মাঝপথে বন্ধ ক্যান্সারের চিকিৎসা, এই কারণেই কি তড়িঘড়ি দুবাই উড়ে গেলেন সঞ্জয়

মারণ ভাইরাস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। স্টেজ ফোর-এ রয়েছে ফুসফুসের ক্যান্সার। সকলেই তার শরীর খারাপের খবরে উদ্বিগ্ন। সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, প্রথম  কেমোথেরাপি সফল হয়েছে অভিনেতা সঞ্জয়ের। এর মধ্যেই মাঝপথে ক্যান্সারের চিকিৎসা বন্ধ করে ব্যক্তিগত বিমানে স্ত্রী মান্যতাকে নিয়ে দুবাই উড়ে গেলেন সঞ্জয়। কিন্তু কী এমন হল যে চিকিৎসা বন্ধ করে তড়িঘড়ি বিদেশ পাড়ি দিলেন মুন্নাভাই। 

Riya Das | Published : Sep 16, 2020 8:04 AM IST

19
মাঝপথে বন্ধ ক্যান্সারের চিকিৎসা, এই কারণেই কি তড়িঘড়ি দুবাই উড়ে গেলেন সঞ্জয়

বলি অভিনেতা সঞ্জয় দত্ত স্টেজ ফোর ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত। তার অসুস্থতার খবরে সকলেই চিন্তিত। সকল ভক্তরাই তার দ্রুত সুস্থতার কামনা করেছেন।

29

সম্প্রতি  হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, প্রথম  কেমোথেরাপি সফল হয়েছে অভিনেতা সঞ্জয়ের।  দ্বিতীয় কেমোথেরাপি শুরু করার কথা অভিনেতা সঞ্জয়ের। 

39

ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর কেমোথেরাপিতে চুল ওঠা খুবই স্বাভাবিক ব্যাপার। তেমনটাই হয়েছে সঞ্জয়ের। চুখে-মুখে স্পষ্ট অসুস্থতার ছাপ। চুলও ছোট করে কাটা।

49

ক্যান্সারের চিকিৎসা চলাকালীন মাঝপথে ব্যক্তিগত বিমানে স্ত্রী মান্যতাকে নিয়ে দুবাই উড়ে গেলেন সঞ্জয়। কিন্তু কী এমন হল যে চিকিৎসা বন্ধ করে তড়িঘড়ি বিদেশ পাড়ি দিলেন মুন্নাভাই। 

59

সঞ্জয়ের ক্যান্সার ধরা পড়ার পরই তড়িঘড়ি মুম্বই ফিরে আসেন স্ত্রী মান্যতা। যমজ দুই সন্তান ইকরা ও শাহরান এখনও দুবাইতেই রয়েছেন।

69

সূত্র থেকে জানা গেছে, গতকাল রাতেই মু্ম্বইয়ের ব্যক্তিগত বিমানে দেখা গেছে মান্যতা ও সঞ্জয় দত্তকে। বাচ্চাদের সঙ্গে তড়িঘড়ি দেখা করতেই বিদেশে উড়ে গেছেন অভিনেতা।

79

সূত্র থেকে আরও শোনা যায়, ক্যান্সারের পরবর্তী চিকিৎসা দুবাইতেই করবেন সঞ্জয় দত্ত।

89

শরীরে মারণ রোগ বাসা বাঁধলেও দমে যায়নি সঞ্জয়ের ডেডিকেশন। কেমোথেরাপি মধ্যেও আপকামিং ছবি 'শামসেরা'র শুটিং শুরু করলেন অভিনেতা।

99

বর্তমানে ৬ টি ছবি রয়েছে সঞ্জয়ের হাতে। তার মধ্যে বেশ কয়েকটি ছবির কাজ শেষ। আবার কয়েকটির কাজ এখনও বাকি। বর্তমানে 'শামসেরা'ছবির শুটিংয়ে ফিরেছেন অভিনেতা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos