ক্রমশ সঙ্কটজনক সঞ্জয়ের অবস্থা, শারীরিক অবনতি নিয়ে মুখ খুললেন মুন্নাভাইয়ের কাছের বন্ধু

বলিমহলে কান পাতলেই এই একটাই খবর। সঞ্জয় দত্তের শারীরিক অবস্থা ক্রমশ খারাপ হতে শুরু করেছে। বলিউডের দুঃসময় যেন আর কাটছে না।  মারণ ভাইরাস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। স্টেজ ফোর-এ রয়েছে ফুসফুসের ক্যান্সার। কিন্তু সত্যিই কি সঞ্জুর শারীরিক অবস্থা আরও সঙ্কটজনক হয়ে পড়েছে। সম্প্রতি এই গুঞ্জনেই তোলপাড় টিনসেল টাউন। এবার সমস্ত গুজব উড়িয়ে সঞ্জয়ের শারীরিক অবস্থা নিয়ে মুখ খুললেন প্রযোজক বন্ধু রাহুল মিত্র। এখন কেমন আছেন অভিনেতা, জানুন বিশদে।

Riya Das | Published : Aug 26, 2020 7:14 AM IST / Updated: Aug 26 2020, 12:45 PM IST

110
ক্রমশ সঙ্কটজনক সঞ্জয়ের অবস্থা, শারীরিক অবনতি নিয়ে মুখ খুললেন মুন্নাভাইয়ের কাছের বন্ধু

৬১ বছর বয়সী বলি অভিনেতা সঞ্জয় দত্ত স্টেজ ফোর ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত। তার অসুস্থতার খবরে সকলেই চিন্তিত। সকল ভক্তরাই তার দ্রুত সুস্থতার কামনা করেছেন। 

210

সম্প্রতি অভিনেতার শারীরিক পরিস্থিতি ক্রমশ খারাপ হতে চলেছে বলেই গুঞ্জনে শোনা যাচ্ছে। সত্যিই কি আরও বেশি অসুস্থ হয়ে পড়েছেন সঞ্জয় দত্ত। এই প্রশ্নই উঠছে।

310

সম্প্রতি সঞ্জয় দত্তের শারীরিক পরিস্থিতি নিয়ে মুখ খুললেন অভিনেতা প্রযোজর বন্ধু রাহুল মিত্র।

410

রাহুল জানিয়েছেন, এই ধরনের কোনও গুজব অযথা ছড়াবেন না। ইতিমধ্যেই সঞ্জয়ের প্রাথমিক চিকিৎসা শুরু হয়ে গেছে। উনি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন তারই প্রার্থনা করুন।

510

লাং ক্যান্সারে চিকিৎসার জন্য আমেরিকায় স্লোয়ান কেটেরিং ক্যান্সার হাসপাতালে  যাওয়ার কথা ছিল সঞ্জয় দত্তের। কারণ তার মা নার্গিসেরও সেইখানেই চিকিৎসা হয়েছিল। সঞ্জয় দত্তের মা নার্গিস প্যানক্রিয়াটিক ক্যান্সারে আক্রান্ত ছিলেন।

610

চিকিৎসার জন্য মার্কিন মুলুকে উড়ে যাওয়ারও পরিকল্পনা করেছিলেন অভিনেতা ও তার পরিবার। কিন্তু সমস্যা দানা বেধেছিল ভিসা নিয়ে। 

710

মুম্বই বিস্ফোরণের অভিশাপ আজও পিছু ছাড়েনি সঞ্জয়ের। সালটা ১৯৯৩। মুম্বই বিস্ফোরণের জেরে গ্রেফতার হয়েছিলেন সঞ্জয় দত্ত। বেআইনি অস্ত্র মজুত রাখার জন্য গ্রেফতার হতে হয়েছিল সঞ্জয়কে।

810

যদিও গ্রেফতারির পরে জামিনে মুক্তিও পেয়েছিলেন সঞ্জয়। দীর্ঘ এতবছর কেটে গেলেও এই অভিশাপ এখনও তাড়িয়ে বেরাচ্ছে সঞ্জয়কে। সম্প্রতি সূত্র থেকে শোনা যাচ্ছে, ভারতীয় আইনে তিনি রেহাই পেলেও মার্কিন আইনের গেরোয় তিনি নাকি ভিসা পাচ্ছেন না। 

910

তবে সূত্র থেকে জানা গেছে কোনও ঘনিষ্ঠ বন্ধুর সোর্সেই তিনি নাকি  বিদেশ যাওয়ার ৫ বছরের মেডিকেল ভিসা পেয়েছেন। শোনা যাচ্ছে শীঘ্রই মান্যতা ও বোন প্রিয়াকে নিয়ে আমেরিকায় যাবেন অভিনেতা।

1010

তবে সূত্র থেকে জানা গেছে কোনও ঘনিষ্ঠ বন্ধুর সোর্সেই তিনি নাকি  বিদেশ যাওয়ার মেডিকেল ভিসা পেয়েছেন। শোনা যাচ্ছে শীঘ্রই মান্যতা ও বোন প্রিয়াকে নিয়ে আমেরিকায় যাবেন অভিনেতা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos