কালো সি-থ্রু পোশাকে স্পষ্ট বেবিবাম্প, 'মম টু বি ' বিপাশার লাস্যে ভরা শরীরে বুঁদ ভক্তরা

খুশির খবরে মাতোয়ারা বি-টাউন।  বলিউডের  মম টু বি বিপাশা বসুকে নিয়ে এই মুহূর্তে উত্তেজনা তুঙ্গে দর্শকদের মধ্যে। মা হতে চলেছেন বিপাশা বসু। । এককথায় বলতে গেলে টিনসেল টাউনে মা হওয়ার হিড়িক পড়েছে। তবে বিপাশার মা হওয়ার খবরে হৈ চৈ পড়ে গিয়েছে টিনসেল টাউনে। অন্তঃসত্ত্বা অবস্থাতেই হট ফোটোশ্যুটে ভক্তদের নজর কেড়েছেন বি টাউনের একাধিক নায়িকারা।  সম্প্রতি উন্মুক্ত বেবিবাম্পের ছবি পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন বিপাশা বসু। মাতৃত্বকালীন অবস্থায় প্রতিটা আপডেটই ভক্তদের সঙ্গে শেয়ার করছেন বিপাশা। মাতৃত্বকালীন আভায় আরও যেন লাস্যময়ী হয়ে উঠেছেন বলিউডের ব্ল্যাক বিউটি। ঝড়ের গতিতে হবু মায়ের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

Riya Das | Published : Sep 2, 2022 7:59 AM IST

19
 কালো সি-থ্রু পোশাকে স্পষ্ট বেবিবাম্প, 'মম টু বি ' বিপাশার  লাস্যে ভরা শরীরে বুঁদ ভক্তরা

 অন্তঃসত্ত্বা হওয়ার খুশির খবরে মাতোয়ারা বি-টাউন।  আর কয়েকদিন পরেই ২ থেকে ৩ হতে চলেছেন বলি নায়িকা। দিনকয়েক আগেই  প্রথমবার সন্তানের সুখবর নিজে মুখে দিয়েছেন বিপাশা বসু। বাঙালি কন্যার নতুন খবরেই  ঘুম উড়েছে নেটিজেনদের। তার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

29

  বলিউডের  মম টু বি বিপাশা বসুকে নিয়ে এই মুহূর্তে উত্তেজনা তুঙ্গে দর্শকদের মধ্যে। মা হতে চলেছেন বিপাশা বসু। । এককথায় বলতে গেলে টিনসেল টাউনে মা হওয়ার হিড়িক পড়েছে। তবে বিপাশার মা হওয়ার খবরে হৈ চৈ পড়ে গিয়েছে টিনসেল টাউনে।

39


 অন্তঃসত্ত্বা অবস্থাতেই হট ফোটোশ্যুটে ভক্তদের নজর কেড়েছেন বি টাউনের একাধিক নায়িকারা।  সম্প্রতি উন্মুক্ত বেবিবাম্পের ছবি পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন বিপাশা বসু। মাতৃত্বকালীন অবস্থায় প্রতিটা আপডেটই ভক্তদের সঙ্গে শেয়ার করছেন বিপাশা। 

49

মাতৃত্বকালীন আভায় আরও যেন লাস্যময়ী হয়ে উঠেছেন বলিউডের ব্ল্যাক বিউটি। কালো রঙের নেটের পোশাকে বেবিবাম্প উন্মুক্ত করে ছবিতে পোজ দিয়েছেন বিপাশা বসু। ঝড়ের গতিতে হবু মায়ের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

59

কালো রঙের ট্রান্সপারেন্ট পোশাক উন্মুক্ত বিপাশার বেবিবাম্প। বুকের অর্ধাংশ উন্মুক্ত করেই ছবিতে হট পোজ দিয়েছেন বিপাশা। মাতৃত্বকালীন ফোটোশ্যুটে লাস্যময়ী বিপাশাকে দেখে চোখ ফেরাতে পারছেন না অনুরাগীরা।

69


শুক্রবার নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করে শিরোনামে উঠে এসেছেন বিপাশা বসু। সি-থ্রু  কালো লং ড্রেসে বেবিবাম্প ফ্লন্টস করে ভক্তদের পাগল করে দিয়েছেন বিপাশা। অভিনেত্রীর গর্জিয়াস লুকে পাগল হয়েছেন ভক্তরা।

 

79

মাতৃত্বকালীন ফোটোশ্যুটে নিজে একাই নন স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গেও একগুচ্ছ ছবি পোস্ট করেছেন বিপাশা বসু। সেখানেও কালো রঙের বডিকন ড্রেসে দেখা গেছে বিপাশাকে। তবে বিপাশা একাই নন করণকেও কালো রঙের পোশাকে দেখা গিয়েছে। দুজনের এই ছবি নজর কেড়েছে নেটিজেনদের।
 

89

পরম যত্নের সঙ্গে বেবিবাম্প আগলে পোজ দিয়েছেন বিপাশা ও করণ। ঢিলেঢালা সাদা শার্টের বোতাম খুলে বেবিবাম্প উন্মুক্ত করে মা হওয়ার সুখবর দিয়েছেন বিপাশা। স্বামী করণও বিপাশার বেবিবাম্প আগলে রয়েছেন। এবং চুমু দিয়ে আদরে ভরিয়ে দিয়েছেন।

 

99

উন্মুক্ত বেবিবাম্পের ছবি শেয়ার করে বিপাশা লিখেছিলেন, একটা নতুন সময়, একটা নতুন অধ্যায়, এক নতুন আলো আমাদের জীবনে নতুন রং এনে দিল। আমরা যেন আরও একটু পূর্ণতা পেলাম। আমরা নিজেদের মতো করে জীবনটা শুরু করেছিলাম।  তারপর দুজনে মিলে জীবনটা সাজিয়েছি। তবে দুজনের জন্য এতটা ভালবাসা ঠিক নয়, এটা একটু অন্যায়। খুব শীঘ্রই আমরা দুই থেকে তিন হবো। দুগ্গা দুগ্গা। অভিনেত্রীর এই ছবিতে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos