একের পর এক কোটি টাকার সাধের ফ্ল্যাট কেন বিক্রি করছেন করিশ্মা, হঠাৎ কী হল কাপুর কন্যার

বলিউড অভিনেত্রী করিশ্মা কাপুরের হলটা কী। বলিমহলের অন্দরে কান পাতলেই জল্পনায় শোনা যাচ্ছে একের পর এক কোটি টাকার বাড়ি বিক্রি করে দিচ্ছেন করিশ্মা কাপুর। সম্প্রতি এক ওয়েবসাইটের তরফে এমন খবরই প্রকাশ্যে এসেছে, যা নিয়েও জল্পনা বাড়ছে। কিন্তু কী এমন হল অভিনেত্রীর,হঠাৎ বিলাসবহুল ফ্ল্যাট বিক্রি করে দিচ্ছেন।
 

Riya Das | Published : Jan 16, 2021 10:10 AM IST / Updated: Jan 16 2021, 03:50 PM IST

17
একের পর এক কোটি টাকার সাধের ফ্ল্যাট কেন বিক্রি করছেন করিশ্মা, হঠাৎ কী হল কাপুর কন্যার

বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে,করিনার দিদি করিশ্মা কাপুর একের পর এক বিলাসবহুল বাড়ি বিক্রি করে দিচ্ছেন।

27


সূত্রের খবর, মুম্বইয়ের খার এলাকায় একটি বিলাসবহুল ফ্ল্যাট রয়েছে করিশ্মা কাপুরের। রোজ কুইন অ্যাপার্টমেন্টের ১০ তলাতেই রয়েছে করিশ্মার এই আলিশান ফ্ল্যাট। এবং এই ফ্ল্যাটই বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছেন কাপুর কন্যা।

37


তবে এই ফ্ল্যাটের জন্য বেশ মোটা দর হাঁকিয়েছেন করিশ্মা কাপুর। সূত্রের খবর, বিলাসবহুল এই ফ্ল্যাট ১০.১১ কোটি টাকাতে বিক্রি করছেন করিশ্মা।

47


ইতিমধ্যেই বাড়ির বিজ্ঞাপনও দিয়ে দিয়েছেন অভিনেত্রী। হঠাৎ কেন ওই সম্পত্তি বিক্রি করার জন্য এত উঠেপড়ে লেগেছেন। তা কিন্তু এখনও জানা যায়নি।

57


এর আগেও বান্দ্রার একটি বাড়ি বিক্রি করে দেন করিশ্মা কাপুর। বান্দ্রার ওই আলিশান ফ্ল্যাটও ১.৩৯ কোটি টাকায় বিক্রি করেছিলেন করিশ্মা।

67


বান্দ্রার ফ্ল্যাট বিক্রির পরেই ফের কেন ফ্ল্যাট বিক্রি করতে চাইছেন অভিনেত্রী, তা নিয়ে ধোঁয়াশা বাড়ছে।

77

বেশ দীর্ঘদিন বড়পর্দা থেকে দূরে রয়েছেন করিশ্মা কাপুর। সম্প্রতি জি ফাইভের মেন্টালহুড নামে একটি ওয়েবসিরিজে দেখা  গেছে করিশ্মা কাপুরকে। যেখানে দিনো মোরিয়ার সঙ্গে দেখা গেছে অভিনেত্রীকে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos