Covid-19 পজিটিভ হয়েও শ্য়ুটিং ফ্লোরে গওহর, FIR দায়ের বিএমসি-র, হতে পারে ২ বছরের কারাদন্ড

বলিউডে ফের করোনার ছায়া। সারা বিশ্বে মারণ ভাইরাস করোনায় আক্রান্ত হয়েছেন তারকা থেকে সাধারণ মানুষ। কোভিডে আক্রান্ত হয়েছেন বলি অভিনেত্রী গওহর খান। সূত্র থেকে জানা গেছে, করোনায় আক্রান্ত হয়েও শুটিংয়ে গেছেন অভিনেত্রী, তারপরই গওহর খানের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছে বিএমসি। খবর প্রকাশ্যে আসতেই শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

Riya Das | Published : Mar 16, 2021 4:07 AM IST

18
Covid-19 পজিটিভ হয়েও শ্য়ুটিং ফ্লোরে গওহর, FIR দায়ের বিএমসি-র, হতে পারে ২ বছরের কারাদন্ড

করোনায় আক্রান্ত হয়েছেন বলি অভিনেত্রী গওহর খান।

28

কোভিড রিপোর্ট পজিটিভ আসার পর বাড়িতে না থেকে শুটিং চালিয়ে গেছেন অভিনেত্রী।

38

সূত্র থেকে জানা গেছে, করোনায় আক্রান্ত হয়েও শুটিংয়ে গেছেন অভিনেত্রী। বিএমসি-র আধিকারিকেরা অভিনেত্রীর বাড়িতে খোঁজ নিতে গেলে সেখানে পাওয়া যায়নি গওহরকে।
 

48

তারপরই গওহর খানের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছে বিএমসি। খবর প্রকাশ্যে আসতেই শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

58

সংবাদমাধ্যমকে বিএমসি-র এক আধিকারিক জানিয়েছেন, গওহরের বাড়িতে যাওয়ার পর তিনি দরজা খোলেননি, পরে জানা যায়, তিনি বাড়িতে নেই শুটিংয়ে গেছেন। তারপরই বিএমসি-র পক্ষ থেকে ওশিয়াড়া থানায় যোগাযোগ করা হয়।

68

গওহরের নাম না নিয়ে একটি টুইট করেছে বিএমসি। যেখানে সাফ জানানো হয়েছে, শহরের সুরক্ষা ব্যবস্থার সঙ্গে কোনওরকম আপোস নয়।  কোভিড পজিটিভ হওয়া সত্ত্বেও বিধি লঙ্ঘন করায় এফআইআর দায়ের করেছে বিএমসি।

78


ভারতীয় দন্ডবিধির ১৮৮, ২৬৯,২৭০ ধারায় অভিনেত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এবং দোষী প্রমাণিত হলে ২ বছরের কারাদন্ড ও জরিমানা ধার্য করা হবে।

88


বলিউডে ফের করোনার থাবা পড়েছে। বিগত কয়েক দিনে কোভিডে আক্রান্ত হয়েছেন রণবীর কাপুর, সঞ্জয় লীলা বনশালি, মনোজ বাজপেয়ী, তারা সুতারিয়া এবং সিদ্ধান্ত চতুর্বেদীর মতো তারকারা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos