Urfi Javed : নাভি থেকে স্তনযুগল পুরোটাই উন্মুক্ত, বক্ষের খাঁজে ঠিকরে বেরোচ্ছে উরফির ভরা যৌবন

উরফি জাভেদ মানেই টানটান উত্তেজনা। বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বিগ বস সিজন ১৫-র প্রথম বাতিল হয়ে যাওয়া প্রতিযোগী উরফি জাভেদ। সর্বদাই শরীরী উষ্ণতায় পারদ চড়িয়ে  শিরোনামে থাকেন উরফি। হট অ্যান্ড বোল্ড অবতারে সবসময়েই যেন চর্চায় রয়েছেন উরফি। এমনকী পোশাকের কারণে একাধিকবার ট্রোলের মুখেও পড়েছেন। উন্মুক্ত নাভি থেকে বক্ষযুগল,ফের কাটাছেড়া কালো পোশাকে  সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন উরফি। যার শরীরী নেশায় রীতিমতো কালঘাম ছুটছে নেটিজেনদের।
 

Riya Das | Published : Nov 15, 2021 3:11 AM IST

110
Urfi Javed : নাভি থেকে স্তনযুগল পুরোটাই উন্মুক্ত, বক্ষের খাঁজে ঠিকরে বেরোচ্ছে উরফির ভরা যৌবন

আট থেকে অষ্টাদশী। সকলের হৃদয়ে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ (Urfi Javed)। একের পর এক পোশাক বিতর্ক নাম জড়িয়েছে উরফির। শরীরী বিহঙ্গে সর্বদাই শিরোনামে রয়েছেন উরফি জাভেদ।

210

সোশ্যাল মিডিয়ায় বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বিগ বস সিজন ১৫-র প্রথম বাতিল হয়ে যাওয়া প্রতিযোগী উরফি জাভেদ (Urfi Javed )। সর্বদাই শরীরী উষ্ণতায় পারদ চড়িয়ে  শিরোনামে থাকেন উরফি। হট অ্যান্ড বোল্ড অবতারে সবসময়েই যেন চর্চায় রয়েছেন উরফি। 

310

উন্মুক্ত নাভি থেকে বক্ষযুগল,ফের কাটাছেড়া কালো পোশাকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন উরফি। শরীরী নেশায় রীতিমতো কালঘাম ছুটিয়েছেন নেটিজেনদের। উরফির (Urfi Javed ) এই হট অবতার ফের ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

410

স্কিনফিট কালো পোশাক, যার গলার নিচ থেক নাভি পুরোটাই উন্মুক্ত। পোশাকের নিচ থেকে উঁকি মারছে বক্ষের একাংশ। খোলামেলা শরীর দেখিয়েই নজর কেড়েছে উরফি (Urfi Javed )। খুল্লামখুল্লা  পোশাক পরেই ফের লাইমলাইটে উঠে এসেছেন উরফি জাভেদ।

510

বক্ষের ভাঁজ থেকে নাভি পুরো অংশটাই ছেড়াফাটা। উরফির ভরা যৌবন যেন ঠিকরে বেরোচ্ছে। বেশ সাবলীল ভাবেই এই পোশাক পরেই পাপারাৎজির ক্যামেরায় পোজও দিয়েছেন উরফি জাভেদ। দুরন্ত গতিতে ভাইরাল ছবি।

610

যদিও এই প্রথম নয়, এর আগেও একাধিকবার পোশাক বিতর্কে নাম জড়িয়েছে উরফি জাভেদের। বারংবার লাইমলাইটে থাকতেই  বিতর্কিত পোশাকে শরীরী উষ্ণতায় ঝড় তুলছেন উরফি (Urfi Javed) তেমনটাই মত নেটিজেনদের।

710

উরফির এই হট লুক নিয়ে জোর সমালোচনা শুরু হয়েছে ।উদ্ভট এই পোশাক নিয়ে চরম ট্রোলের মুখে পড়েছেন উরফি (Urfi Javed) । পাশাপাশি ধেয়ে এসেছে অশ্লীল মন্তব্য এবং নোংরা কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। 

810

নেটিজেনরা বলছেন, 'এইটুকু পোশাক গায়ে রাখারই বা কি দরকার ছিল',  কেউ আবার উরফিকে (Urfi Javed)  দেখে 'হায় গরমি' বলেও মন্তব্য করেছেন। তবে সমালোচনাকে যে তিনি মোটেই পাত্তা দেন না। তা আবারও বুঝিয়ে দিয়েছেন।.

910

 বিগ বস ওটিটির পর থেকেই জনপ্রিয় হয়েছেন উরফি জাভেদ (Urfi Javed) । বাড়ির বাইরে পা রাখতেই যেন চর্চায় উঠে আসেন উরফি। তার রূপের ছটায় ও যৌবনেই ঘুম উড়েছে হাজারো পুরুষদের। 

1010

এর আগেও জ্যাকেটের নিচ দিয়ে অন্তর্বাস দেখিয়ে নেটদুনিয়ায় ঝড় তুলেছিলেন উরফি (Urfi Javed)। তারপর আবার ব্রা দেখিয়ে নয়, একেবার প্যান্টের বোতাম খুলেই রাস্তায় বেরিয়ে পড়েছিলেন বিগ বসের বিতর্কিত প্রতিযোগী উরফি জাভেদ। নেটিজেনদের মতে, দৃষ্টি আকর্ষণের জন্যই  তিনি বারংবার এমনটা করছেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos