নীল ছবির অফার পাওয়া 'সেক্সবম্ব' উরফি কত কোটি টাকার মালিক জানেন? রইল ব্যাঙ্ক ব্যালেন্সের ডিটেলস

বলিউডের রাতের ঘুম কেড়ে নিয়েছেন উরফি জাভেদ। এত অল্প সময়ের মধ্যে যে এভাবে ভাইরাল হওয়া যায় তা মনে হয় উরফির চেয়ে ও ভাল আর কেউ জানে না। অভিনেত্রীর সাহসী ছবি নিয়ে নতুন করে বলার আর কিছু নেই। বিগ বস ওটিটি খ্যাত তারকার অদ্ভুত ফ্যাশন গোলস হামেশাই থাকে চর্চায়। জামা কাপড় নিয়ে এত কাটাছেড়া কেউ করে কিনা তা নিয়েই যথেষ্ঠ সন্দেহ রয়েছে। তবে সাহসীকতার সমস্ত সীমা লঙ্ঘন করেও নেটিজেনদের চর্চায় থাকেন উরফির। তার খুল্লামখুল্লা শরীর দেখার জন্যই মুখিয়ে থাকেন অনুরাগীরা। ফ্যান-ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। মাত্র কিছুদিনের মধ্যেই কত টাকার মালিক উরফি জাভেদ, তা জানলে চমকে যাবেন। 
 

Riya Das | Published : Apr 6, 2022 7:43 AM IST

19
নীল ছবির অফার পাওয়া 'সেক্সবম্ব' উরফি কত কোটি টাকার মালিক জানেন? রইল ব্যাঙ্ক ব্যালেন্সের ডিটেলস

শরীরী উষ্ণতায় ভক্তদের ধরে রাখতে জুড়ি মেলা ভার উরফি জাভেদের। উরফি জাভেদ, নামটার সঙ্গেই যেন বিতর্ক ওতপ্রোতভাবে জড়িত। তারা বায়নাক্কা যেন থামবার নয়, টেলিভিশনের এই জনপ্রিয় মুখ সোশ্যাল মিডিয়াতে সর্বদাই নেটিজেনজের নজরে থাকেন (Urfi Javed)।

29


 অভিনেত্রীর সাহসী ছবি নিয়ে নতুন করে বলার আর কিছু নেই। বিগ বস ওটিটি খ্যাত তারকার অদ্ভুত ফ্যাশন গোলস হামেশাই থাকে চর্চায়। জামা কাপড় নিয়ে এত কাটাছেড়া কেউ করে কিনা তা নিয়েই যথেষ্ঠ সন্দেহ রয়েছে। তবে সাহসীকতার সমস্ত সীমা লঙ্ঘন করেও নেটিজেনদের চর্চায় থাকেন উরফি (Urfi Javed)।

39

তার খুল্লামখুল্লা শরীর দেখার জন্যই মুখিয়ে থাকেন অনুরাগীরা। অল্প কয়েকদিনের মধ্যেই ফ্যান-ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। মাত্র কিছুদিনের মধ্যেই প্রচুর টাকার মালিক উরফি জাভেদ। অভিনেত্রীর সম্পত্তির পরিমাণ জানলে চমকে যাবেন (Urfi Javed)।

49

বেহায়াপনা, শরীর দেখিয়ে রাতারাতি দর বেড়ে গেছে উরফির। পাপারাৎজিরাও যেন মুখিয়ে থাকেন তাকে ঘিরে। তবে জানেন কি, এক একটা এপিসোড পিছু কত টাকা পারিশ্রমিক হাঁকান উঠতি তারকা (Urfi Javed) ।  'বেপনহা', 'জিজি মা'-সিরিয়ালে অভিনয় করা উরফি নাকি এপিসোড পিছু  ২৫ থেকে ৩৫ হাজার টাকা পারিশ্রমিক নেন। যা একজন উঠতি তারকা হিসেবে অনেকটাই বেশি।

59


প্রথমসারির প্রতিবেদন সূত্রে জানা গিয়েছে,  বর্তমানে  ৪০ থেক ৫৫ লক্ষ টাকার সম্পত্তির মালিক উরফি জাভেদ (Urfi Javed)। পুরোটাই তার নিজস্ব আয়। বর্তমানে সিনে দুনিয়া থেকে প্রচুর কাজের অফার পাচ্ছেন উরফি জাভেদ। তবে এখনই অভিনয়ের জন্য রাজি নন তিনি। ভালো চিত্রনাট্য পেলে তবে অভিনয় করবেন। এর আগেও নীল ছবিতে অভিনয়ের অফার পেয়েছিলেন উরফি জাভেদ।

69


প্রতিদিনই নয়া নয়া বিতর্কে শিরোনামে উঠে আসেন উরফি জাভেদ। আসলে লাইমলাইটে থাকার জন্যই যে  তার এই প্রয়াস তা আর বুঝতে বাকি নেই নেটিজেনদের। অদ্ভুত ফ্যাশন স্টেটমেন্টের জন্য সর্বদাই শিরোনামে থাকেন বিগ বস প্রতিযোগী উরফি জাভেদ (Urfi Javed)।

79


নেটিজেনরা মনে করেন পাবলিসিটির জন্যই এসব করেন উরফি জাভেদ। তবে এবারের টা অনেকটা বেশি বাড়াবাড়ি হয়ে গেল। আসলে নগ্ন হয়ে শরীর দেখানোর জন্য ঠিক যতটা নীচে নামা যায় ততটাই করতে রাজি উরফি জাভেদ । এই কারণেই নীল ছবিতে অভিনয়ের অফার পেয়েছিলেন উরফি জাভেদ (Urfi Javed)।

89

 যদিও ট্রোলারদের নিয়ে বরাবরই কোনও মাথাব্যথা নেই তার। বরং তিনি মনে করেন যে কোনও ধরনের পোশাক পরার স্বাধীনতা রয়েছে তার। এবং পোশাকের কারণে বড় বড় তারকারা খবরে থাকেন। তাহলে উরফির (Urfi Javed) ব্যাপারে সবার এত আপত্তি কেন। তার কাটাছেড়া পোশাক, শরীরী উষ্ণতা জমিয়ে উপভোগ করছেন ভক্তরা । 

99

নেটপাড়ার হট সেনসেশনের বোল্ডনেসে কাঁপছে সোশ্যাল মিডিয়া। অন্তর্বাস পরতে যে মোটেই পছন্দ করেন না সেটাই যেন ক্রমশ স্পষ্ট।  যদিও এটা নতুন কিছু নয়। সাহসী খোলামেলা পোশাকে সর্বদাই নেটপাড়ায় উত্তেজনা ধরে রাখছেন উরফি জাভেদ (Urfi Javed)।  


 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos