ছিঃ ছিঃ! স্বামী করণের বাড়িতেই প্রেমিককে নিয়ে সহবাস, ফাঁস হয়ে গেল বলি নায়িকার কেচ্ছা

টেলিভিশন অভিনেতা করণ মেহরা ও তারা স্ত্রী নিশা রাওয়ালের চর্চা যেন থামার নয়। তাদের বিচ্ছেদ নোংরা থেকে নোংরাতর জায়গায় পৌঁছেছে। বেশ কয়েকমাস  ধরেই বচসা তুঙ্গে।  করণের বিরুদ্ধে গার্হস্থ হিংসা থেকে  বিস্ফোরক অভিযোগ  এনেছেন নিশা রাওয়াল। নিশার অভিযোগের ভিত্তিতে মুম্বই পুলিশের হাতে গ্রেফতারও হন ইয়ে রিস্তা ক্যায়া কহলতা হ্যায় খ্যাত তারকা করণ মেহরা। জামিনে ছাড়া পাওয়ার পরই স্ত্রী নিশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন করণ, যা নিয়ে তোলপাড় নেটদুনিয়া। অভিনেতা জানিয়েছেন, নিশা আমার বাড়িতেই অন্য এক পুরুষের সঙ্গে প্রায় এগারো মাস একসঙ্গে থেকেছে। এবং তার সম্পত্তির বেশ কিছু অংশ, গাড়ি নিয়ে নিয়েছেন নিশা ও তার প্রেমিক।

Riya Das | Published : May 23, 2022 9:42 AM IST

110
ছিঃ ছিঃ! স্বামী করণের বাড়িতেই প্রেমিককে নিয়ে সহবাস, ফাঁস হয়ে গেল বলি নায়িকার কেচ্ছা

টেলিভিশনের জনপ্রিয় কাপল করণ মেহরা এবং নিশা রাওয়াল সকলেরই প্রিয় জুটি ছিল।। অ্যাওয়ার্ড সেরেমনির রেডকার্পেট থেকে যে কোন পার্টিতে নজর কেড়েছে হিন্দি ধারাবাহিকের এই লাভবার্ডস। আচমকাই যেন জীবনে নেমে এসেছে অন্ধকার। এবং তা রীতিমতো নোংরামির পর্যায়ে পৌঁছে গেছে।
 

210


 কাপল করণ মেহরা এবং নিশা রাওয়ালের ৬ বছরের প্রেম,২০১২ সালে করণ মেহরার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন নিশা রাওয়াল  ২০১৭ সালে জন্ম হয় তাদের এক পুত্রের। তবে বর্তমানে টেলিভিশন অভিনেতা করণ মেহরা ও তারা স্ত্রী নিশা রাওয়ালের চর্চা যেন থামার নয়।  
 

310

করণ মেহরা এবং নিশার বিচ্ছেদ নোংরা থেকে নোংরাতর জায়গায় পৌঁছেছে। বেশ কয়েকমাস  ধরেই বচসা তুঙ্গে।  করণের বিরুদ্ধে গার্হস্থ হিংসা থেকে  বিস্ফোরক অভিযোগ  এনেছেন নিশা রাওয়াল। নিশার অভিযোগের ভিত্তিতে মুম্বই পুলিশের হাতে গ্রেফতারও হন ইয়ে রিস্তা ক্যায়া কহলতা হ্যায় খ্যাত তারকা করণ মেহরা। 

410

করণ নাকি এমনভাবেই পরকীয়ায় জড়িয়েছে যে তাদের একমাত্র সন্তানের দায়িত্ব নিতেও অস্বীকার করেছেন বলে জানিয়েছিলেন নিশা। করণের গ্রেফতারির পর থেকেই নেটদুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছিল।  জামিনে ছাড়া পাওয়ার পরই স্ত্রী নিশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন করণ, যা নিয়ে তোলপাড় নেটদুনিয়া।

510

করণ জানিয়েছেন, বিচ্ছেদের পর যে পরিমাণ টাকা দাবি করেছিল নিশা তা আমার পক্ষে দেওয়া সম্ভব নয়। মাঝরাতেই নিজের ভাইয়ের সঙ্গে বাড়ি থেকে বেরিয়ে যান নিশা। তারপর খানিক বাদে আমি ঘুমিয়েও পড়েছিলাম। ফের বাড়িতে ঢুকেই চিৎকার করে গালিগালাজ দিতে শুরু করেন নিশা। এবং আমার মুখে থুতু ছেটাতে শুরু করে। 
 

610

করণ আরও জানান, নিশার এই আচরণেই বিরক্ত হয়ে অন্য ঘরে চলে যাই। তারপরেই দেওয়ালে মাথা ঠুকতে শুরু করে দেন নিশা। এবং করণকে বলেন এবার দেখো কী হয়। নিশার অভিযোগের ভিত্তিতে মুম্বই পুলিশের হাতে গ্রেফতারও হন করণ।

710

জেল থেকে ফিরে অভিনেতা জানিয়েছেন, নিশা আমার বাড়িতেই অন্য এক পুরুষের সঙ্গে প্রায় এগারো মাস একসঙ্গে থেকেছে। সেই পুরুষও তার স্ত্রী ও সন্তাবন ছেড়ে আমার বাড়িতে ছিল। শুধু তাই নয় সম্পত্তির বেশ কিছু অংশ, গাড়িও নিয়ে নিয়েছেন নিশা ও তার প্রেমিক।

810


করণ জানিয়েছেন, ইতিমধ্যেই নিশার নামে আদালতে মানহানির মামলা করেছেন করণ। তিনি আরও বলেন নিশার এই সমস্ত কান্ডকারখানার সমস্ত নথি তিনি খুব শীঘ্রই আদালতে পেশ করবেন। আপতত নিশা ও করণের এই বিচ্ছেদ নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

910

সাংবাদিকদের সামনে করণের বিরুদ্ধে নানা ক্ষোভ উগরে দিলেও  নিশা স্বীকার করেছেন তিনি বাইপোলার ডিসঅর্ডারের শিকার। তবে রোগের কথা স্বীকার করেই ক্ষান্ত হননি নিশা। তিনি স্পষ্ট জানিয়েছেন,  আমি বাইপোলার ডিসঅর্ডারের শিকার হলেও সাইকো নই। মারাত্মক ট্রমার মধ্য দিয়ে মানুষ গেলেই এই রোগের শিকার হন।

1010

নিশা আরও জানিয়েছেন, বাইপোলার ডিসঅর্ডার জিনগত সমস্যার জেরেও হয়। এবং এই রোগের কথা স্বীকার করতেই নানা প্রশ্ন উঠছে সোশ্যাল মিডিয়ায়। তিনি যে সাইকো নন, তা নাকি সকলেই জানেন। করাণ ওয়েব কনটেন্ট তৈরি, এবং ভিডিও বানান নিশা। সুতরাং তার যে নিজেকে প্রমাণ দেওয়ার কিছু নেই, তাও জানিয়েছেন নিশা। নিশার আরও দাবি, ২০১৪ সালে গর্ভপাত হয়েছিল তার। পাঁচ মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় পাশে পাননি করণকে। এবং সন্তানকে হারানোর পর থেকেই মারাত্মক ট্রমায় চলে গেছেন অভিনেত্রী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos