'ভাল বাবা হলেও যোগ্য স্বামী নয়, একাধিক নারীসঙ্গে জড়িত ধর্মেন্দ্রকে নিয়ে বিস্ফোরক সানি দেওলের মা

ব়োম্যান্স থেকে অ্যাকশন- বলি অভিনেতা বীরু অর্থাৎ সকলের প্রিয় ধর্মেন্দ্র একসময়ে ঝড় তুলেছিলেন বি-টাউনে। কেরিয়ারে শুরু থেকেই একের পর এক ধামাকা ছিল অভিনেতার ঝুলিতে। একাধিক সুপারহিট ছবির নায়কের প্রেমিকার সংখ্যা ছিল বেশ দীর্ঘ। এমনকী বিবাহিত হওয়া সত্ত্বেও প্রথম স্ত্রী প্রকাশ কৌরকে তালাক না দিয়েই হেমাকে বিয়ে করেছিলেন ধর্মেন্দ্র। সম্প্রতি এহেন অভিনেতাকে নিয়ে প্রথম স্ত্রী প্রকাশ কৌরের একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জন্মদিনে রইল বীরুর অজানা কাহিনি।

Riya Das | Published : Dec 7, 2020 9:25 AM IST / Updated: Dec 08 2020, 09:53 AM IST

18
'ভাল বাবা হলেও যোগ্য স্বামী নয়,  একাধিক নারীসঙ্গে জড়িত ধর্মেন্দ্রকে নিয়ে বিস্ফোরক সানি দেওলের মা

বরাবরই লাইমলাইট থেকে দূরে থেকেছেন ধর্মেন্দ্রর প্রথম স্ত্রী প্রকাশ কৌর। সম্প্রতি একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা নিয়ে ফের লাইমলাইটে বীরু।

28

১৯৮১ সালে এক সাক্ষাৎকারে সানি দেওলের মা জানিয়েছিলেন,  ধর্মেন্দ্র ভাল স্বামী না হলেও যোগ্য বাবা হয়েছে। বাচ্চার দায়িত্ব পালনে সে সর্বদাই যোগ্য ভূমিকা পালন করেছেন। বাচ্চারা তাকে খুবই ভালবাসে।

38

ধর্মেন্দ্রর ও প্রকাশের চার সন্তান রয়েছে। সানি দেওল, ববি দেওল হল তার প্রথম পক্ষের সন্তান। 

48

একাধিক সুপারহিট ছবির নায়কের প্রেমিকার সংখ্যা ছিল বেশ দীর্ঘ। এমনকী বিবাহিত হওয়া সত্ত্বেও প্রথম স্ত্রী প্রকাশ কৌরকে তালাক না দিয়েই হেমাকে বিয়ে করেছিলেন ধর্মেন্দ্র। 

58

দ্বিতীয় বিয়ে করার পর অনেকেই ধর্মেন্দ্রকে নিয়ে নানা কথা বলতে শুরু করেছিলেন। কিন্তু প্রকাশ সেই সময়ও বলেছিলেন, ধর্মেন্দ্র প্রতিদিন ছেলে-মেয়েদের সঙ্গে সময় কাটায়।

68

হেমা মালিনীর সঙ্গে কোনওদিনই  নিজের বাবাকে মেনে নিতে পারেননি সানি দেওল। তার পক্ষে নিজের মায়ের জায়গায় হেমাকে বসানো কোনওদিনও সম্ভব ছিল না বলে স্পষ্ট জানিয়েছিলেন অভিনেতা।

78


হেমাকে যখন ধর্মেন্দ্র বিয়ে করেছিল তখন বলিউডের এক নম্বর নায়িকা ছিলেন হেমা মালিনী। সকলের ড্রিম গার্লকে নিজের স্ত্রী করেছিলেন ধর্মেন্দ্র।

88

বলিউডের অনেক অভিনেত্রীর সঙ্গেই নাম জড়িয়েছিল ধর্মেন্দ্রর। এমনকী মীনা কুমারির সঙ্গেও শোনা গিয়েছিল সম্পর্কের কথা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos