হট প্যান্ট খুলে 'অন্তর্বাস' কেন দেখাচ্ছেন দিশা, স্পোর্টস 'ব্রা'র Hotness-এ আগুন 'বিকিনি বেব'-এর

পারফেক্ট ফিগার , ফিটনেস ফ্রিক-এর তকমা যেন লেগে গেছে দিশা পাটানির সঙ্গে । বিকিনি লুক হোক কিংবা ছেঁড়া ফাটা অন্তর্বাসে পোজ, শরীরী উষ্ণতায় তাবড় তাবড় বলি অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন দিশা পাটানি। ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগারে লাস্যময়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে ভক্তেরা। সম্প্রতি স্পোর্টস ব্রা পরেই  ক্যামেরায় হট পোজ দিয়েছেন নায়িকা। ওয়ার্কআউটের পর মিরর ভিডিও পোস্ট করে  উষ্ণতা বাড়িয়েছেন বলিউডের 'বিকিনি বেব'।
 

Riya Das | Published : Apr 8, 2021 5:26 AM IST / Updated: Apr 08 2021, 11:17 AM IST

110
হট প্যান্ট খুলে 'অন্তর্বাস' কেন দেখাচ্ছেন দিশা,  স্পোর্টস 'ব্রা'র Hotness-এ আগুন 'বিকিনি বেব'-এর

বলিউডে অভিনয়ে নয় বরং শরীরী প্রদর্শনে দিশাকে নিয়ে সরগরম পেজ থ্রির পাতা। ফোটোশুটে  বোল্ডনেসের ডবল ডোজ বাড়িয়ে চলেছেন দিশা।

210


বোল্ড ছবির জন্য সবসময়েই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন দিশা পাটানি। অভিনেত্রীর মাটকাটারি ফিগার, টোনড বডি, দারুণ ফিটনেস  দেখার জন্য মুখিয়ে রয়েছেন  নেটিজেনরা।
 

310


বেশিরভাগ সময়টা জিমেই কাটান অভিনেত্রী। কঠোর ডায়েট, নিয়ম মেনে শরীরচর্চা করেই মারকাটারি চাবুক ফিগারে ঝড় তুলছেন দিশা।

 

410


 সম্প্রতি স্পোর্টস ব্রা পরেই  ক্যামেরায় হট পোজ দিয়েছেন নায়িকা। ওয়ার্কআউটের পর মিরর ভিডিও পোস্ট করে  উষ্ণতা বাড়িয়েছেন বলিউডের 'বিকিনি বেব'।

510

সম্প্রতি ওয়ার্কআউটের সময় নিজের পারফেক্ট টোনড ফিগার দেখিয়ে ভিডিও পোস্ট করলেন নায়িকা। ফ্ল্যাট অ্যাবসে চুঁইয়ে পড়ছে উষ্ণতা।

610


মিরর ভিডিও পোস্ট হতেই রাতারাতি ভাইরাল দিশা একাধিক কমেন্টে ভরে গিয়েছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া।

710

ছবি দেখে নেটিজেনরা যেমন প্রশংসা করেছেন তেমনি আবার একাধিক অশ্লীল মন্তব্য ভরে গিয়েছে। তবে যে যাই বলুক সাহসী ফিগারে  বলেই এতটা আত্মবিশ্বাসী দিশা।

810


একের পর এক ফটোশ্যুট, ম্যাগাজিনে রীতিমতো ঝড় তুলেছেন তিনি। কয়েকদিন আগেও ম্যাগাজিনের একটি ফটোশ্যুটে ঝড় তুলেছিলেন তিনি। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

910


অন্তর্বাস সংস্থার সঙ্গে মডেল হিসেবে চুক্তিবদ্ধ হয়েছিলেন দিশা।  তারপর থেকেই একাধিক বিকিনি লুকে ছবিতে নেটদুনিয়া কাঁপাচ্ছিলেন তিনি।

1010

আপাতত  'রাধে ' ছবির শুটিং শেষ করেছেন অভিনেত্রী। সলমন খানের বিপরীতে খুব শীঘ্রই দেখা যাবে দিশাকে। মে মাসেই ছবিটি মুক্তি পাওয়ার কথা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos