Happy Birthday Kartik Aaryan - হাতে নেই টাকা, ১২ জনের সঙ্গে শেয়ার ফ্ল্যাটে কার্তিক

কার্তিক আরিয়ান, শাহরুখ খানের বরাবরই তিনি ভীষণ রকমের ভক্ত। বিভিন্ন সাক্ষাৎকারে বারেবারে ফুটে উঠেছে তার কিং খানের প্রতি এই ভালোবাসা। শাহরুখ খানকে পদ্মায় দেখে প্রথম তিনি স্থির করেছিলেন অভিনেতা হবেন। কিন্তু বলিউডে এসে নিজের জায়গা তৈরী করাটা কি এতটা সহজ ছিল! 

Jayita Chandra | Published : Nov 22, 2021 5:20 AM IST

19
Happy Birthday Kartik Aaryan - হাতে নেই টাকা, ১২ জনের সঙ্গে শেয়ার ফ্ল্যাটে  কার্তিক

সম্প্রতি ছবির প্রমোশনের এক সাক্ষাৎকারে এসে কার্তিক (Kartik Aaryan) তার পুরনো দিনের নানান যুদ্ধের কথা শেয়ার করলেন। বলিউডে (Bollywood) নেই কোনরকমে যোগাযোগ, যার ফলে কোন ভাবে পৌছানো যাচ্ছিল না এই দুনিয়ায়।

29

ক্লাস নাইনে পড়ার সময় কার্তিক দেখেছিলেন বাজিগর। কিন্তু পরিবারের আর্থিক কথা ভেবে কখনো মন খুলে বলতে পারেননি যে তিনি অভিনেতা হতে চান।

39

গোয়ালিয়রের মতো একটি ছোট্ট জায়গায় বসে বলিউড পৌঁছে যাওয়াটা এতটাও সহজ ছিল না। একটা সময় কার্তিক সোশ্যাল মিডিয়াতে সার্চ করেছিলেন অভিনেতা চাই। এরপর পাওয়া কন্টাকে প্রতিদিন অডিশন দিতে পৌঁছে যেতেন।

49

একের পর এক অডিশন থেকে বাতিল হতে থাকেন তিনি। কারণ তার কাছে ছিল না কোনরকম পোর্টফোলিও ছিল না সে রকম লুক বা পোশাক-আশাক। অগত্যা কি করবেন তা ভেবে কূলকিনারা পাচ্ছি না কার্তিক।

59

এমন সময় সপ্তাহে তিন দিন ঘন্টা আপডাউন করে অডিশন দেওয়া টা বেশ কষ্টসাধ্য হয়ে ওঠে তার কাছে। কিন্তু স্বপ্নের পেছনে ধাওয়া করা টা ছাড়তে একেবারেই নারাজ ছিলেন কার্তিক। অন্যদিকে পকেটে নেই টাকা।

69

ছিল না একটি পোর্ট ফোলিও বানানোর অবস্থা, গ্রুপ ছবি গুলো থেকে ছবি ক্রপ করে করে কেটে তিনি বিভিন্ন জায়গাতে পাঠাতেন, যার ফলে সেভাবে পছন্দ হত না কারুর।

79

এই অবস্থায় কার্তিক স্থির করেন তিনি একটি কাছাকাছি কোন থাকার জায়গা নেবেন, ততদিনে মুক্তি পেয়ে গেছে কার্তিক আরিয়ানের দুখানা ছবি। তবে ফেরেনি আর্থিক সংগতি। বলিউডের মাটি ছাড়তে নারাজ কার্তিক তখন স্থির করেছিলেন সস্তায় কোন জায়গা খোঁজার।

89

অবশেষে ১২ জনের সঙ্গে একটি মেস বা ফ্ল্যাট শেয়ার করে থাকতেন কার্তিক আরিয়ান। টানা আড়াই বছর ধরে এই যুদ্ধ চালিয়েছিলেন কেবলমাত্র নিজের স্বপ্নটাকে সত্যি করার জন্য। 

99

কার্তিকের ভাগ্যের শিকে ছেঁড়ে ছিল পেয়ার কা পঞ্চনামা ছবি। এরপরই ধীরে ধীরে বদলাতে থাকে পরিস্থিতি। বর্তমানে বি-টাউনের অন্যতম ব্যস্ত অভিনেতাদের মধ্যে একজন হলেন কার্তিক আরিয়ান। সদ্য মুক্তি পাওয়া ছবি ধামাকা মন কেড়েছে ভক্ত মহলের।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos