Bipasha Basu : ঠিকরে বেরোচ্ছে সুডৌল বক্ষযুগল, টোনড ফিগারের শরীরী উষ্ণতায় চোখ আটকে নেটিজেনদের

বোল্ড লুক থেকে সাহসী দৃশ্যে রীতিমতো ঝড় তুলেছেন লাস্যময়ী বিপাশা। পর্দার ঘনিষ্ঠ দৃশ্যে আগুন জ্বালানো বলিউডের সেক্সবম্ব বিপাশাকে নিয়ে আজও সরগরম পেজ থ্রি-র পাতা। নব্বইয়ের দশকের 'বং বিউটি' বিপাশা বসু মানেই শরীরী যৌনতায় ভরপুর বিনোদন। বাঙালি কন্যার সেক্সি আদায় বুদ নেটদুনিয়া। চলচ্চিত্র থেকে বেশ কিছুদিন দূরে রয়েছেন  'বং বিউটি'বিপাশা বসু। কিন্তু সোশ্যাল মিডিয়ায় কীভাবে লাইমলাইটে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত নায়িকা।

Riya Das | Published : Nov 30, 2021 9:56 AM IST / Updated: Nov 30 2021, 03:28 PM IST

110
Bipasha Basu : ঠিকরে বেরোচ্ছে সুডৌল বক্ষযুগল, টোনড ফিগারের শরীরী উষ্ণতায় চোখ আটকে নেটিজেনদের


চলচ্চিত্র থেকে বেশ কিছুদিন দূরে রয়েছেন  'বং বিউটি'বিপাশা বসু। কিন্তু সোশ্যাল মিডিয়ায় কীভাবে লাইমলাইটে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত নায়িকা  (Bipasha Basu)।  ৪২-এও বিপাশার সেক্সি মারকাটারি ফিগার দেখে ঘাম ঝরছে নেটিজেনদের।

210

নব্বইয়ের দশকের 'বং বিউটি' বিপাশা ফের ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বাঙালি কন্যার আদায়  ঘুম উড়েছে নেটিজেনদের (Bipasha Basu) ।কখনও বিকিনি আবার কখনও সুইম স্যুট পরে এই বয়সেও শরীরী উষ্ণতায় টেক্কা দিচ্ছেন বাঙালি কন্যা। প্রতিটি ছবিই দুরন্ত গতিতে ভাইরাল।

310

বিপাশা বসু (Bipasha Basu)  বি-টাউনের হট অভিনেত্রীর তালিকায় অন্যতম। এক সময়ে বিপাশার হট অবতারে রাতের ঘুম উড়েছিল হাজারো পুরুষের। ঘনিষ্ঠ দৃশ্যে আগুন জ্বালিয়েছিল বলিউডের সেক্স বম্ব। 

410

অভিনেতা করণ সিং গ্রেভারের (Karan Singh  Grover) সঙ্গে 'অ্যালোন' ছবিতে তাদের ঘনিষ্ঠ অন্তরঙ্গতা মন কেড়েছিল সিনেমাপ্রেমীদের। তারপর থেকেই করণের সঙ্গে সম্পর্কে জড়ান বিপাশা (Bipasha Basu)। বর্তমানে ৪ বছর ধরে দিব্যিই আছেন এই বলিউডের এই 'হট কাপল'। বলিউডের অন্যতম প্রিয় দম্পত্তির তকমাও রয়েছে তাদের। 

510

বোল্ড লুক থেকে সাহসী দৃশ্যে রীতিমতো ঝড় তুলেছেন লাস্যময়ী বিপাশা (Bipasha Basu)। পর্দার ঘনিষ্ঠ দৃশ্যে আগুন জ্বালানো বলিউডের সেক্সবম্ব ব্যক্তিগত জীবনেও ততটাই ব়োম্যান্টিক। যার শরীরী নেশায় বুঁদ হয়েছে বলিউড অভিনেতা থেকে ভক্তরা। 

610

ঘরোয়া বাঙালি থেকে ওয়েস্টার্ন সবরকম সাজেই যেন পিকচার পারফেক্ট বিপাশা। ইতিমধ্যেই বেশ কিছু ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী। মাঝেমধ্যেই স্বামী করণ সিং গ্রোভারের (Karan Singh  Grover)  সঙ্গে চরম ঘনিষ্ঠতায় ধরা দেন বিপাশা বসু।

710


চরিত্র নিয়ে নানা রকমের এক্সপেরিমেন্ট বরাবরই করেছেন বিপাশা।  কেরিয়ারের শুরুতেই 'জিসম'-এর মতো ডার্ক শেডের ছবিতে নেগেটিভ চরিত্রে ফাটিয়ে অভিনয় করেছিলেন বিপাশা।বোল্ড লুক, যৌন আবেদনময়ী রূপে  ধরা দিতে তিনি বরাবরই সাহসী। এমনকী বলিউডের সাহসী দৃশ্যে অভিনয় করার ক্ষেত্রে এক নম্বর অভিনেত্রী ছিলেন বিপাশা বসু (Bipasha Basu)।

810


মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে অক্ষয় কুমারের হাত ধরে 'আজনবি' ছবি দিয়ে বলিউডে পা রাখেন বিপাশা। প্রথম ছবিতে প্রথাগত ট্যাবু ভেঙে  বেরিয়ে এসেছিলেন অভিনেত্রী। কেরিয়ারের যাত্রাপথ যে খুব একটা সুখকর ছিল না তা আগেই জানিয়েছিলেন অভিনেত্রী (Bipasha Basu)।

910

অভিনয়ের পাশাপাশি আইটেম গার্ল হিসেবেও জনপ্রিয়তা রয়েছে বিপাশার। শুধু বলিউডেই থেমে থাকেননি অভিনেত্রী। বলিউডের গন্ডি পেরিয়ে হলিউডেও পৌঁছে গেছিলেন অভিনেত্রী (Bipasha Basu)।

1010

অবশেষে ২০১৬ সালে করণ সিং গ্রোভারের সঙ্গে গাটছড়া বেঁধেছেন বিপাশা। তারপর থেকে সেইভাবে আর কোনও ছবিতে দেখা যায়নি তাকে। করণ সিং গ্রেভারের সঙ্গে 'অ্যালোন' ছবিতে তাদের ঘনিষ্ঠ অন্তরঙ্গতা মন কেড়েছিল সিনেমাপ্রেমীদের। তারপর থেকেই করণের সঙ্গে সম্পর্কে জড়ান বিপাশা (Bipasha Basu)।। বর্তমানে ৫ বছর ধরে দিব্যিই আছেন এই হট কাপল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos