সেক্স-যৌনতার ট্যাবু ভেঙে কি সিদ্ধার্থ ঘরণী হচ্ছেন কিয়ারা, বাবা-মায়ের সঙ্গে লাঞ্চ ডেটে লাভবার্ডস

বলিউডে কি ফের বিয়ের সানাই। একদিকে বরুণ ধাওয়ান ও নাতাশা দালালের বিয়ে নিয়ে যখন উত্তাল নেটদুনিয়া, তখন সারাদিন নিজের বান্ধবী কিয়ারা আদবানিকে নিয়ে পরিবারের সঙ্গে ব্যস্ত ছিলেন করণের স্টুডেন্ট সিদ্ধার্থ মলহোত্রা। গত রবিবারই সিদ্ধার্থ নিজের বাবা-মায়ের সঙ্গে দেখা করালেন কিয়ারাকে। লাঞ্চ ডেটে যাওয়ার সময়েই পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হয়েছেন বলিপাড়ার এই লাভবার্ডস।
 

Riya Das | Published : Jan 25, 2021 10:12 AM IST

19
সেক্স-যৌনতার ট্যাবু ভেঙে কি সিদ্ধার্থ ঘরণী হচ্ছেন কিয়ারা,   বাবা-মায়ের সঙ্গে লাঞ্চ ডেটে লাভবার্ডস

নিজের অভিনয় দক্ষতা, স্টাইল স্টেটমেন্ট দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন কিয়ারা আদবানি। বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে ইতিমধ্যেই সমানে সমানে টক্কর চালাচ্ছেন কিয়ারা আদবানি।
 

 

29

'লাস্ট স্টোরিজ'-এ স্বমেহনের দৃশ্যে ভাইব্রেটর -এর দৃশ্য অভিনয় করে ঝড় তুলে নিয়েছিলেন কিয়ারা। তারপর থেকেই তার জনপ্রিয়তা যেন অন্য দিকে পৌঁছে যায়।  যে কোনও শো-তেই তাকে সেক্স  নিয়ে প্রশ্ন করাটাই যেন খুব স্বাভাবিক বিষয় হয়ে দাঁড়ায়।

39

সেক্স-যৌনতার ট্যাবু ভেঙে কি সিদ্ধার্থ ঘরণী হতে চলেছেন কিয়ারা। এই নিয়ে জলঘোলা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তবে কি ফের বিয়ের সানাই বাজতে চলেছে বলিউডে।

 

49

 


বেইজ রঙের ক্রপ টপ এবং ফ্লোয়ারড প্যান্ট এবং ডেনিম জ্যাকেট টপ নটে দেখা গিয়েছে কিয়ারা আদবানিকে। অন্যদিকে সিদ্ধার্থকে দেখা গিয়েছে সাদা টি-শার্ট ও বেইজ রঙের ক্যাজুয়াল প্যান্ট এবং ডেনিম জ্যাকেটে। করোনার সতর্কতা মেনে মুখে মাস্ক পরেছেন দুজনে।

59


গত রবিবারই সিদ্ধার্থ নিজের বাবা-মায়ের সঙ্গে দেখা করালেন কিয়ারাকে। লাঞ্চ ডেটে যাওয়ার সময়েই পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হয়েছেন বলিপাড়ার এই লাভবার্ডস। তবে কি খুব শীঘ্রই গাটছড়া বাঁধছেন এই কাপল।


 

69

বরুণ ধাওয়ান ও নাতাশা দালালের বিয়ে নিয়ে যখন উত্তাল নেটদুনিয়া, তখন সারাদিন নিজের বান্ধবী কিয়ারা আদবানিকে নিয়ে পরিবারের সঙ্গে ব্যস্ত ছিলেন করণের স্টুডেন্ট সিদ্ধার্থ মলহোত্রা। 

79

সিদ্ধার্থের জন্মদিনের আগেই মুম্বইতে হাজির হয়েছিলেন অভিনেতার বাবা ও মা। এবার বান্ধবীর সঙ্গে মায়ের পরিচয় করালেন সিদ্ধার্থ।

 

89

গত বছর থেকেই বলিউডে জোর গুঞ্জন শোনা যাচ্ছে কিয়ারা-সিদ্ধার্থকে নিয়ে। আরমান জৈনর রিসেপশনেই তাদের মাখোমাখো নাচের ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

99

নতুন বছরেও মলদ্বীপে উড়ে গিয়েছিলেন এই লাভবার্ডস। শেরশাহ ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যাবে সিদ্ধার্থ-কিয়ারকে।

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos