'রিয়ার মতই বাঙালি মহিলারা কালা জাদুতে বিশেষজ্ঞ', কুমন্তব্যে ক্ষোভ উগরে দিল বাংলার মানুষ

সুশান্ত সিং রাজপুতের উপর কালা জাদু করতেন রিয়া চক্রবর্তী। ভূতের ভয় দেখাতেন অভিনেতাকে। কয়েকজন প্রতিবেশীরা নাকি সুশান্তের বাড়ির বাইরে থেকে ধোয়া বেরতেও দেখেছেন। এই ধরনের অভিযোগ এসে চলেছে রিয়ার বিরুদ্ধে। সুশান্তের মৃত্যু তদন্তে একের পর এক নয়া মোড় এসেছে ঘটনায়। অভিযোগের একাধিক আঙুল উঠে রয়েছে প্রেমিকার উপর। সূত্রের খবর সুশান্তের দিদি মিতু সিং রাজপুত জানিয়েছেন, সুশান্তের বাড়ির পরিচারিকা তাঁকে জানায়, সুশান্তর উপর কালা জাদু করেন রিয়া।

Adrika Das | Published : Aug 1, 2020 4:29 PM IST

18
'রিয়ার মতই বাঙালি মহিলারা কালা জাদুতে বিশেষজ্ঞ', কুমন্তব্যে ক্ষোভ উগরে দিল বাংলার মানুষ

এই তথ্যের জেরে রিয়ার বিরুদ্ধে ফের সোশ্যাল মিডিয়ায় উঠেছে কটাক্ষের সুর। তবে এই ঘটনার জন্য যে বাঙালিকে ভুক্তোভুগী হতে হবে তা ভাবা আশা করেনি কেউই। 

28

এই ঘটনার জেরে নানা ধরনের অভিযোগ বিদ্ধ বাঙালি মহিলারা। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হচ্ছে নানা ধরণের মিম। বাঙালি মহিলারা নাকি এভাবে বিভিন্ন ধনী ছেলেদের নিজেদের প্রেমের জালে ফাঁসায়।

38

রিয়ার মতই টাকা লুটের পরিকল্পনা করে। কুমন্তব্যে ভেসে যাচ্ছে নেটদুনিয়া। একের পর এক মিম এবং মন্তব্যে করে চলেছে অবাঙালি নেটিজেনরা।

48

টুইটার, ফেসবুক, ইনস্টাগ্রাম এবং হোয়াটসঅ্যাপে চলছে সেসব মিমের লেনদেন। বাঙালি মহিলাদের নিয়ে মন্তব্য আর সহ্য করতে পারছেন না অনেকেই। 

58

কেন শুধুমাত্র একটি মেয়ের জন্য বাঙালি জাতির সমস্ত মহিলাদের কটাক্ষ করা হবে প্রশ্ন তুলেছে বাঙালি নেটিজেনরা। টুইটারে লেখা হচ্ছে বাঙালি মহিলারা রিয়া চক্রবর্তীর মতনই হয়। 

68

ছেলেদের নিজের পরিবারের থেকে আলাদা করে, তাদের উপর কালা জাদু করে। এবং নিজেদের হাতের মুঠোয় রাখাই নাকি তাদের স্বভাব। এ ধরনের মন্তব্যে সোশ্যাল মিডিয়া ভারতেই এর বিরুদ্ধে রুখে দাঁড়াল অসংখ্য সাইবারবাসীরা।

78

সুশান্ত সিং রাজপুতের ব্যাঙ্ক স্টেটমেন্ট প্রকাশ্যে আসতেই রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এসেছে নানা নতুন অভিযোগ। তিনি এবং তাঁর গোটা পরিবারই চলত সুশান্তের ভরসায়। 

88

এক বছরে কোটি কোটি টাকা গিয়েছে রিয়া এবং তাঁর পরিবারের পিছনে। রিয়ার ভাইয়ের টিউশন ফিজ থেকে শুরু করে, হোটেল, ট্রেন, ফ্লাইটের খরচও মেটাতেন সুশান্ত।

Share this Photo Gallery
click me!
Recommended Photos