স্ট্র্যাপলেস টপ ঠিকরে বেরোচ্ছে বক্ষযুগল, সাগরপাড়ে ধুকপুকানি বাড়ালেন মোনালিসা

ভোজপুরী অভিনেত্রী মোনালিসা সর্বদাই খবরের শিরোনামে থাকেন। তাকে নিয়ে চর্চার শেষ নেই নেটদুনিয়ায়। শরীর নেশায় ভক্তদের ঘুম কাড়তে তার জুড়ি মেলা ভার। টলি থেকে বলি সর্বত্রই তিনি দাঁপিয়ে বেড়াচ্ছেন। বিগ বসে অংশ নেওয়ার পর থেকে যেন তার চাহিদা তুঙ্গে।  বর্তমানে হিন্দি টেলিভিশনেও অভিনয় করছেন মোনালিসা। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে একের পর এক ছবিতে নজর কাড়ছেন সকলের প্রিয় ঝুমা বউদি। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দিচ্ছেন ঝুমা বউদি। যত দিন যাচ্ছে ততই যেন জনপ্রিয়তা বাড়ছে মোনালিসার। ফের সাগরপাড়ে উষ্ণতা বাড়ালেন মোনালিসা।

Riya Das | Published : May 26, 2022 6:39 AM IST / Updated: May 26 2022, 01:23 PM IST

111
স্ট্র্যাপলেস টপ ঠিকরে বেরোচ্ছে বক্ষযুগল, সাগরপাড়ে ধুকপুকানি বাড়ালেন মোনালিসা


ঝুমা বউদিকে নিয়ে উষ্ণতার পারদ সর্বদাই তুঙ্গে।  অনুরাগীর সংখ্যাও যেন আকাশছোঁয়া। সেক্সি ফিগারের হট লুকে পুরুষদের রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি। 

211


বয়স বাড়লেও গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে।  ফের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করে ঝড় তুললেন মোনালিসা, যা দেখেই কুপোকাত ভক্তরা। মোনালিসার শরীরী নেশাতেই কাল ঘাম ছুটছে ভক্তদের।

311

ঝুমা বউদি মানেই শরীরী উত্তেজনা। সেক্সি ফিগার, বোল্ড অবতারে পুরুষদের রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি। সাহসী ছবি, লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়।

411

ভোজপুরী অভিনেত্রী মোনালিসা সর্বদাই খবরের শিরোনামে থাকেন। তাকে নিয়ে চর্চার শেষ নেই নেটদুনিয়ায়। শরীর নেশায় ভক্তদের ঘুম কাড়তে তার জুড়ি মেলা ভার। টলি থেকে বলি সর্বত্রই তিনি দাঁপিয়ে বেড়াচ্ছেন। 
 

511

বিগ বসে অংশ নেওয়ার পর থেকে যেন তার চাহিদা তুঙ্গে।  বর্তমানে হিন্দি টেলিভিশনেও অভিনয় করছেন মোনালিসা। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে একের পর এক ছবিতে নজর কাড়ছেন সকলের প্রিয় ঝুমা বউদি। 

611

বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দিচ্ছেন ঝুমা বউদি। যত দিন যাচ্ছে ততই যেন জনপ্রিয়তা বাড়ছে মোনালিসার। ফের সাগরপাড়ে উষ্ণতা বাড়ালেন মোনালিসা। অভিনেত্রীর সিজলিং কিলার লুক ভক্তদের হৃদপন্দন বাড়িয়ে দিয়েছে।

711

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন মোনালিসা। সাদা রঙের শর্ট ড্রেস পরে সাগরপাড়ে উষ্ণতা বাড়িয়ে দিয়েছেন মোনালিসা। ঝড়ের গতিতে ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

811

সমুদ্র সৈকতে হট ফোটোশ্যুটে নিজেকে উজাড় করে দিয়েছেন মোনালিসা। অভিনেত্রীর বোল্ডনেসে সকলেই কুপোকাত। সাদা রঙের শর্ট স্কার্ট, তার সঙ্গে স্ট্র্যাপলেস টপ পরে নানা পোজ দিয়েছেন মোনালিসা।

911


 স্ট্র্যাপলেস টপ ঠিকরে যেন বক্ষযুগল বেরিয়ে আসছে। খোলা চুলে, কানে বড় দুল, ও হাতের ব্রেসলেট নজর কেড়েছে ভক্তদের। ঠোঁটের গাঢ় লিপস্টিকে নেশা ধরিয়েছেন মোনালিসা। সাগরপাড়ে বোল্ডনেসে যেন বেড়ে ডবল হয়েছে মোনালিসার।
 

1011

বয়স বাড়লেও গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে। যত দিন যাচ্ছে ততই যেন জনপ্রিয়তা বাড়ছে মোনালিসার  । অনুরাগীর সংখ্যাও যেন আকাশছোঁয়া। সেক্সি ফিগারের হট লুকে পুরুষদের রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি। ফের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করে ঝড় তুললেন মোনালিসা, যা দেখেই কুপোকাত ভক্তরা।

1111

যতদূর চোখ যাচ্ছে শুধু নীল জলরাশি।প্রিন্টেড পোশাকে ছবি পোস্ট করে ফের ভাইরাল অভিনেত্রী। পোশাক ঠিকরে যেন বেরোচ্ছে বক্ষ-বিভাজিকা,  নীল জলে উষ্ণতা ছড়ালেন ঝুমা বউদি ওরফে মোনালিসা। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos