অভিষেকের লিপলক নয়, বরং ভেজা শরীরে আমিরকে ঠোঁটঠাসা চুম্বন আজও ভোলেননি করিশ্মা, জানুন কেন

বলিউডের এমন কিছু আইকনিক চুম্বন দৃশ্য, যা আজও পেজ থ্রি-র শিরোনামে। কিন্তু আশি-নব্বইয়ের দশকে বলিউডের চুম্বনের দৃশ্য নিয়ে আজও বির্তক অব্যাহত। কখনও গাঢ় চুম্বন আবার কখনও বা অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিলেন বেশ কিছু তারকারা। সেই সময়েই রাজা হিন্দুস্তানি ছবিতে আমির খান এবং করিশ্মা কাপুরের ঠোঁটঠাসা চুম্বন আজও শিরোনামে। 
 

Riya Das | Published : Apr 8, 2021 7:30 AM IST

113
অভিষেকের লিপলক নয়, বরং ভেজা শরীরে আমিরকে ঠোঁটঠাসা চুম্বন আজও ভোলেননি করিশ্মা, জানুন কেন

বলিউডে সিরিয়াল কিসারের নাম উঠলেও ইমরান হাশমির কথা উঠে আসে। কিন্তু বাস্তবে বলিউডের আসল সিরিয়াল কিসার হলেন আমির খান, যিনি গত ৩০ বছরের মধ্যে ১৪ জন নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ চুম্বনে লিপ্ত হয়েছেন।

213

আশি-নব্বইয়ের দশকে বলিউডের চুম্বনের দৃশ্য নিয়ে আজও বির্তক অব্যাহত। নব্বইয়ের দশকে চর্চিত লিপলক নিয়ে ফের শিরোনামে উঠে এসেছেন করিশ্মা কাপুর। 

313

সম্প্রতি করিশ্মা কাপুরের একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে রাজা হিন্দুস্তানি ছবিতে  আমিরের সঙ্গে অনস্ক্রিন চুমু খাওয়ার অভিজ্ঞতা ভাগ করে নিলেন নায়িকা।

413

'রাজা হিন্দুস্তানি' ছবিতে আমির খান এবং করিশ্মা কাপুরের লিপলক আজও শিরোনামে। ছবির দৃশ্যের জন্য বৃষ্টিতে ভিজে অনেক সময় ধরে চুম্বন করতে হয়েছিল দুজনকে।

513

ভেজা শরীরে পাতলা শিফনের শাড়িতে ঠান্ডায় কাঁপতে কাঁপতে গাছের তলায় আমিরের ঠোঁট ঠোঁট লাগিয়ে চুম্বন করতে হয়েছিল করিশ্মাকে। 

613

তবে একবার নয় একাধিকবার রিটেক শট দিতে গিয়ে ক্লান্ত হয়ে পড়েছিলেন করিশ্মা। পরে অবশ্য জানতে পারেন রূপোলি পর্দার সবচেয়ে দীর্ঘ চুম্বনের দৃশ্য ছিল এটি।

713

তবে একবার নয় একাধিকবার রিটেক শট দিতে গিয়ে ক্লান্ত হয়ে পড়েছিলেন করিশ্মা।

813

পরে অবশ্য জানতে পারেন রূপোলি পর্দার সবচেয়ে দীর্ঘ চুম্বনের দৃশ্য ছিল এটি।

913

অভিষেক বচ্চনের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক নয় বরং আমির গাঢ় চুম্বনেই আজও মোহিত করিশ্মা।

1013

বেশ দীর্ঘদিন বড়পর্দা থেকে দূরে রয়েছেন করিশ্মা কাপুর। সম্প্রতি জি ফাইভের 'মেন্টালহুড' নামে একটি ওয়েবসিরিজে দেখা  গেছে করিশ্মা কাপুরকে। যেখানে দিনো মোরিয়ার সঙ্গে দেখা গেছে অভিনেত্রীকে।

1113


কাপুর পরিবারে বউ এবং মেয়েদের অভিনয় জগতে আসা নিয়ে প্রথম থেকেই নিষেধাজ্ঞা রয়েছে। অভিজাত-রক্ষণশীল পরিবারে জন্ম হয়েও মা ববিতার হাত ধরেই রূপোলি পর্দায় পা রাখেন করিশ্মা কাপুর।

1213


বিভিন্ন সংস্থার সঙ্গে যুক্ত করিশ্মা কাপুর। সংস্থার বিজ্ঞাপনী প্রচারের মুখ করিশ্মার সেখান থেকেও বিশাল অঙ্কের টাকা চলে আসে অ্যাকাউন্টে। জাতীয় ও আন্তর্জাতিক মঞ্চে ব়্যাম্প ওয়াকও করেন করিশ্মা, সেখান থেকে মোটা টাকা পারিশ্রমিক নেন অভিনেত্রী। 

1313

করিশ্মা সর্বদাই নিজেকে নিয়ে ব্যস্ত। অভিনয় না করলেও বোনের থেকে অনেকটাই ব্যস্ত তিনি। তা নিজেও স্বীকার করেছেন করিনা। অভিনয় না করেও এই সমস্ত করেই বছরে ৭২ কোটি টাকা উপার্জন করেন করিশ্মা। তেমনটাই দাবি করিশ্মার ঘনিষ্ঠ সূত্রের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos