সঙ্গম থেকে গোপন কথা, কিছু লুকোলেই বিপদ, কীভাবে হাতেনাতে ধরে ফেলেন মালাইকা, ফাঁস করলেন অর্জুন

অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়েও অনুরাগীদের উৎসাহ কম নয়। ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বয়সে ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার  কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কিছুকে পাত্তা না দিয়ে বেশ খোশমেজাজেই রয়েছেন অর্জুন-মালাইকা। এবার মালাইকা নিয়ে মুখ খুললেন অর্জুন কাপুর। কিছু বলার আগেই সবটা ধরে ফেলেন মালাইকা, কিন্তু কীভাবে,ফাঁস করলেন অর্জুন কাপুর।
 

Riya Das | Published : Jun 3, 2021 2:30 AM IST / Updated: Jun 03 2021, 08:10 AM IST

110
সঙ্গম থেকে গোপন কথা, কিছু লুকোলেই বিপদ, কীভাবে হাতেনাতে ধরে ফেলেন মালাইকা, ফাঁস করলেন অর্জুন

বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা এবং অর্জুন কাপুরকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া।বয়স প্রায় ৫০ ছুঁই ছুঁই। এই বয়সে এসেও নিউকামারদের টেক্কা দিতে প্রস্তুত মালাইকা। বির্তকে ভরপুর মালাইকা সবসময়েই কিছু না কিছু নিয়ে ট্রোল হতে হয়। যদি এসবে পাত্তা না দিয়ে তিনি দিব্যি খোশমেজাজে রয়েছেন।
 

210

অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়েও অনুরাগীদের উৎসাহ কম নয়। ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিক কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে।

310

নেটিজেনদের কটুক্তিকে কোনওদিনই পাত্তা দেননি মালাইকা। সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে মালাইকার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দেয়।

410


এবার মালাইকা নিয়ে মুখ খুললেন অর্জুন কাপুর। কিছু বলার আগেই সবটা নাকি ধরে ফেলেন মালাইকা, কিন্তু কীভাবে,ফাঁস করলেন অর্জুন কাপুর।

510

সাক্ষাৎকারে অর্জুন প্রশ্ন করা হয়েছিল, কে তার মনের কথা সবথেকে বেশি বুঝতে পারে। তখন সটান উত্তরে মালাইকার নাম জানান অর্জুন।

610

অর্জুন জানিয়েছেন, তাকে ভিতর থেকে সবথেকে ভাল বোঝে মালাইকা। এমনকী তার মন খারাপ থাকলে কিংবা কিছু লুকানোর চেষ্টা করলে বা ভাল কিছু হলেও মালাইকা তাড়াতাড়ি সেটা ধরে ফেলেন।

710

দীর্ঘ ৩ বছর ধরে একে অপরের সঙ্গে ডেটিং করছেন মালাইকা-অর্জুন। কোয়ালিটি টাইমের প্রতিটি মুহূর্তের ছবিও অন্তর্জালে ভাইরাল।

810

তবে ব্যক্তিগত জীবন নিয়ে খুল্লামখুল্লা না পসন্দ মালাইকার। এবং  নিজের গার্লফ্রেন্ডকে নিয়ে খুব বেশি কথা বলা তার স্বভাবসিদ্ধ নয়।
 

910

২০১৯ সালে নিজেদের সম্পর্কের কথা অফিসিয়ালি ঘোষণা করেছিলেন মালাইকা। নিজেদের অন্তরঙ্গ ছবি শেয়ার করেই জানিয়েছিলেন প্রেমের কথা।
 

1010


সম্প্রতি মালাইকার প্রতিবেশী হয়েছেন অর্জুব কাপুর। মুম্বইয়ের বান্দ্রায় মালাইকার বাড়ির কাছেই সাগরমুখী ফ্ল্যাট কিনেছেন অর্জুন, যার মূল্য ২৩ কোটি  টাকা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos