BIG BREAKING, টিকল না ১৫ বছরের দাম্পত্য, 'Divorce'-এর সিদ্ধান্ত নিলেন আমির খান ও কিরণ রাও

আমির খান। বলিউডের মিস্টার পারফেকশনিস্টকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। ফের  সোশ্যাল মিডিয়ায় পেজ থ্রি-র পাতা উত্তাল আমির খানকে নিয়ে। টিকল না ১৫ বছরের দাম্পত্য। দ্বিতীয় বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেন আমির খান ও স্ত্রী কিরণ রাও। শনিবার এক বিজ্ঞপ্তি প্রকাশ করেই একথা সাফ জানিয়ে দিলেন আমির ও কিরণ। কিন্তু কী কারণে এই সিদ্ধান্ত নিলেন তারা, তা এখনও জানা যায়নি।

Riya Das | Published : Jul 3, 2021 6:47 AM IST / Updated: Jul 03 2021, 12:59 PM IST

19
BIG BREAKING, টিকল না ১৫ বছরের দাম্পত্য, 'Divorce'-এর সিদ্ধান্ত নিলেন আমির খান ও কিরণ রাও

দ্বিতীয় বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেন আমির খান ও স্ত্রী কিরণ রাও। দীর্ঘ ১৫ বছরের দাম্পত্যে ইতি টানতে চলেছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান ও কিরণ রাও।

29

পরিচালক কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা করলেন বলিউড সুপারস্টার আমির খান। দীর্ঘ ১৫ বছর পর বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন তারকা দম্পতি।

39

শনিবার সকালেই সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতি জারি করে এ কথা জানিয়েছেন দুজনেই। বিবৃতিতে বলেছেন, এই ১৫ বছরের বিবাহিত জীবনেআমরা প্রচুর আনন্দ, উচ্ছ্বাস, অভিজ্ঞতা সঞ্চয় করেছি। ভরসা, ভালবাসা এবং শ্রদ্ধার মধ্যে দিয়ে আমাদের সম্পর্ক বিকশিত হয়েছে।

49


এছাড়াও বলেছেন, 'এবার আমরা জীবনের নতুন একটা অধ্যায় শুরু করতে চলেছি। যেখানে আমরা স্বামী-স্ত্রী হিসেবে নয় বরং আমাদের সন্তানের মা-বাবা এবং পরিবারের সদস্য হিসেবে থাকব'।

59

 এমনকী 'পানি ফাউন্ডেশন'-সহ সমস্ত প্রজেক্টেই একসঙ্গে কাজ করবেন আমির-কিরণ। 

69


দাম্পত্য জীবনে ইতি টানলেও একে অপরের পরিবারের অংশ হিসেবে থাকবেন তারা, পাশাপাশি নিজেদের একমাত্র সন্তান আজাদ খানেরও সমস্ত দায়িত্বও থাকবে দুজনের উপরেই।

79


 ব্যক্তিগত জীবন ছাড়াও, পেশাদার জীবনেও তাঁদের পার্টনারশিপ আগের মতোই চলতে থাকবে বলে জানিয়েছেন তারা।

89

আমির-কিরণ আরও জানিয়েছেন, 'বেশ কিছুদিন আগেই তারা আলাদা হয়েছেন। আলাদা থাকলেও ছেলে আজাদের দায়িত্ব  দুজনে একসঙ্গেই পালন করবেন । এছাড়াও আরও বলেছেন ‘আমরা বিচ্ছেদের পরিকল্পনা বেশ কিছুদিন আগেই করে ফেলেছিলাম, তবে এখন আমরা বিষয়টা জনসমক্ষে আনতে স্বচ্ছন্দবোধ করছি'।

99

'লাগান' ছবির সেটেই প্রথম আলাপ আমির খান ও কিরণ রাও-এর। সেখান থেকেই প্রেম এবং ২০০৫ সালের ২৮ ডিসেম্বর বিবাহ বন্ধনে বাঁধা পড়েছিলেন আমির ও কিরণ। বিয়ের ছয় বছর পর জন্ম হয় একমাত্র সন্তান আজাদ রাও খানের।

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos