরাং নরেন্দ্র মোদীকে তিনি নিজের পিতা-মাতার মতোই শ্রদ্ধা সহকারে সম্মান দেন। 

910

গুজরাটের গান্ধীনগরেই বেড়ে উঠেছেন অবনী মোদী। এই শহরেই বাড়ি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। ফলে অবনীর দাবি ঘিরে সত্য-অসত্য অনেকেই যাচাই করেননি। 

1010

দক্ষিণী সিনেমার এক জনপ্রিয় মুখ অবনী। ক্যালেন্ডার গার্লস ছিল দক্ষিণী ছবির এই অভিনেত্রীর বলিউড ডেবিও। যদিও, ছবিটি বক্স অফিসে  সেভাবে চলেওনি। এই মুহূর্তে অবনী কোথায়? সে প্রশ্নেরও কোনও ঠিকানা নেই। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos