'বিয়ে তো হলো, বেবি কবে হবে', এই প্রশ্নের মুখে জেরবার যে বলিতারকারা

সম্পর্কে আসা মানেই একটাই প্রশ্ন, বিয়ে কবে, বিয়ে হলে জুড়ে যায় আরও একটা প্রশ্ন, তাহলে বাচ্চাটা কবে নিচ্ছেন। সাংবাদিক সন্মেলন হোক বা কোনও ইন্টারভিউ, বা পরিচিতের সঙ্গে সাক্ষাৎ, এমনই প্রশ্ন যেন তারা করে বেড়ায়। এই তালিকায় পড়ে কোন কোন বলি সেলেব দেখে নেওয়া যাক...

Jayita Chandra | Published : Jan 15, 2021 12:06 PM IST

17
'বিয়ে তো হলো, বেবি কবে হবে', এই প্রশ্নের মুখে জেরবার যে বলিতারকারা

প্রিয়ঙ্কা চোপড়া- প্রিয়ঙ্কা ও নিক জোনাসের বিয়েটাই সব থেকে বড় খবর হয়ে উঠেছিল। এরপরই ওঠে প্রশ্ন, নিক আর প্রিয়ঙ্কা কি বয়সের ব্যবধানের জন্যই সন্তান নেবে না! যদিও তা নিয়ে মুখ খোলেননি প্রিয়ঙ্কা। 

27

সোনাম কাপুর- ২০১৮ সালে বিয়ে করেছেন তিনি আনন্দ আহুজাকে। তবে থেকেই এখনও পর্যন্ত কেরিয়ার নিয়ে ব্যস্ত। সন্তান নিয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেয়নি এই জুটি। 

37

বিপাশা বসু- বিপাশা বসু ও করণ সিং গ্রোভারের মধ্যে থাকা সম্পর্কের বুনিয়াদ বেশ মজবুত। তবে এখনও পর্যন্ত এই জুটি সন্তান নিয়ে কোনও সিদ্ধান্ত নেয়নি। 

47

উর্মিলা মাতুন্ডকর- ২০১৬ সালে বিয়ের পিঁড়িতে বসেছেন উর্মিলা। তবে সন্তান নিয়ে কোনও পরিবার পরিকল্পনা করেননি। 

57

প্রীতি জিন্টা- ২০১৬  সালে বিয়ের পিঁড়িতে বসেছে প্রীতি। এরপর কেটে গিয়েছে  ৪ বছর। তবে এখনও সন্তান নেননি প্রীতি জিন্টা।

67

বিদ্যা বালান -সিদ্ধান্তের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন ২০১২ সালে। কেরিয়ারে সফল এই অভিনেত্রী ঝড় তুলেছেন একের পর এক সুপার হিট ছবির মধ্যে দিয়ে। তবে সন্তান নিয়ে কোনও সিদ্ধান্তই নেননি তাঁরা। 

77

জন আব্রাহম-  প্রিয়া রঞ্ছলের সঙ্গে বিয়ে হয়েছে ৬ বছর হয়ে গেল। কিন্তু কোথাও গিয়ে যেন আজও এই জুটি সন্তান নিয়ে কোনএ সিদ্ধান্ত নিতে নারাজ। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos