হট প্যান্টের ফাঁক দিয়ে নিতম্বের উঁকিঝুকি, মালাইকার ভরা যৌবনের শরীরী নেশায় বুঁদ সাইবারবাসী

ফ্যাশনিস্তা- ফিটনেস ফ্রিক-সুপারহট সমস্ত তকমায় রয়েছে  বলি অভিনেত্রী মালাইকা আরোরার।  ৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারহবাসী।  সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। অফ শোল্ডারে উপচে পড়ছে নায়িকার ভরা যৌবন। ফের ডেনিম শর্টসে নিতম্ব দেখিয়ে পাপারাৎজির ক্যামেরায় ঝড় তুললেন সুপারহট মালাইকা।

Riya Das | Published : Mar 20, 2021 5:16 AM IST

18
হট প্যান্টের ফাঁক দিয়ে নিতম্বের উঁকিঝুকি, মালাইকার ভরা যৌবনের শরীরী নেশায় বুঁদ সাইবারবাসী


বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। সে স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা।

28

 শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরী উষ্ণতায় নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা।

38


সম্প্রতি মুম্বইয়ের বান্দ্রায় একটি স্যালনের বাইরে পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হলেন মালাইকা আরোরা।
 

48


ফ্লোরাল প্রিন্টেড অফ শোল্ডার টপ, ডেনিম শর্টসের ফাক দিয়ে নিতম্বের উঁকিঝুকি, মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালিয়েছেন অভিনেত্রী।

58


করোনার নিয়ম মেনেই মুখে ছিল মাস্ক। ফিটনেসের পাশাপাশি নিজের লুকস নিয়ে সচেতন মালাইকা।

68

বয়স বাড়লেও তার মন ও শরীর যেন ২০-র যুবতী। ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা।

78


মালাইকার উপর যেন সর্বদাই পাপারাৎজির চোখ রয়েছে। তিনি যেখানেই যান সেখানেই যেন ফোকাস থাকে পাপারাৎজির। অতিরিক্ত শরীরী প্রদর্শন করতে গিয়েই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছন ফ্যাশন আইকন মালাইকা।

88

চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার  কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। 
এই প্রথমবার নয়, এর আগেও বহুবার অশ্লীল পোশাকের জন্য অনলাইন সাইবার বুলিংয়ের তোপে পড়েছিলেন বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos