Nushrratt Bharuccha: উন্মুক্ত বক্ষ বিভাজিকা, হাইথাই স্লিভে উঁকি মারছে ট্যাটু, মুহূর্তে ভাইরাল নুসরত

নুসরত বারুচা, দিন দিন তাঁর রূপ যেন আরও বাড়ছে, সম্প্রতি নুসরতের সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই ঝড়ের বেগে ভাইরাল হতে দেখা যাচ্ছে এক একটি পোস্ট। আর নুসরতের ফোটোশ্যুট মানেই বোল্ড বিউটি। এবারও তার ব্যতিক্রম হল না, আবারও হাইলাইট নুসরতের ট্যাটু একাধিক ফ্রেমে। 

Jayita Chandra | Published : Nov 30, 2021 6:56 AM IST

19
Nushrratt Bharuccha: উন্মুক্ত বক্ষ বিভাজিকা, হাইথাই স্লিভে উঁকি মারছে ট্যাটু, মুহূর্তে ভাইরাল নুসরত

ট্যাটু নিয়ে অনেক অভিনেত্রীই কম বেশি প্যাশনেট। শরীরের বিভিন্ন ভাঁজে থাকা এই ট্যাটু দেখানোর জন্যই অনেক সময় পোশাক নির্বাচন করে থাকেন তারকারা। সেই তালিকাতে নাম লিখিয়েছেন অনেক আগেই বলিউড অভিনেত্রী নুসরত বারুচা (Nushrratt Bharuccha)। 

29

বলিউডে পা রাখার পর থেকেই নুসরত বারুচাকে (Nushrratt Bharuccha) নিয়ে বিভিন্ন মহলে চর্চা হয়ে থাকে। কখনও তাঁর স্টাইল , কখনও তাঁর সম্পর্ক, তালিকা থেকে বাদ পড়ে না কিছুই। সম্প্রতি তিনি গোপন অঙ্গের পাশেই একটি ট্যাটু এঁকেছেন। সেই ট্যাটু দেখানোর জন্যই পোশাক নির্বাচন করলেন তিনি।

39

আবারও সেই শরীরের গোপন অঙ্গের পাশে থাকা ট্যাটুটি বার করে ফোটোশ্যুটে ভাইরাল। এর আগেও মলদ্বীপে বেড়াতে দিয়ে শরীরে থাকা ট্যাটুটি নুসরত দেখিয়েছিলেন ভক্তদের। মুহূর্তে ছড়িয়ে পড়েছিল সেই ছবি।

49

নুসরত বারুচা (Nushrratt Bharuccha) কেরিয়ার শুরু করেছিলেন বিজ্ঞাপনের মধ্যে দিয়ে। প্রথনম তাঁকে দর্শকেরা পেয়েছিলেন বিজ্ঞাপন মলেড হিসেবে। কিন্তু বলিউডের জার্নি তাঁর মোটেও মসৃণ ছিল না। একের পর এক ছোট পাঠ থেকে শুরু করে ধারাবাহিক একাধিক জায়গায় মুখ দেখানোর পরই তিনি বলিউডে জায়গা পান।

59

২০০৬ সালে জয় সন্তোষী মা ছবির মধ্যে দিয়ে বলিউডে পা রাখেন তিনি। এরপর বেশ কয়েকটি ছবির কাজ হাতে আসলেও তা থেকে পরিচিতি তৈরি করতে পারেননি তিনি। কাল কিসনে দেখা ছবিতে অভিনেত্রীর ভূমিকাতে পাঠ করলেও এই ছবি বক্স অফিসে মুখ থুবরে পড়ে। ২০১৫ সালে ডর ওট দ্য মল ছবিতেও তাঁর অভিনয় প্রশংসিত হয়।

69

তবে নুসরত বারুচার ভাগ্য ফেরায় পেয়ারকা পঞ্চনামা ছবিটি। এই ছবিতেই তাঁকে কার্তিক আরিয়নের বিপরীতে দেখা যায়। কার্তিক আরিয়নের সঙ্গো মোট তিনটি ছবিতে জুটি বেঁধেছিলেন তিনি। তিন ছবি বক্স অফিসে হিট।

79

ফলে কার্তিকের সঙ্গে নুসরতের নামও জড়িয়েছিল একাধিকবার। কিন্তু সেই গুজব বেশিদিন স্থায়ী হয়নি। সনু কে টিটু কি সুইটি ছবিতেও মুখ্য ভুমিকায় অভিনয় করেছেন এই নায়িকা।

89

 তবে পেয়ারকে পঞ্চনামা থেকে এই ছবিতে নুসরত অনেক বেশি পরিণত। অনেক বেশি সাবলিলভাবেই দর্শকদের দিয়েছিলেন নতুন স্টাইল স্টেটমেন্ট। নুসরত হিন্দি, তামিল, তেলেগু ভাষায় ছবি করেছেন একাধিক। সম্প্রতি শেষ করেছেন রামসেতু ছবির শ্যুটিং।

99

অভিনয় কেরিয়ারে তিনি মোট পুরস্কার পেয়েছেন ৬টি। যার মধ্যে দুটি দাদা সাহেব ফালকে ফিল্ম ফেডারেশন পুরস্কার। বর্তমানে নুসরত বলিউডের প্রতিষ্ঠিত স্টার। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তের সংখ্যাও বিপুল। নিজের স্টাইল স্টেটমেন্ট-এ সকলকেই কাবু করে রেখেছেন এই নায়িকা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos