গাড়ি থেকে নামতেই খুলে যাচ্ছিল প্যান্ট, মালাইকার উপস মোমেন্ট দেখে ছিঃ ছিক্কার নেটদুনিয়ায়

 শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা। স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। তবে অতিরিক্ত শরীর দেখাতে গিয়ে হামেশাই ট্রোলের  মুখে পড়েন মালাইকা। সম্প্রতি উপস মোমেন্টের শিকার হয়েছিলেন মালাইকা আরোরা। গাড়ি থেকে নামতেই খুলে যাচ্ছিল প্যান্ট, কোনওরকমে হাত দিয়ে সামলে নেন মালাইকা, উপস মোমেন্টের শিকার হতেই চরম ট্রোলড হয়েছেন মাল্লা।
 

Riya Das | Published : Sep 2, 2022 5:42 AM IST

19
 গাড়ি থেকে নামতেই খুলে যাচ্ছিল প্যান্ট, মালাইকার উপস মোমেন্ট দেখে ছিঃ ছিক্কার নেটদুনিয়ায়

স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। তবে অতিরিক্ত শরীর দেখাতে গিয়ে হামেশাই ট্রোলের  মুখে পড়েন মালাইকা। 
 

29


বলি অভিনেত্রী মালাইকা অরোরা প্রায়ই তার লুক এবং স্টাইল নিয়ে হামেশাই আলোচনায় থাকেন। তাকে প্রায়ই মুম্বাইয়ের রাস্তায় দেখা যায়। সম্প্রতি মালাইকার একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখে চরম ট্রোলড হয়েছেন বলি নায়িকা।
 

39

সম্প্রতি উপস মোমেন্টের শিকার হয়েছিলেন মালাইকা আরোরা। গাড়ি থেকে নামতেই খুলে যাচ্ছিল প্যান্ট, কোনওরকমে হাত দিয়ে সামলে নেন মালাইকা, উপস মোমেন্টের শিকার হতেই চরম ট্রোলড হয়েছেন মাল্লা।
 

49

সম্প্রতি উপস মোমেন্টের শিকার হয়েছিলেন মালাইকা আরোরা। গাড়ি থেকে নামতেই খুলে যাচ্ছিল প্যান্ট, কোনওরকমে হাত দিয়ে সামলে নেন মালাইকা, উপস মোমেন্টের শিকার হতেই চরম ট্রোলড হয়েছেন মাল্লা।
 

59

মালাইকা অরোরাকে শর্ট ড্রেসে খুব হট এবং বোল্ড লাগছিল। নো মেকআপ লুকে মালাইকাকে খুব সেক্সি লাগছিল। চুল শক্ত করে বেঁধে কালো সানগ্লাস পরে নজর কেড়েছিলেন মালাইকা আরোরা। অভিনেত্রীর ছবি দেখে সোশ্যাল মিডিয়ায়  অশ্লীল মন্তব্যে ভরিয়ে দিয়েছেন  আবার কেউ কেউ তার প্রশংসা করেছেন। 

69


বলিউডের আইটেম গার্ল হিসেবে জনপ্রিয় মালাইকা আরোরা। তবে  দীর্ঘদিন ধরে কোনো ছবিতে হট ডান্স করতে দেখা যায়নি মালাইকাকে। সম্প্রতি একটি ফ্যাশন শোতে র‌্যাম্পে হাঁটতে দেখা গেছে অভিনেত্রীকে। র‌্যাম্পে আগুন জ্বালিয়ে দিয়েছেন বলি নায়িকা।

79

 ৬৭-তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে লো লেক  হলুদ রঙের গাউনে হাজির হয়েছিলেন মালাইকা আরোরা।  ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের রেড কার্পেটে হেঁটে সকলকে পাগল করে দিয়েছেন বলি ডিভা। হলুদ রঙের বুকচেরা গাউনে হট ক্লিভেজে নেশা ধরিয়েছেন মাল্লা। হাই থাই স্লিটে যৌবন যেন ঠিঁকরে বেরোচ্ছে। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে।অভিনেত্রীর হট লুকসে মুগ্ধ হয়েছিলেন নেটিজেনরা,এর পাশাপাশি চরম ট্রোলডও হয়েছেন মালাইকা।

89

বডি হাগিং এই ড্রেসের সঙ্গে হাই হিল জুতো পড়েছিলেন মালাইকার। ড্রেসের সঙ্গে ম্যাচ করে গলায় লং নেকলেসও পড়েছিলেন মালাইকা আরোরা। ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের  ছবি ও ভিডিও ভাইরাল হতেই চরম ট্রোলের মুখে পড়েছেন মালাইকা।  সেক্সি হট ক্লিভেজ দেখাতেই নানা মন্তব্যে ভরিয়ে দিয়েছেন। যদিও এসব কোনও কিছুই পাত্তা দেন না মালাইকা আরোরা।
 

99

বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা বারেবারে প্রমাণ দিচ্ছেন মালাইকা আরোরা। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। তার শরীরী নেশায় পুড়ে ছাই নেটিজেনরা। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos