স্তনযুগল বার করে একরত্তিকে প্রকাশ্যেই স্তন্যপান অমৃতার, 'Breast' ফিডিং-এর সাহসী ছবি পোস্ট স্বামীর

 করিনা কাপুর, অনুষ্কা শর্মার পর গত বছর নভেম্বরেই মা হয়েছেন শাহিদ কাপুরের বান্ধবী তথা বলি অভিনেত্রী অমৃতা রাও। সন্তান জন্মের বেশ কিছুদিন পরে চলতি মাসেই ছেলে বীর-এর ছবি প্রথম প্রকাশ্য এনেছিলেন আর জে আনমোল এবং অমৃতা। সম্প্রতি ছেলেকে স্তন্যপান করাচ্ছেন অমৃতা। সোশ্যাল মিডিয়ায় ফিডিং-এর ছবি পোস্ট করে অভিনেত্রীর সাহসী পদক্ষেপকে কুর্নিশ জানিয়েছেন স্বামী আর জে আনমোল।  
 

Riya Das | Published : Mar 24, 2021 10:15 AM IST / Updated: Mar 26 2021, 08:21 AM IST

110
স্তনযুগল বার করে একরত্তিকে প্রকাশ্যেই স্তন্যপান অমৃতার, 'Breast' ফিডিং-এর সাহসী ছবি পোস্ট স্বামীর

বি-টাউনের খুশির খবর এসেই চলেছে। করিনা কাপুর, অনুষ্কা শর্মার পর মা হয়েছেন বলি অভিনেত্রী অমৃতা রাও।

210


বিয়ের প্রায় ৪ বছর পরে প্রথমবার মা হয়েছেন অমৃতা রাও। গত বছর নভেম্বরেই প্রথম সন্তানের জন্ম দিয়েছেন শাহিদ কাপুরের বান্ধবী ।

310

সন্তান জন্মের বেশ কিছুদিন পরে চলতি মাসেই ছেলে বীর-এর ছবি প্রথম প্রকাশ্য এনেছিলেন আর জে আনমোল এবং অমৃতা। 

410


সম্প্রতি ছেলেকে স্তন্যপান করাচ্ছেন অমৃতা। সোশ্যাল মিডিয়ায় ব্রেস্ট ফিডিং-এর ছবি পোস্ট করে অভিনেত্রীর সাহসী পদক্ষেপকে কুর্নিশ জানিয়েছেন স্বামী আর জে আনমোল।  

510

প্রকাশ্যে  মহিলাদের স্তন্যপান নিয়ে অনেক ছুঁৎমার্গ রয়েছে ভারতীয় সমাজ ব্যবস্থায়। এবার সেই তালিকায় নয়া সংযোজন অমৃতা রাও।

610


সদ্যই মা হয়ে নতুন জীবনকে পুরোপুরি উপভোগ করছেন অমৃতা রাও। একরত্তি ছেলেকে সযত্নে কোলে আগলে প্রকাশ্য়েই স্তন্যপান করাচ্ছেন অমৃতা। ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই ছবি।

710


সাদা স্লিভলেস টপ এবং ডেনিম ডিন্স দেখা গিয়েছে অভিনেত্রীকে। পনিটেল করে বাঁধা চুল, ক্যামেরার দিকে পিছন দিয়ে বসেই ছেলেকে ব্রেস্ট ফিডিং করাচ্ছেন অমৃতা।

810


আনমোল ছবিটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, 'অমৃতার বীরকে ব্রেস্ট ফিডিং করানোই হল আমার কাছে সবচেয়ে সুন্দর দৃশ্য প্রতিদিনের। এটা এতটাই বাস্তব, এতটাই যাদুকরী এবং এতটাই কঠিন দায়িত্ব যা কিনা ঐশ্বরিক। অমৃতা মুখে হাসি নিয়ে দিন-রাত এটাই করে চলেছে'।

910


অমৃতা এবং পৃথিবীর সকল মায়েদের স্যালুট জানিয়েছেন স্বামী আনমোল। পোস্টটি অনেকের কাছেই প্রশংসা কুড়িয়েছে।

1010


সামাজিক মাধ্যমে মাঝেমধ্যেই বিশ্বের অনেক তাবড় তাবড় অভিনেত্রীরাই সন্তানকে স্তন্যপান করানোর ছবি শেয়ার করেন কিন্তু ভারতীয় অভিনেত্রীদের ক্ষেত্রে তা বিরল দৃশ্য। অত্যন্ত সাহসীকতার সঙ্গেই এই পদক্ষেপ নিয়েছেন অমৃতা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos