ক্যাটরিনার সঙ্গে ঠোঁটঠাসা চুম্বনে মত্ত এই অভিনেতা, চরম ঘনিষ্ঠ মুহূর্তে হাতেনাতে ধরে ফেলেন অমিতাভ বচ্চন


বলিউডের বার্বি ডল ক্যাটরিনা কাইফ সর্বদাই খবরের শিরোনামে থাকেন।  খুব শীঘ্রই শ্রীরাম রাঘাওয়ানের আসন্ন ছবিতে দেখা যাবে ক্যাটকে। সম্প্রতি ক্যাটরিনার একটি পুরোনো ভিডিও দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা ঘিরে সরগরম পেজ থ্রি-র পাতা। এই অভিনেতার সঙ্গে বন্ধ ঘরে ঘনিষ্ঠ চুম্বনে মত্ত ছিলেন ক্যাটরিনা  কাইফ, তারপরে বলিউডের শাহেনশা অর্থাৎ অমিতাভ বচ্চনের কাছে হাতেনাতে ধরাও পড়েন ক্যাট। পরিণতি কী হয়েছিল জানলে চমকে যাবেন।
 

Riya Das | Published : Feb 26, 2021 6:51 AM IST

19
ক্যাটরিনার সঙ্গে ঠোঁটঠাসা চুম্বনে মত্ত এই অভিনেতা, চরম ঘনিষ্ঠ মুহূর্তে হাতেনাতে ধরে ফেলেন অমিতাভ বচ্চন

ক্যাটরিনা কাইফ, বলিউডের প্রথমসারিতেই বিরাজমান তিনি। নাচ, অভিনয়, ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন সমস্ত কিছুতেই লাইমলাইটের শীর্ষে রয়েছেন বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। 

29

বলিউডে আসার পর বুম ছবি দিয়েই অভিনয় জগতে পা রাখেন ক্যাটরিনা কাইফ। সেই ছবিতেই অমিতাভ বচ্চনের সঙ্গে একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন ক্যাট।

39

গুলশন গ্রোভারের সঙ্গে ক্যাটরিনা লিপলক দৃশ্যের অনুশীলন করছিলেন। তখনই হঠাৎ করেই অমিতাভ বচচ্ন সেখানে চলে আসেন। এবং পুরো বিষয়টি দেখে তাদের উৎসাহিত করেন।

49

গুলশন গ্রোভারও আগে একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন,বুম ছবিতে চুম্বনের সময় প্রচন্ড নার্ভাস ছিলেন অভিনেতা। এবং সেই কারণেই ঘর বন্ধ করে স্মুচিংয়ের দৃশ্যের অনুশীলন করেছিলেন অভিনেতা।

59

ছবিতে গুলশন গ্রোভারের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে নিজেকে উজার করে দিয়েছিলেন ক্যাট। গুলশনের সঙ্গে ক্যাটরিনার চুম্বন দৃশ্য নিয়ে প্রায় শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। আজও  এই নিয়ে বিতর্ক থামেনি।

69

গ্রোভার আরও জানিয়েছিল, ছবিতে এই দৃশ্যটিই সবচেয়ে কঠিন ছিল। এই ঘনিষ্ঠ দৃশ্যের শ্যুটিং করতে প্রায় ২ ঘন্টারও বেশি সময় লেগেছিল। দুবাইয়ে শুটিং হয়েছিল।

79

পরিচালক যখন ক্যাটরিনাকে বলেছিলেন টেবিলের উপর বসে গুলশনের কলার ধরে তাকে চুমু খেতে, এই কথা শুনেই হতবাক হয়ে গেছিলেন গুলশন। তবে ক্যাটরিনা আত্মবিশ্বাসের সঙ্গে দৃশ্য়টি উপস্থাপন করেছিলেন।
 

89

সালটা ২০০২। বি গ্রেডেড ছবি হিসেব পরিচিতি পেয়েছিল বুম। কিন্তু ছবির উর্ধ্বে গিয়ে ক্যাটরিনার যৌনতা ভাইরাল হয়ে গিয়েছিল।আর গুলশনের সঙ্গে ক্যাটের রোম্যান্স  দেখার জন্যই নেটিজেনরা হামলে পড়েছিলেন। তারপর থেকেই শিরোনামে চলে আসেন ক্যাট।

 

 

99


খুব শীঘ্রই ক্যাটরিনা কাইফকে 'সূর্যবংশী' ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে লিড চরিত্রে দেখা যাবে। এছাড় 'ভূত' ছবিতে দেখা যাবে বলিউডের ক্যাটকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos