লাখ টাকা নয়, সামান্য হাজার টাকার বিনিময়ে শুটিং, কেরিয়ারের শুরুতে কত টাকা রোজগার ছিল ঐশ্বর্যর জানেন?


 কেরিয়ারের শুরুতেই বেশ কঠিন সময়ের মধ্যেই কাটাতে হয়েছিল ঐশ্বর্য রাই বচ্চনকে। স্টারকিডদের বিষয়টা অন্যা। তবে যারা ফিল্মি ব্যাকগ্রাউন্ডে বড় হননি তাদের কিন্তু বেশ কসরত করতে হয়েছিল, তার মধ্যে রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ। তার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। তবে জানেন কি,  কেরিয়ারের শুরুর দিনগুলোতে ঠিক কত টাকা উপার্জন করত ঐশ্বর্য রাই বচ্চন। সম্প্রতি নেটমাধ্যমে ফাঁস হওয়া এক নথি দেখে সকলেই চমকে গেছেন।
 

Riya Das | Published : May 25, 2022 9:50 AM IST / Updated: May 25 2022, 03:21 PM IST

110
লাখ টাকা নয়, সামান্য হাজার টাকার বিনিময়ে শুটিং, কেরিয়ারের শুরুতে কত টাকা রোজগার ছিল ঐশ্বর্যর জানেন?

ঐশ্বর্যর কথা বলতে গেলেই সবার প্রথমে আসে তার সৌন্দর্যের কথা। অভিনেত্রী রূপের জৌলুসে এখন মুগ্ধ হাজারো হাজারো পুরুষ। মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন ঐশ্বর্য। আর সেই সময়টাতে যেন অনেক বেশি গর্জিয়াস ছিলেন রাই সুন্দরী। যত দিন যাচ্ছে ততই যেন তার গ্ল্যামার ঠিকরে বেরোচ্ছে। प

210

রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া।  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনও রয়েছেন সেই তালিকায়। তার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা।  কেরিয়ারের শুরুতেই বেশ কঠিন সময়ের মধ্যেই কাটাতে হয়েছে ঐশ্বর্যকে। 

310

যারা ফিল্মি ব্যাকগ্রাউন্ডে বড় হননি তাদের কিন্তু বেশ কসরত করতে হয়েছে, তার মধ্যে রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। স্কুলে পড়াকালীনই মডেলিংয়ের অফার পেতে শুরু করেন ঐশ্বর্য। নবম শ্রেণীতে পড়ার সময়েই প্রথম পেন্সিল-এর বিজ্ঞাপন করেছিলেন। তারপর থেকে একটু একটু করে নিজেকে আরও যোগ্য করে তুলেছিলেন অভিনেত্রী।

410

কেরিয়ারের শুরুর দিনগুলোতে ঠিক কত টাকা উপার্জন করত ঐশ্বর্য রাই বচ্চন, তা জানলে চমকে যাবেন। সম্প্রতি নেটমাধ্যমে ফাঁস হওয়া এক নথি দেখে সকলেই চমকে গেছেন। মডেলিং দিয়েই সাফল্য অর্জন করতে শুরু করেছিলেন ঐশ্বর্য। সালটা ১৯৯২। ঐশ্বর্য তখন বি-টাউনে একদমই নতুন। এমনকী মিস ওয়ার্ল্ডও তখন বছর দুয়েক দেরি।

510

বলিউড ইন্ডাস্ট্রিতেও পা রাখেননি ঐশ্বর্য রাই বচ্চন। তখন সবে অল্প অল্প মডেলিং করছেন। তেমনই এক সময়ে একটি পত্রিকার জন্য মডেলিং করেছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। সম্প্রতি প্রকাশ্যে এসেছে তার কেরিয়ারের শুরুর শুটের বিল।

610

প্রকাশ্যে আসা ঐশ্বর্যর কেরিয়ারের বিলে দেখা যাচ্ছে এই কাজের জন্য মাত্র দেড় হাজার টাকা পারিশ্রমিক পেয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। এছাড়াও চুক্তির খুঁটিনাটিও ফাঁস হয়েছে। রেডিও প্ল্যাটফর্মের এই পোস্ট দেখেই চোখ কপালে উঠেছে ভক্তদের।

710

ফাঁস হওয়া নথি থেকে জানা গেছে, ঐশ্বর্যর বয়স তখন ১৮। মাত্র দেড় হাজার টাকার বিনিময়ে একটি পত্রিকার ক্যাটালক শ্যুটের জন্য কাজ করেছিলেন তিনি। সেই চুক্তিতে রাই সুন্দরীক সইও রয়েছে।  যা দেখেই হতবাক হয়েছেন সকলে।
 

810

সম্প্রতি বিমল উপাধ্যায় নামের এক ব্যক্তি টুইটে সেই শুটের কিছু ছবিও শেয়ার করেছেন। যেখানে ঐশ্বর্য, সোনালি বেন্দ্রের ছবি রয়েছে। তিনি জানিয়েছেন, আজ থেকে বছর তিরিশ আগে ওই ফটোশ্যুটের আয়োজক ছিলেন তিনি। সেখানেই শ্যুট করেন ঐশ্বর্য রাই বচ্চন।
 

910

কান চলচ্চিত্র উৎসবের সঙ্গে তার দীর্ঘদিনের সম্পর্ক। এবারেও তার অন্যথা হল না। কান-এর রেড কার্পেটে জাঁদু ছড়ালেন বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন। রেড কার্পেটে ব্ল্যাক বিউটি ঐশ্বর্য রাই বচ্চনকে দেখে সকলেই হতবাক। ৭৫ তম চলচ্চিত্র উ উৎসবের দিকেই এখন সকলের চোখ।  কান-এর রেড কার্পেটে অভিনেত্রীদের সাজসজ্জা দেখার জন্যই মুখিয়ে থাকেন গোটা বিশ্বের ভক্তরা।  এবারের কান চলচ্চিত্র উৎসবে রয়েছে বড় চমক। 

1010

কালো রঙের সিলহওটে ড্রেসের সঙ্গে থ্রি ডি ফুলের ডিজাইনে নয়া চমক এনেছেন ঐশ্বর্য। তবে বিকট চেহারার জন্য চরম ট্রোলড হলেন নায়িকা। গাউন পরে রেড কার্পেটে হাঁটার সময় তার ভারী চেহারা নিয়ে সমালোচনা শুরু হয়েছে  নেটদুনিয়ায়। ঐশ্বর্যর ভারী চেহারা দেখেই মা হওয়া নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। কান-এর রেড কার্পেটের ছবি প্রকাশ্যে আসতেই জোর শোরগোল পড়ে গিয়েছে। ছবি দেখেই অনুরাগীদের একাংশ বলতে শুরু করেছেন, ফের দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন ঐশ্বর্য রাই বচ্চন। ফের অন্তঃসত্ত্বা নিয়ে  জল্পনা বাড়ছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos