উষ্ণতা মানেই 'মমতা', ট্রান্সপারেন্ট পোশাকে আজও ভাইরাল নব্বইয়ের দশকের লাস্যময়ী

নব্বইয়ের দশকে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন মমতা কুলকার্নি। বি-টাউনে পা রেখেই বেশ কয়েকটি ছবি করেই শ্রেষ্ঠ নবাগত অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার পুরস্কারও রয়েছে তার ঝুলিতে। তারপরই হঠাৎ করেই বলিউড থেকে হারিয়ে যান মমতা। আজ তার ৪৮ তম জন্মদিন। বি-টাউন থেকে হারিয়ে যাওয়ার পর একাধিকবার বিতর্কে নাম জড়িয়েছে মমতা। নব্বইয়ের দশকের সেই লাস্যময়ী অভিনেত্রী যার টপলেস ছবি আজও ভাইরাল পুরুষের হৃদয়ে। জন্মদিনে দেখে নিন উষ্ণতা ভরা লাস্যময়ীর একঝলক।

Riya Das | Published : Apr 20, 2020 11:35 AM IST

19
উষ্ণতা মানেই 'মমতা', ট্রান্সপারেন্ট পোশাকে আজও ভাইরাল নব্বইয়ের দশকের লাস্যময়ী

নব্বইয়ের দশকে পুরুষের হৃদয়ে ঝড় তুলেছিলেন বলি অভিনেত্রী মমতা কুলকার্নি।

29


বলিউডের প্রথমসারির খান-দের সঙ্গেই তার উজ্জ্বল পর্দা উপস্থিতি। তার রূপের যৌবনে পাগল ছিল না এমন পুরুষের সংখ্যা নেহাতই হাতে গোনা।

39

শরীরী উষ্ণতায় অনেককেই কাবু করেছিলেন অভিনেত্রী। উষ্ণতার হাতছানিতে মায়াজাল বুনেছিলেন মমতা।

49

সিনেমাপ্রেমীদের কাছে আজও পরিচিত মমতা। তার উপচে পরা ভরা যৌবন আজও সকলের হৃদয়ে গাঁথা।

59

নব্বইয়ের দশকে ট্রান্সপারেন্ট থেকে টপলেস সবেতেই আগুন জ্বালিয়েছিলেন মমতা। শরীরী ছাঁদুতে বশ হয়েছিল হাজারো পুরুষ। 

69

মমতার কেরিয়ারের আরও একটি উল্লেখযোগ্য সিনেমা  'করণ-অর্জুন '। বলিউডের ইতিহাসে ছবিটি নিজস্ব জায়গা করে রেখেছে। শাহরুখ ও সলমনের বিপরীতে তিনি ফাটিয়ে অভিনয় করেছিলেন।

79

 'কভি তুম কভি হাম ' ছবিতে শেষবারের মতোন দেখা গিয়েছিল মমতাকে। তারপরই  ২০০০ সালের পরই বলিউড থেকে হারিয়ে যান মমতা। আর যতবারই তিনি শিরোনামে এসেছেন ঠিক ততবারই তার নামের সঙ্গে বির্তক জড়িয়েছে।

89

রাজকুমার সন্তোষীর 'চায়না গেট' ছবিতেও প্রধান অভিনেত্রী ছিলেন মমতা। তারপর কিছু কারণে তাকে সরিয়ে নেওয়া হলেও আন্ডারওয়ার্ল্ড থেকে চাপের ফলে তাকে আবারও নেওয়া হয়েছিস। শুধু তাই নয় পরে রাজকুমারের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগও এনেছিলেন মমতা।

99

সূত্র থেকে জানা গিয়েছিল মাদক মাফিয়া ভিকি গোস্বামীর প্রেমে পড়ে  ড্রাগ পাচারের সঙ্গে যুক্ত ছিলেন অভিনেত্রী, এমনকী পুলিশের হাতেও তিনি গ্রেফতার হয়েছিলেন। এবং ভিকিকেই বিয়ে করে বর্তমানে কেনিয়াতে রয়েছেন অভিনেত্রী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos