পরকীয়ায় মত্ত স্বামী, করণের নোংরামি প্রকাশ্যে এনে বিস্ফোরক দাবি বাইপোলার ডিসঅর্ডারের শিকার নিশার

পরকীয়ায় জড়িত স্বামী করণ মেহরা। একের পর এক বিস্ফোরক অভিযোগ থেকে গার্হস্থ হিংসার  অভিযোগ এনেছেন নিশা রাওয়াল। নিশার অভিযোগের ভিত্তিতে মুম্বই পুলিশের হাতে গ্রেফতারও হন ইয়ে রিস্তা ক্যায়া কহলতা হ্যায় খ্যাত তারকা করণ মেহরা। তারপর থেকেই নেটদুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে। জামিনে ছাড়া পাওয়ার পরই স্ত্রী নিশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন করণ, যা নিয়ে তোলপাড় নেটদুনিয়া।

Riya Das | Published : Jun 2, 2021 8:52 AM IST

112
পরকীয়ায় মত্ত স্বামী, করণের নোংরামি প্রকাশ্যে এনে বিস্ফোরক দাবি বাইপোলার ডিসঅর্ডারের শিকার নিশার

করণ মেহরা এবং নিশা রাওয়াল। অ্যাওয়ার্ড সেরেমনির রেডকার্পেট থেকে যে কোন পার্টিতে নজর কেড়েছে হিন্দি ধারাবাহিকের এই লাভবার্ডস।

212

 ৬ বছরের প্রেম,২০১২ সালে করণ মেহরার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন নিশা রাওয়াল  ২০১৭ সালে জন্ম হয় তাদেরএক পুত্রের।

312

করণ এমনভাবেই পরকীয়ায় জড়িয়েছে যে তাদের একমাত্র সন্তানের দায়িত্ব নিতেও অস্বীকার করছেন বলে দাবি করেছেন নিশা।

412

পরকীয়ায় জড়িত স্বামী করণের বিরুদ্ধেই গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছেন নিশা। নিশার অভিযোগের ভিত্তিতে মুম্বই পুলিশের হাতে গ্রেফতারও হন 'ইয়ে রিস্তা ক্যায়া কহলতা হ্যায়'- খ্যাত তারকা করণ মেহরা। 

512

করণের গ্রেফতারির পর থেকেই নেটদুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে।  জামিনে ছাড়া পাওয়ার পরই স্ত্রী নিশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন করণ, যা নিয়ে তোলপাড় নেটদুনিয়া।

612

অভিনেতা করণ জানিয়েছেন, নিশা তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনেছে। এবং নিশা নিজেই দেওয়ালে মাথা ঠুকে তাকে ফাঁসানোর চেষ্টা করছেন।

712

করণ আরও জানিয়েছেন, নিশা বাইপোলার ডিসঅর্ডারের শিকার। এবং অতিরিক্ত রাগের জন্য তাদের দাম্পত্যে চিড় ধরেছে।
 

812

সাংবাদিকদের সামনে করণের বিরুদ্ধে নানা ক্ষোভ উগরে দিলেও এবা নিশাও স্বীকার করেছেন তিনি বাইপোলার ডিসঅর্ডারের শিকার।

912

তবে রোগের কথা স্বীকার করেই ক্ষান্ত হননি নিশা। তিনি স্পষ্ট জানিয়েছেন,  আমি বাইপোলার ডিসঅর্ডারের শিকার হলেও সাইকো নই। মারাত্মক ট্রমার মধ্য দিয়ে মানুষ গেলেই এই রোগের শিকার হন।
 

1012


নিশা আরও জানিয়েছেন, বাইপোলার ডিসঅর্ডার জিনগত সমস্যার জেরেও হয়। এবং এই রোগের কথা স্বীকার করতেই নানা প্রশ্ন উঠছে সোশ্যাল মিডিয়ায়।
 

1112

তিনি যে সাইকো নন, তা নাকি সকলেই জানেন। করাণ ওয়েব কনটেন্ট তৈরি, এবং ভিডিও বানান নিশা। সুতরাং তার যে নিজেকে প্রমাণ দেওয়ার কিছু নেই, তাও জানিয়েছেন নিশা।

1212


নিশার আরও দাবি, ২০১৪ সালে গর্ভপাত হয়েছিল তার। পাঁচ মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় পাশে পাননি করণকে। এবং সন্তানকে হারানোর পর থেকেই মারাত্মক ট্রমায় চলে গেছেন অভিনেত্রী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos