'Covid' পজিটিভ কঙ্গনা রানাউত, 'সাধারণ ফ্লু' করোনাকে ধ্বংস করব আমি, হুঙ্কার 'কুইন' -এর

কঙ্গনা রানাওয়াত মানেই কন্ট্রোভার্সি। বিতর্ক যেন কখনওই তার পিছু ছাড়ছে না । একের পর এক নয়া বিতর্কে বারেবারেই শিরোনামে উঠে আসছেন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। এবার কোনও বিতর্ক নয়, বরং করোনায় কবলে পড়েছেন বলি অভিনেত্রী কঙ্গনা রানাউত। বলি থেকে টলি করোনা যেন হানা দিয়েছে বিনোদন জগতে। একের পর এক অভিনেতা-অভিনেত্রীদের গ্রাস করেছে করোনা ভাইরাস। এবার করোনা ভাইরাসের কবলে খোদ কুইন। খবর প্রকাশ্যে আসতেই উদ্বেগ ছড়িয়েছে বলিমহল তথা ভক্তমহলে।

Riya Dey | Published : May 8, 2021 6:15 AM IST / Updated: May 08 2021, 12:41 PM IST

110
'Covid' পজিটিভ কঙ্গনা রানাউত, 'সাধারণ ফ্লু' করোনাকে ধ্বংস করব আমি, হুঙ্কার 'কুইন' -এর

বলি থেকে টলি করোনা যেন হানা দিয়েছে বিনোদন জগতে। একের পর এক অভিনেতা-অভিনেত্রীদের গ্রাস করেছে করোনা ভাইরাস। এবার কোনও বিতর্ক নয়, বরং করোনায় কবলে পড়েছেন কঙ্গনা রানাউত

210


এবার করোনা ভাইরাসের কবলে খোদ কুইন। খবর প্রকাশ্যে আসতেই উদ্বেগ ছড়িয়েছে বলিমহল তথা ভক্তমহলে।

310

অভিনেত্রীর টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড  হওয়ার পর ইনস্টাগ্রামে সরব হয়েছেন কঙ্গনা । এবং করোনায় আক্রান্ত হওয়ার খবর নিজেই ইনস্টা-তে জানিয়েছেন কঙ্গনা।

410

 সম্প্রতি নিজের ধ্যানমগ্ন ছবি পোস্ট করে করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন কঙ্গনা। কঙ্গনা লিখেছেন, 'বেশ কয়েকদিন ধরেই শরীর খারাপ ছিল। দুর্বল বোধ করছিলাম, চোখেও ছিল জ্বালাজ্বালা ভাব। তারপরই কোভিড টেস্ট করানোর সিদ্ধান্ত নিলাম। এবং তারপরেই কোভিড রিপোর্ট পজিটিভ আসে কঙ্গনার'।

510


করোনায় আক্রানত হয়ে কঙ্গনা জানিয়েছন, 'হিমাচল প্রদেশে নিজের পরিবারের কাছে যাওয়ারও পরিকল্পনা করেছিলেন কঙ্গনা রানাউত।করোনা ভাইরাস যে শরীরে বাসা বাঁধে জমিয়ে পার্টি করতে ব্যস্ত তা প্রথম বোঝেননি অভিনেত্রী। পরে বুঝতে পেরেই ফলোয়ার্সদের জানানে, শরীরে আস্তানা গড়া করোনাকে আমি নিজেই খতম করব'।

610

এর পাশাপাশি কঙ্গনা আর জানিয়েছেন, করোনাকে ভয় পাবেন না। উল্টে আপনাকেই ভয় পাবে করোনা। কঙ্গনার মতে, করোনা শুধুমাত্র একটি 'স্মল টাইম ফ্লু'।
 

710

করোনা পরিস্থিতিতে এর আগেও একাধিকবার বাড়ির বাইরে মাস্ক ছাড়া দেখা গেছে অভিনেত্রীকে। এমনকী মুম্বই বিমানবন্দরেও মাস্কহীন অবস্থাতে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছিলেন কঙ্গনা।

810



কঙ্গনার বিরুদ্ধে নীতি লঙ্ঘনের অভিযোগ উঠেছিল কয়েকদিন আগেই। যার কারণে কঙ্গনার অ্যাকাউন্ট সাসপেন্ড করেছিল টুইটার। তার পরেও থামানো যাচ্ছে না কঙ্গনাকে।
 

910


বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে একের পর এক কুরুচিকর, বিভ্রান্তিকর তথ্য তুলে ধরছেন কঙ্গনা রানাউত। এবার বাংলায় ধর্মীয় হিংসা ছড়ানোর অভিযোগে এফআইআর দায়ের করা হল কঙ্গনা রানাউতের বিরুদ্ধে।
 

1010


 কোন মামলা করেই যে তাকে থামানো যাবে না। তা স্পষ্ট জানিয়েছে কঙ্গনা। লাগামছাড়া অশ্লীল ভাষায় কুরুচিকর মন্তব্য করতেও দ্বিধাবোধ করেননি কঙ্গনা। বরং তৃণমূলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে 'রাক্ষসী' বলেও তোপ দাগলেন কঙ্গনা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos