হুবহু যেন করিশ্মা কাপুর, চিনতে পারছেন নায়িকাকে, 'হামসকল'-এর ছবি প্রকাশে বিপাকে 'লোলো'

হুবহু যেন করিশ্মা কাপুর। একঝলকে দেখলে চেনা দায়। করিশ্মার যে যমজ বোন রয়েছে তা আগে কখনও জানা যায়নি। সম্প্রতি করিশ্মার হামসকল-কে নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। বেশ দীর্ঘদিন বড়পর্দা থেকে দূরে রয়েছেন করিশ্মা বলিউড অভিনেত্রী কাপুর। ফের যমজ বোনের ছবি প্রকাশে বিপাকে করিশ্মা কাপুর।
 

Riya Das | Published : Apr 14, 2021 5:13 AM IST

110
হুবহু যেন করিশ্মা কাপুর, চিনতে পারছেন নায়িকাকে, 'হামসকল'-এর ছবি প্রকাশে বিপাকে 'লোলো'

অভিজাত-রক্ষণশীল পরিবারে জন্ম হয়েও মা ববিতার হাত ধরেই রূপোলি পর্দায় পা রাখেন করিশ্মা কাপুর। 

210

 করিনা এবং করিশ্মা ছাড়া যে আর কোনও যমজ বোন রয়েছে, তা আগে কখনও জানা যায়নি।

310


সম্প্রতি সোশ্যাল মিডিয়ার দৌলতে বহু স্টারের লুক অ্যালাইকের সঙ্গে পরিচিত হয়েছেন। যেমন সেই তালিকায় ঐশ্বর্য রাই বচ্চন রয়েছেন সবার আগে। এছাড়াও রয়েছেন অনুষ্কা শর্মা থেকে হৃত্বিক, বিরাট সহ আরও অনেকেই।

410


এবার করিশ্মা কাপুরের লুক অ্যালাইকের ছবি প্রকাশ্যে এল। যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে।

510

সম্প্রতি বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ছবিতেই হুবহু করিশ্মার সঙ্গে মিল রয়েছে।বিষয়টি নিয়ে রীতিমতো উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।
 

610

করিশ্মার যমজ বোন হিসেবে যাকে ভাবা হচ্ছে তিনি আসলেও তার বোন নয়, কিন্তু তাকে নিঃসন্দেহেই করিশ্মার যমজ বলাই যায়। কারণ করিশ্মার সঙ্গে তার হুবহু মিলও রয়েছে।

710


শুধু ছবি নয়, করিশ্মার গানের সঙ্গে লিপ মিলিয়ে বহু ভিডিও আপলোড করেছেন। করিশ্মার কার্বন কপি হল হিনা। যা নেটিজেনদের নজর কেড়েছে মুহূর্তের মধ্যে।

810

সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে হিনার যে অ্যাকাউন্ট রয়েছে, তা দেখে যেন সত্যিই বোঝা দায়। করিশ্মার সঙ্গে এতটা মিল দেখেই চোখ কপালে নেটিজেনদের।

910

করিশ্মার পুরোনো গানের সঙ্গে লিপ মেলানো থেকে এক্সপ্রেশন পুরোটাই যেন হুবহু  বলি অভিনেত্রী করিশ্মা কাপুর।
 

1010

বেশ দীর্ঘদিন বড়পর্দা থেকে দূরে রয়েছেন করিশ্মা কাপুর। সম্প্রতি জি ফাইভের মেন্টালহুড নামে একটি ওয়েবসিরিজে দেখা  গেছে করিশ্মা কাপুরকে। যেখানে দিনো মোরিয়ার সঙ্গে দেখা গেছে অভিনেত্রীকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos