বুকের দুধে ভিজে গেছিল সেক্সি ব্রা, বিমানের বাথরুমেই চরম সঙ্গম, সিক্রেট ফাঁস করলেন আয়ুষ্মানের স্ত্রী তাহিরা

আয়ুষ্মান খুরানার ব্যক্তিগত জীবন জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  জাতীয় পুরস্কার জয়ী বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা ও স্ত্রী তাহিরা কাশ্যপের রোমান্স সকলেরই নজরে। তবে কীভাবে বিতর্কে না থেকেও শিরোনামে থাকা যায় তা খুব ভালমতো জানেন  আয়ুষ্মান খুরানা ও স্ত্রী তাহিরা কাশ্যপ। কিছুদিন আগেই শিল্পার ফিটনেস শো-তে এসে আয়ুষ্মানের সঙ্গে যৌনজীবন নিয়ে বোমা ফাটিয়েছিলেন তাহিরা কাশ্যপ। এখানেই শেষ নয়, 'সেভেন সাইনস অফ বিইং আ মাদার'-বইতে নিজের হানিমুনের সমস্ত গোপন কথা ফাঁস করেছেন তাহিরা।
 

Riya Das | Published : May 24, 2022 5:02 AM IST

111
বুকের দুধে ভিজে গেছিল সেক্সি ব্রা, বিমানের বাথরুমেই চরম সঙ্গম, সিক্রেট ফাঁস করলেন আয়ুষ্মানের স্ত্রী তাহিরা


বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা আট থেকে অষ্টাদশীর নয়নের মণি। বলিউডের নিজের জায়গা বানাতে খুব বেশি সময় নেননি অভিনেতা। বরং কিছুদিনের মধ্যেই বি-টাউনের প্রথমসারিতেই চলে এসেছেন আয়ুষ্মান খুরানা। জাতীয় পুরস্কারও রয়েছে অভিনেতার ঝুলিতে। 
 

211


কোনও বিতর্কে নাম জড়ানো তো দূর বরং বেশ কয়েকমাইল দূরে থাকেন আয়ুষ্মান খুরানা। স্ত্রী তাহিরা কাশ্যপ এবং ছেলে বিরাজবীর ও মেয়ে বারুষ্কা নিয়েই তাদের সুখের সংসার। স্ত্রী তাহিরার ক্যান্সারের লড়াইয়ে ঠিক কতটা পাশে ছিলেন আয়ুষ্মান, তা প্রায় সকলেরই জানা। দুজনেই লাভ স্টোরি বেশ ইন্টারেস্টিং। 

311

আয়ুষ্মান খুরানার ব্যক্তিগত জীবন জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  জাতীয় পুরস্কার জয়ী বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা ও স্ত্রী তাহিরা কাশ্যপের রোমান্স সকলেরই নজরে। তবে কীভাবে বিতর্কে না থেকেও শিরোনামে থাকা যায় তা খুব ভালমতো জানেন  আয়ুষ্মান খুরানা ও স্ত্রী তাহিরা কাশ্যপ।
 

411


কিছুদিন আগেই শিল্পার ফিটনেস শো-তে এসে আয়ুষ্মানের সঙ্গে যৌনজীবন নিয়ে বোমা ফাটিয়েছিলেন তাহিরা কাশ্যপ। এখানেই শেষ নয়, 'সেভেন সাইনস অফ বিইং আ মাদার'-বইতে নিজের হানিমুনের সমস্ত গোপন কথা ফাঁস করেছেন তাহিরা।
 

511

 শিল্পার ফিটনেস শো-তে এসে আয়ুষ্মানের সঙ্গে যৌনজীবন নিয়ে সবটা ফাঁস করেছিলেন তাহিরা কাশ্যপ। কেমন সেক্সলাইভ পছন্দ করেন অভিনেতা তা জানতেই আগ্রহী ভক্তরা। জাতীয় পুরস্কার জয়ী বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার সবটা যেন জানতে চায় দর্শকরা।

611

আয়ুষ্মানের সঙ্গে যৌনসঙ্গম নিয়ে প্রচন্ডই খুল্লামখুল্লা তাহিরা কাশ্যপ। এছাড়াও  'সেভেন সাইনস অফ বিইং আ মাদার'-বইতে সেক্স লাইফ, হানিমুন ডায়েরি নিয়ে লেখালিখি করেছেন তাহিরা, যা তাহিরা শিরোনামে নিয়ে এসেছে।
 

711

বলি ফ্যাশনিস্তা শিল্পা শেট্টির ফিটনেস শো-তেই শিল্পা তাহিরাকে বলেছিলেন, তিনি যেভাবে সেক্স নিয়ে কথা বলেন তা ভীষণই ভাল লাগে তার। আর তাতেই তাহিরা জানান হ্যাঁ এটাই তো স্বাভাবিক। তাহিরা আরও বলেছিলেন , সেক্স শুধু ভালো না দুর্দান্ত।  

811

যৌনমিলনকে এক্সারসাইজ হিসেবে কত নম্বর দেন তাহিরা? এর উত্তর দিতেও মোটেই দেরি করেননি অভিনেত্রী।  আমাদের ক্ষেত্রে তো সেক্সের সঙ্গে ক্যালোরি জড়িয়ে রয়েছে। কারণ উদ্দাম সেক্স করলে অনেক বেশি ক্যালোরি খরচ হয়।

911

 'সেভেন সাইনস অফ বিইং আ মাদার'-বইতে সেক্স লাইফ, হানিমুন ডায়েরি নিয়ে বোমা ফাটিয়েছেন তাহিরা। তিনমাসের ছেলেকে বাড়িতে রেখেই হানিমুনে যান তাহিরা।  সেই সময় বুকের দুধে বারবার ভিজে যাচ্ছিল তাহিরার সেক্সি অন্তর্বাস,  যা বারবার পাম্প করে ফেলেও দিয়েছিলেন তাহিরা। একবার নাকি সেই বুকের দুধও পান করেছিলেন আয়ুষ্মান খুরানা। 
 

1011

তাহিরা  'সেভেন সাইনস অফ বিইং আ মাদার'-বইতে লিখেছিলেন, হানিমুন সেরে ফেরার পথে ফ্লাইটে সিটে বেল্ট পরার সময় আমাদের আঙুল একে অপরকে ছুঁতেই যেন সারা শরীরে কারেন্টের মতো লেগেছিল। তারপর বিমান টেক অফের পর সিট বেল্টের সাইন বন্ধ হতেই একে একে বিমানের বাথরুমে গিয়ে উদ্দাম সেক্স করেন।  হানিমুনেও মন ভরেনি তাদের। প্লেনে ফেরার সময়ে বাথরুমেও সেক্স করার গল্পও লিখেছিলেন এই বইতে। যা নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছিল। 

1111

বর্তমানে ছবি পরিচালনায় মন দিয়েছেন তাহিরা কাশ্যপ। স্তন ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন তাহিরা কাশ্যপ। তবে জীবন যুদ্ধে লড়াই করে তিনি আজ জয়ী। ক্যান্সারের সঙ্গে লড়াই করে ন্যাড়া হয়েও নিজেকে আয়নায় দেখে সেক্সি মনে হয়েছিল তাহিরার, সেকথাও অকপটে জানান আয়ুষ্মান খুরানার স্ত্রী।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos