নিক-প্রিয়াঙ্কার পারফেক্ট গেম ডে, নেটদুনিয়ায় ভাইরাল জোনাস দম্পত্তির প্লেয়ার লুক

নিক-প্রিয়াঙ্কার সঙ্গে খেলার মাঠে ছিলেন নিকের ঘণিষ্ঠ বন্ধু দিব্যা জ্যোতির মেয়ে কৃষ্ণা স্কাই। তাঁরা সকলে মিলেই বাইরে ঘুরতে গিয়েছিলেন। সেখানেই খেলার  মুডে দেখা গেল রক স্টার নিক জোনাসকে।
 

Kasturi Kundu | Published : Apr 6, 2022 6:50 AM IST / Updated: Apr 06 2022, 12:21 PM IST

19
নিক-প্রিয়াঙ্কার পারফেক্ট গেম ডে, নেটদুনিয়ায় ভাইরাল জোনাস দম্পত্তির প্লেয়ার লুক

নিক-প্রিয়াঙ্কার সঙ্গে ছিলেন নিকের ঘণিষ্ঠ বন্ধু দিব্যা জ্যোতির মেয়ে কৃষ্ণা স্কাই। তাঁরা সকলে মিলেই বাইরে ঘুরতে গিয়েছিলেন। সেখানেই খেলার  মুডে দেখা গেল রক স্টার নিক জোনাসকে।  আপাদ মস্তক সাদা ড্রেসের সঙ্গে নিকের মাথায় ছিল লাল টুপি। খেলার মাঠের পারফেক্ট ড্রেস পরে পাক্কা খেলোয়ার নিক একেবারে সুপারহিট। 

29

নিক ঘরণীর আরেকটি ছবিতে দেখা যাচ্ছে নেটের ওপারে দাঁড়িয়ে একহাত তুলে নিককে চিয়ার আপ করছেন পিগি চপস। চোখে রয়েছে দামী সানগ্লাস। স্বামী-স্ত্রীর লাল-সাদা ড্রেসের কম্বিনেশন জাস্ট ফাটাফাটি, রিয়েল লাইফেও যেমন মেড ফর ইচ আদার, ঠিক তেমনই খেলার মাঠের ড্রেসেও রয়েছে সেই পারফেক্ট ম্যাচিং লুক। 

39

একদিকে নিক যখন খেলায় মজেছেন তখন ক্যামেরার সামনে পোজ দিতে ব্যস্ত নিক-ঘরণী প্রিয়াঙ্কা চোপড় জোনাস। ছোট্ট কৃষ্ণার সামনে দাাড়িয়ে পারফেক্ট পোজ দিতে দেখা যাচ্ছে কোয়ান্টিকো গাার্লকে। গোটা শরীর বেঁকিয়ে ইয়ো স্টাইলে পোজ দিলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। 

49

কাজের বাইরেও একটা জগত থাকে রুপোলি পর্দার তারকাদের। হাজার ব্যস্ততার মাঝে নিজেরদের জন্যও একটু সময় বের করার প্রয়োজন হয়। আর ঠিক সেই জন্যই হাবি নিক জোনাসের সঙ্গে কোয়ালিটি টাইম স্পেন্ট করেন বলি বিউটি প্রিয়াঙ্কা চোপড়া। তবে কোনও ক্যান্ডেল লাইট ডিনার বা লং ড্রাইভ নয়, খেলার ময়দানে একসঙ্গে সময় কাটালেন স্বামী-স্ত্রী। 

59

একদিকে নিকের আপাদ-মস্তক যখন দুধ সাদা পোষাকে ঢাকা তখন অন্যদিকে প্রিয়াঙ্কাকেও দেখা গেল অনেকটা সেই রকম আউটফিটেই। সাদা ক্রপ টপের  সঙ্গে লাল প্যান্ট আর সাদা জ্যাকেট যার জার্সি নম্বর দুই। পিছন ফিরে অন্যদিকে মুখ ঘুরিয়ে নিজের জার্সি শো-অফ করছেন নায়িকা

69

নায়িকা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নিজেদের কোয়ালিটি টাইম কাটানোর ছবি শেয়ার করেছেন। নিক-প্রিয়ঙ্কার এই পারফেক্ট গেম ডে মন ভালো করে দিয়েছে এই জুটির ভক্তদের। প্রিয়াঙ্কা ফটো শেয়ারের সঙ্গে ক্যাপশনে লিখেছেন, আগুণের ইমোজি দিয়ে লিখেছেন, নিকের সঙ্গে রবিবাররের পারফেক্ট গেম ডে বেশ ভালই এনজয় হয়েছে। 
 

79

কিছুদিন আগেই নিক-প্রিয়াঙ্কার ঘরে হয়েছে লক্ষ্মী প্রবেশ। স্যারোগেসি পদ্ধতির মাধ্যমে নিজেদের জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন জোনাস দম্পত্তি। এই সুখবর নিজেই সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে শেয়ার করেছিলেন নিউলি মম প্রিয়াঙ্কা চোপড় জোনাস।  সেই সঙ্গে এটাও বলেছিলেন যে, জীবনের এই বিশেষ মুহুর্তে তিনি প্রাইভেসি চান এবং পরিবারের সঙ্গেই সময় কাটাতে ইচ্ছুক। 
 

89

নিক-প্রিয়াঙ্কা এখনও তাঁদের কন্যা সন্তানের নাম প্রকাশ্যে আনেন নি। প্রিয়াঙ্কার মা মধু চোপড়া সম্প্রতি জানিয়েছেন নাতনির সঙ্গে দেখা করতে পারেন নি। তবে মধু চোপড়া প্রিয়াঙ্কা ভক্তদের উদ্দেশ্যে জানিয়েছেন খুব শীঘ্রই ভারতে আসবেন জোনাস দম্পত্তি। 

99

যদি ফিল্মি কেরিয়ারের দিকে নজর দেওয়া যায় তাহলে দেখা যাচ্ছে, বলিউডে খুব শ্রীঘ্রই কামব্যাক করছেন বলি বিউটি প্রিয়াঙ্কা চোপড়া। পরিচালক ফারহান আখতারের আগামী ছবি জি লে জারা-তে দেখা যাবে নিক ঘরণীকে। এই ছবিতে প্রিয়াঙ্কার সঙ্গে দেখা যাবে আরও দুই বলি সুন্দরী আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফকে।  
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos