সুশান্ত মৃত্যু তদন্ত যাক সিবিআই-এর হাতে, পরিবারের অনুরোধে সুপারিশ বিহারের মুখ্যমন্ত্রীর

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত নয়া মোড় নিয়েছে সবে মাত্র এক সপ্তাহ হল। এরই মাঝে সকলের সামনে উঠে এসেছে একাধিক তথ্য। যা পরিস্থিতিত ক্ষতিয়ে দেখতে বাধ্য করছে অনেককেই। অথচ মুম্বই পুলিশের থেকে মিলছে না কোনও রকমের সহযোগিতা। পরিস্থিতি ক্রমেই জটিল হয়ে ওঠায় এবার সিবিআই-এর পথেই হাঁটলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার। 

Jayita Chandra | Published : Aug 4, 2020 7:09 AM IST / Updated: Aug 04 2020, 05:02 PM IST

18
সুশান্ত মৃত্যু তদন্ত যাক সিবিআই-এর হাতে, পরিবারের অনুরোধে সুপারিশ বিহারের মুখ্যমন্ত্রীর

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত এক নয়া মোড় নিয়েছে। একের পর এক তথ্য সামনে তুলে ধরে ১৬ দফার অভিযোগ দায়ের করেছিলেন সুশান্তের বাবা কেকে সিং। 

28

এরপর থেকেই বিহার পুলিশ নেমেছিল তদন্তে। বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের মতে যেহেতু বিহারে অভিযোগ লেখানো হয়েছে তাই তাদের তদন্তে করতে কোনও বাধাই নেই। 

38

কিন্তু প্রয়োজনীয় সহযোগিতা মিলছে না মুম্বই পুলিশের পক্ষ থেকে। যা উদ্বেগ তৈরি করেছে পরিবারে। ফলে পরিবারের তরফ থেকে সিবিআই তদন্তের দাবি করা হয়েছে। 

48

একই সুপারিশ করলেন এবার বিহারের মুখ্যমন্ত্রী। মঙ্গলবার সকালে এক সাক্ষাৎকারে তিনি জানান, পুলিশ পুলিশের কাজ করেছেন। 

58

এবার তদন্তের ভার সিবিআই-এর হাতে তুলে দিতে হবে। সেই কাজও শুরু হয়ে গিয়েছে। মঙ্গবারের মধ্যেই সমস্ত কাজপত্র, নথি ক্ষতিয়ে দেখে হস্তান্তরও করা হতে পারে। 

68

ইতিমধ্যেই ডিজিপি-র সঙ্গে কথা বলা হয়েছে। তিনিও সুশান্ত সিং রাজপুতের তদন্তে সিবিআই-এর হস্তক্ষেপ চেয়েছেন।

78

কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়া জুড়ে চলতে থাকা জাস্টিস ফর সুশান্তে উঠে এসেছিল সিবিআই তদন্তের ডাক। 

88

বেশকিছু নেতা মন্ত্রীও এই তালিকাতে নাম লেখায়। এবার সেই সিবিআই তদন্তের পথেই হাঁটল বিহার। ভক্তদের আর্জি পূরণ, এবার আরও এক নয়া মোড় সুশান্ত কেসে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos