Bigg Boss OTT, চুম্বন থেকে উদ্দাম যৌনতার সমাপ্তি, রাকেশ-শমিতার রোম্যান্স তাক লাগাল 'Grand Finale'-তে

বিগ বসের ঘরে পা রাখার পর থেকেই একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছেন শমিতা শেট্টি। যদিও বিতর্ককে দূরে রেখে   রাকেশ বাপাতের সঙ্গে প্রেমে মজেছিলেন শমিতা শেট্টি। বিগ বসের ঘরেই প্রকাশ্যে উদ্দাম যৌনতা, চুম্বনে একে অপরকে ভরিয়ে দিতেন শমিতা শেট্টি ও রাকেশ বাপাত। তবে এত কিছুর পরও প্রথম স্থান ধরে রাখতে পারলেন না। বরং বিগ বস ওটিটি-র ট্রফি জিতলেন দিব্যা আগরওয়াল। তৃতীয় স্থান জয় করলেন শমিতা ।  তবে  শেষ পর্যন্ত গ্রান্ড ফাইনালেও নিজেদের রোম্যান্স ধরে রাখলেন রাকেশ ও শমিতা। রোম্যান্টিক কাপল ডান্সে সকলকে চমকে দিয়ে কাপল গোলস দিলেন রাকেশ ও শমিতা।
 

Riya Das | Published : Sep 19, 2021 6:57 AM IST

110
Bigg Boss OTT, চুম্বন থেকে উদ্দাম যৌনতার সমাপ্তি, রাকেশ-শমিতার রোম্যান্স তাক লাগাল 'Grand Finale'-তে

শেষ হল বিগ বস ওটিটি। গ্র্যান্ড ফিনালের ট্রফি জিতলেন দিব্যা আগরওয়াল। তৃতীয় স্থান জয় করলেন শমিতা ।  তবে এত কিছুর পরও প্রথম স্থান ধরে রাখতে পারলেন না শমিতা শেট্টি।
 

210

তবে  শেষ পর্যন্ত গ্রান্ড ফাইনালেও নিজেদের রোম্যান্স ধরে রাখলেন রাকেশ ও শমিতা। রোম্যান্টিক কাপল ডান্সে সকলকে চমকে দিয়ে কাপল গোলস দিলেন রাকেশ ও শমিতা।

310

বিগ বস ওটিটি-র অন্যতম চর্চিত প্রতিযোগী ছিলেন শমিতা  শেট্টি। যার শরীরী নেশায় কাত হয়েছিল সমস্ত দর্শক। কিন্তু প্রথম দুজনের মধ্যে নিজের জায়গা ধরে রাখতে পারলেন না শমিতা শেট্টি।

410

বিগ বসের পাঁচ ফাইনালিস্টের মধ্যে চতুর্থ স্থানে রয়েছেন রাকেশ বাপাত। তবে ফাইনালে শমিতার সঙ্গে রাকেশের ডান্স মুভসে মুগ্ধ হয়েছেন দর্শকরা।
 

510


হাই থাই স্লিট পোশাকে রাকেশ জড়িয়ে ধরে শমিতার রোম্যান্স শেষদিনেও মন কেড়েছে ভক্তরা। হট অবতারে ভক্তদের শেষ দিন পর্যন্ত একের পর এক চমক দিয়েছেন চর্চিত প্রতিযোগী শমিতা শেট্টি।

610

বিগ বস ওটিটি-তে  প্রত্যেক প্রতিযোগীর সঙ্গে এক অন্য প্রতিযোগীর জুটি তৈরি করা হয়েছে। এরা একে অপরের কানেকশন। তবে বিগ বস ওটিটির এই জুটি সকলের মনে নিজেদের অন্য একটা জায়গা করে নিয়েছেন খুব অল্প সময়ের মধ্যে।

710

এই কয়েকদিনের মধ্যেই বেশ অনেকটাই কাছাকাছি চলে এসেছেন শমিতা শেট্টি এবং রাকেশ বাপাট। বিগ বসের ঘরেই প্রকাশ্যে উদ্দাম যৌনতায় মজেছিলেন শমিতা শেট্টি ও রাকেশ বাপাত।বারংবারই  একে অপরের কাছাকাছি চলে আসছেন রাকেশ ও শমিতা। 

810

 

 

 এর আগে বিগ বসের ঘরেই প্রকাশ্যে উদ্দাম যৌনতায় মজেছিলেন শমিতা শেট্টি ও রাকেশ বাপাত। প্রকাশ্যে চুমু খাওয়া যে কোনও ব্যাপারই না, তা যেন আবারও প্রমাণ করে দিয়েছেন রাকেশ ও শমিতা।

910

  বিগ বস ওটিটি-র  গ্র্যান্ড ফিনালেতে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন রীতেশ দেশমুখ ও জেনেলিয়া ডিসুজা। জমজমাট ধামাকাদার পারফরমেন্স, রোম্যান্টিক কাপল ডান্স সব মিলিয়ে শেষ হল   বিগ বস ওটিটি-র পর্ব।

1010


এবার শীঘ্রই শুরু হতে চলেছে বিগ বস ১৫। ফের সঞ্চালকের ভূমিকা. দেখা যাবে বলিউডের ভাইজান সলমন খানকে। তবে কারা কারা থাকতে চলেছেন নতুন সিজনে, সেদিকেই নজর আটকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos