গাড়ি ঘিরে ৬ অজ্ঞাতর অশালীন আচরণ, রাস্তার মাঝে ভয়াবহ অভিজ্ঞতার শিকার ইলিয়ানা

স্টার মানেই যে তাঁর জীবন আর পাঁচটা মানুষের জীবনের থেকে আলাদা হবে এমনটা নয়, ব্যাক্তিগত জীবন, ভক্তের ভালোবাসা, স্টারডাম সবটা পাশে থাকলেও কোথাও গিয়ে যেন এটাই ধ্রুব সত্য মেয়েরা দিনের শেষে মেয়েই থাকে। স্টার বলে অশ্লীল আচরণের হাত থেকে মেলে না মুক্তি। এমনই এক ভয়াবহ অভিজ্ঞতার কথা জানিয়েছিলেন অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ। 

Jayita Chandra | Published : Jun 29, 2020 5:02 AM IST

18
গাড়ি ঘিরে ৬ অজ্ঞাতর অশালীন আচরণ, রাস্তার মাঝে ভয়াবহ অভিজ্ঞতার শিকার ইলিয়ানা

দিনের শেষে আমি একজন মেয়ে, এই কথা আমায় ভুলতে দেবে এই পৃথিবী। এক অদ্ভুত দেশে বাস করি আমরা জানিয়েছিলেন ইলিয়ানা। 

28


বলিউড স্টার, তাই তাঁর ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। কিন্তু তার মানে তো এটা নয়, যে যখন যা চাইবে তাই করা সম্ভব, আর প্রতিবাদ করার অবকাশও থাকবে না। 

38

ভক্তদের নিয়ে কোনও আক্ষেপই কাজ করে না। কিন্তু এমনই এক ভয়াবহ পরিস্থিতির শিকার হয়েছিলেন ইলিয়ানা, যা আজও তাঁকে তাড়িয়ে নিয়ে বেড়ায়। 

48

বডিগার্ড ছাড়া গাড়ি থেকে নামার উপায় নেই। ছোটবেলায় ইভ টিজিং এর শিকার হয়েছিলেন ইলিয়ানা বহুবার। কিন্তু এই বয়সে এটা মানায় না।

58

বর্তমানে অভিনেত্রীর বয়স ৩৩ বছর। একদিন এক ফ্যাশন শো-তে যোগ দেওয়ার জন্য বাড়ি থেকে বেড়িয়েছিলেন তিনি। 

68

একটা সিগনালে গাড়ি দাঁড়াতেই বিপত্তি। পাশে থাকা ৬ জন অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি হঠাৎই গাড়ির কাঁচে ধাক্কা মারতে থাকে। 

78

একজন উঠে পড়েন গাড়ির বোনেটে। এমন কী সিগনাল ছাড়ার পরও ইলিয়ানার গাড়ির পিছু নিয়েছিলেন তাঁরা। অদ্ভুত এক হাসি। কিন্তু সেই মুহূর্তে ইলিয়ানার মনে হয়েছিল, স্টারডাম কিছুই নয়, দিনের শেষ তিনি একজ মেয়ে। 

88

ইলিয়ানা বরাবরই স্পষ্টবাদী। সোশ্যাল মিডিয়ায় সেই অভিজ্ঞতার কথাই শেয়ার করেছিলেন ইলিয়ানা। জানিয়েছিলেন ভয়াবহ অভিজ্ঞতার কথা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos